Festivals

অগ্রিম কোরবানির ঈদের শুভেচ্ছা ২০২২ ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন, পিক, মেসেজ, কার্ড

অগ্রিম ঈদের শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন, পিক, এসএমএস, মেসেজ, কার্ড, ব্যানার

অগ্রিম ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন পিক মেসেজ কার্ড

অগ্রিম ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন পিক মেসেজ কার্ড দেখুন এখানে। বিসমিল্লাহির রাহমানির রাহিম; আসসালামু আলাইকুম, সকল মুসলিম উম্মাহর প্রতি ঈদের আগ্রিম শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের আর্টিকেলটি। যেখানে আমরা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি অগ্রিম ঈদের শুভেচ্ছা ২০২২। এখানে আপনি এক, এক করে অগ্রিম কোরবানি ঈদের শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন, পিক, ছবি, মেসেজ, কার্ড, বার্তা ডাউনলোড করতে এবং বন্ধু ও পরিবার পরিজনের সাথে ভাগ করে নিতে পারবেন।

অগ্রিম ঈদের শুভেচ্ছা ২০২২

ঈদ মানে আনন্দ, ঈদ মানে হাঁসি, ঈদ মানে খুশি আমরা সকল মুসলিম উম্মাহ ঈদ ভালোবাসি। মুসলিমদের মোট দুইটি ধর্মীয় উৎসব রয়েছে। যার প্রথমটি হল রমজানের ঈদ তথা ঈদুল ফিতর এবং ঈদুল আজহা বা কোরবানির ঈদ। এরই মাঝে গত ৩ মে, ২০২২ তারিখ অনুষ্ঠিত হয়েছে ঈদুল ফিতর। এবার অনুষ্ঠিত হতে চলেছে ঈদুল আজহা বা কোরবানির ঈদ। যা আগামী ১০ জুলাই বাংলাদেশ সহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে হবে। তাই ঈদকে কেন্দ্র করে অগ্রিম ঈদের শুভেচ্ছা বিতরণ শুরু হয়ে গেছে বা অগ্রিম ঈদের শুভেচ্ছা বিনিময়ের উন্মাদনা আমাদের মাঝে এসে গেছে। প্রিয়জন, পরিবার বা বন্ধুবান্ধব আমরা সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন জায়গায় শুভেচ্ছাপত্র খুঁজে থাকি। তাই এই অংশে আমরা আপনাদের মাঝে শেয়ার করবো কুরবানীর ঈদের অগ্রিম ঈদের শুভেচ্ছা, যা আপনি আপনার কাছের মানুষকে পাঠাতে পারেন।

ঐ দেখা যায় ঈদের চাঁদ 🌙
বাড়ীয়ে দিলাম দুটি হাত 🤝
মিস্টি মিস্টি হাসিতে
দাওয়াত দিলাম আসিতে
মেঘলা আকাশ মেঘলা দিন 🌧
বাকি আছে কয়েক দিন 🤞
আসছে সামনে শুভ দিন 🥰
ঈদের অগ্রীম দাওয়াত নিন 😍
ঝড় বৃস্টি রোদের দিন 🌨
আসবেন কিন্তু ঈদের দিন 😘
অপেক্ষা করবো সারাদিন 🙂
তোমাকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক 🌙

অগ্রিম কোরবানির ঈদের শুভেচ্ছা ২০২২ ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন

✱ প্রতিটি মুসলমানের জন্য সবচেয়ে মঙ্গলময় দিনে আপনার সুখ এবং মঙ্গল কামনা করছি, আপনাকে অগ্রিম ঈদ মোবারক।

✱ আমি কখনই দেরি করতে পছন্দ করি না, তাই, আমি আপনাকে অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক পাঠাচ্ছি

➾ আমি আল্লাহর কাছে প্রার্থনা করি যেন তিনি সর্বদা আপনার উপর তাঁর রহমত বর্ষণ করেন এবং সর্বদা আপনার যা প্রাপ্য তা দিয়ে আপনাকে সন্ত্রস্ত করেন। অগ্রিম ঈদ মোবারক আপনাকে ।

ঈদের এই দিনে আপনার সফল জীবনের জন্য আমার হৃদয়ের গভীর প্রার্থনা কবুল করুন। আপনাকে আগ্রিম ঈদের শুভেচ্ছা।

ঈদ একটি বিশেষ উপলক্ষ যখন পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জন একত্রিত হয়,
আপনার সুখ আনন্দ এবং উল্লাস কামনা করছি
ঈদ মোবারক

অগ্রিম কোরবানির ঈদের শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস

আগামী ১০ই জিলহজ, হিজরি ১৪৪৩ তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে মুসলিমদের দ্বিতীয় উৎসব ঈদুল আজহা বা কোরবানির ঈদ। ঈদকে ঘিরে এরই মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে আমাদের মাঝে। যাতে করে আমরা অগ্রিম কোরবানি ঈদের শুভেচ্ছা বিনিময় শুরু করেছি। যা ফেসবুক স্ট্যাটাস সহ বিভিন্ন মাধ্যম কাছের মানুষদের শুভেচ্ছা জানাচ্ছি। আর এজন্য প্রয়োজন সৃজনশীল তথা নতুনত্ব। কারণ অগ্রিম কুরবানীর ঈদের শুভেচ্ছা ও ফেসবুক স্ট্যাটাস গুলো নতুনভাবে উপস্থাপন করলে তা অত্যন্ত সুন্দর দেখায়।

