Jobs Result

[কনস্টেবল রেজাল্ট] দুর্নীতি দমন কমিশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ PDF

[কনস্টেবল রেজাল্ট] দুর্নীতি দমন কমিশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ PDF ডাউনলোড

দুর্নীতি দমন কমিশন নিয়োগ পরীক্ষার ফলাফল

[কনস্টেবল রেজাল্ট] দুর্নীতি দমন কমিশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ PDF ডাউনলোড। বিসমিল্লাহির রাহমানির রাহিম, সরকারি চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত নতুন এই আর্টিকেলে আপনাদের জানাই আমন্ত্রণ। এই পর্বে আমরা আপনাদের সাথে আলোচনা করবো দুর্নীতি দমন কমিশন চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল নিয়ে। যেখানে উক্ত দুদক সকল ক্যাটাগরির শূন্যপদে সকল ধরণের নিয়োগ পরীক্ষার ফলাফল স্থান পাবে এখানে। তাই আপনি যদি দুর্নীতি দমন কমিশন এর অধীনে নিয়োগ পরীক্ষায় অংশ গ্রহণ করে থাকেন। এবং পরীক্ষা পরবর্তী ফলাফল পেতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার জন্য বিশেষভাবে।

দুর্নীতি দমন কমিশন নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

অন্যান্য সকল চাকরির নিয়োগ পদ্ধতির মতো একই পদ্ধতি অনুসরণ করে দুর্নীতি দমন কমিশন। যেখানে প্রথমে প্রকাশ করা হয় নিয়োগ বিজ্ঞপ্তি তারপরে তার অধীনে নেয়া হয় নিয়োগ পরীক্ষা। পরীক্ষা শেষে প্রদান করা হয় বা প্রকাশ করা হয় ফলাফল। তার ভিত্তিতে আজ আমরা কথা বলবো দুর্নীতি দমন কমিশন ‘কনস্টেবল’ পদের পরীক্ষার ফলাফল নিয়ে। আপনি কি দুর্নীতি দমন কমিশনের কনস্টেবল পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন? তাহলে অবশ্যই এখন ফলাফলের জন্য অপেক্ষায় রয়েছেন।

দুদক কনস্টেবল পরীক্ষার রেজাল্ট ২০২২

২৩ সেপ্টেম্বর, ২০২২ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে দুদক কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা। মোট ৩৫ নম্বরের এ পরীক্ষা অনুষ্ঠিত হয় ৩০ মিনিট বেশি সময় ধরে। যা শুরু হয় সকাল সাড়ে ১০ টায় এবং শেষ হয় বেলা ১১ টায়। ১২৫টি শুন্য কনস্টেবল পদের নিয়োগ পরীক্ষায় অংশ নেয় মোট ৭০ হাজার ৮১৩ জন প্রার্থী। সেই হিসেবে গড়ে প্রতিটি পদের জন্য লড়াই করছে ৫২৫ জন প্রার্থী। উক্ত দুদকের কনস্টেবল পদের নিয়োগ পরীক্ষার ফলাফল আশা করা যাচ্ছে আজ যেকোনো সময় প্রকাশ করা হবে। নোটিশঃ দুর্নীতি দমন কমিশনের গাড়িচালক -এর শুন্য পদে জনবল নিয়োগের নিমিত্ত ২৩/০৭/২০২২ তারিখ অনুষ্ঠিত প্রাক-বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর সম্বলিত ফলাফল এবং উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষার সময়সূচী সম্বলিত বিজ্ঞপ্তি, তারিখ – ২৩/০৭/২০২২।

দুদক কনস্টেবল রেজাল্ট

দুর্নীতি দমন কমিশনের কনস্টেবল পদের জনবল নিয়োগের নিমিত্ত অদ্যু ২৩-০৯-২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর সম্বলিত বিজ্ঞপ্তি।

দুর্নীতি দমন কমিশনের কনস্টেবল পদের রেজাল্ট

২৩/০৭/২০২২ তারিখ অনুষ্ঠিত প্রাক-বাছাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সম্পন্ন রেজাল্টের পাতা দেখুন এখানে ক্লিক করে

[কনস্টেবল] দুর্নীতি দমন কমিশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

দুর্নীতি দমন কমিশন এমসিকিউ লিখিত পরীক্ষার ফলাফল ২০২২

উল্লেখ্য যে দুর্নীতি দমন কমিশনের নিয়োগ পরীক্ষায় পদের শ্রেণীবিভাগ অনুসারে প্রথমে লিখিত অথবা প্রাথমিক বাছাই mcq পরীক্ষা নেয়া হয়। যেখানে আলাদাভাবে প্রকাশ করা হয় লিখিত বা প্রাথমিক বাছাই এমসিকিউ পরীক্ষার ফলাফল। যা প্রকাশ করা হয় তাকে দুর্নীতি দমন কমিশনের অফিশিয়াল ওয়েবসাইট www.acc.org.bd তে। উল্লেখ্য যে প্রথম ধাপের লিখিত পরীক্ষার পর নেয়া হয় মৌখিক কথা চূড়ান্ত পর্বের পরীক্ষা। চূড়ান্ত ভাবে সেই পরীক্ষায় যারা উত্তীর্ণ হয় তাদেরই নিয়োগ দেয়া হয়ে থাকে দুর্নীতি দমন কমিশন অধিদপ্তরের।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button