❏ “আপনাকে অগ্রিম ঈদ মোবারকের অনেক শুভেচ্ছা জানাই, আপনি এই বিশেষ দিনে সবচেয়ে সুন্দর উদযাপনের সাথে থাকুন।”

❏ “আমি কামনা করি যে এই বছর আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সাথে স্মরণীয় ঈদ কাটান … আপনাকে অগ্রিম ঈদের অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মোবারক।”

☉ “আমি আপনাকে ঈদের শুভেচ্ছা জানাতে প্রথম হতে চেয়েছিলাম… আমার অগ্রিম ঈদ মোবারক এই পবিত্র দিনটিকে উজ্জ্বল করে তুলুক এবং আপনার জন্য এটিকে একটি সুন্দর জীবন করার জন্য অনেক আশীর্বাদ নিয়ে আসুক।”

আরও দেখুন ● ঈদুল আযহা কত তারিখে ২০২২? বাংলাদেশ কোরবানির ঈদ কবে হবে?

ঈদুল আযহার আগ্রিম ঈদের ক্যাপশন, পিক ডাউনলোড

বাংলাদেশ ঈদুল আযহা 2022 আগামী ১০ জুন রোজ রবিবার পালিত হতে যাচ্ছে। এই উৎসবকে সামনে রেখে এখন সকল মুসলিম জাতি ঈদুল আযহার অগ্রিম ঈদের ক্যাপশন, ছবি বা পিক চেয়ে থাকে বা ডাউনলোড করে। তা তাদের কাছের মানুষ জনের সাথে ভাগ করে নেয়। কারণ ঈদ আসার আগেই অগ্রিম ঈদের ক্যাপশন এবং ছবিগুলো ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে তাদের অভিবাদন জানাই। এতে করে ঈদুল আযহার আমেজ বা ভালোলাগা অনেক গুণে বেড়ে যায়। আমরা এ অংশে ঈদুল আযহার অগ্রিম ঈদের ক্যাপশন, পিক নিচের অংশে দিলাম যা সহজে ডাউনলোড করে শেয়ার করতে পারেন।

কোরবানির ঈদের অগ্রিম স্ট্যাটাস

অগ্রিম ঈদের শুভেচ্ছা

“বিশেষ দিনের সোনালী সূর্য উদিত হওয়ার আগে, আমি কামনা করি যে আপনি জীবনে সুখ এবং সাফল্যের সাথে এগিয়ে যান। আপনাকে অগ্রিম ঈদ মোবারক”।

“আল্লাহ সর্বদা আপনাকে তার ভালবাসা এবং উষ্ণতা বর্ষণ করার জন্য সেখানে আছেন… আপনাকে অগ্রিম ঈদ মোবারক আমার প্রিয়।”

“ঈদ আসার আগে, আমি আল্লাহর কাছে প্রার্থনা করি যেন সর্বদা আপনার জন্য থাকে, আপনাকে তার রহমত বর্ষণ করার জন্য… 2022 সালের আগাম ঈদের শুভেচ্ছা!!!”

ঈদের ছবি

ঈদের আগ্রিম মেসেজ, কার্ড

ঈদের তারিখ বা সময়সূচি নির্ধারিত হবার পর থেকে আমরা শুরু করে দিই অগ্রিম মেসেজ এবং কার্ড বিতরণ করা। এর মধ্য দিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় থেকে শুরু করে আনন্দ বিতরণ বর্তমান ইন্টারনেটের আধুনিক যুগে ঈদের কার্ড বিতরণ করা না হলেও মেসেজ আদান-প্রদান হয় ফোন ইনবক্স এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে ঈদ আয়োজন হবার এক সপ্তাহ কিংবা দুই-তিনদিন আগে থেকেই ঈদের অগ্রিম মেসেজ কার্ড ব্যানার ইত্যাদি আমরা ব্যবহার করে থাকি। এ অংশ আমরা সাজিয়েছি নতুন নতুন ঈদের অগ্রিম মেসেজ এবং কার্ডের ডিজাইন দিয়ে।

ঈদ মানেই আপনার ভালোবাসার মানুষের সাথে ভালো সময় উদযাপন করা… আমার প্রিয় মানুষ গুলোকে অগ্রিম ঈদ-উল-আজহার শুভেচ্ছা। প্রিয়জনদের সাথে চমৎকার সময় কাটুক।”

“আপনি ঈদের উত্সব এবং উদযাপনের পরিকল্পনায় ব্যস্ত হওয়ার আগে, আমি আপনাকে উজ্জ্বল এবং আনন্দে ভরা ঈদের আগ্রিম শুভেচ্ছা জানাই।”

আপনি আল্লাহর প্রতি আপনার বিশ্বাসের দ্বারা পরিচালিত হতে পারেন এবং তাঁর ঐশ্বরিক আশীর্বাদে উজ্জ্বল হন! আডভান্স ঈদ মোবারক

ঈদ মোবারক ২০২২

উপরের অংশে উক্ত পোস্টটি জুড়ে আমরা সাজিয়েছি অগ্রিম ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন পিক মেসেজ কার্ড দিয়ে। যা থেকে আপনি আপনার পছন্দমত বার্তা তথা মেসেজ নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পারেন সকলের সাথে। অতঃপর সকলকে পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদের শুভেচ্ছা জানিয়ে আজ এখানেই শেষ করছি। সকলের ঈদ ভালো কাটুক, আনন্দে কাটুক সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button