Sports

[দেখা যাচ্ছে] আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনাল খেলা 2022 লাইভ স্ট্রিমিং Link [ARG vs Italy]

[দেখা যাচ্ছে] আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনাল খেলা দেখার লাইভ স্ট্রিমিং Link, লিংক [ARG vs Italy]

আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনাল খেলা 2022 লাইভ স্ট্রিমিং

[দেখা যাচ্ছে] আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনাল খেলা 2022 লাইভ স্ট্রিমিং [ARG vs Italy] । আজ রোজ বুধবার বাংলাদেশে দিবাগত রাত ১২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফাইনালিসিমা ফাইনাল খেলা । যে খেলায় অংশগ্রহণ করবে আর্জেন্টিনা বনাম ইতালি । যা উপভোগ করার জন্য কোটি, কোটি দর্শক অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে । উল্লেখিত দর্শকের মধ্যে অনেকেই টেলিভিশনে আবার অনেকেই অনলাইনের মাধ্যমে সরাসরি লাইভ  স্ট্রিমিং এই খেলাটি দেখবেন । আমরা এই অংশে আপনাদের সাথে শেয়ার করব আর্জেন্টিনা বনাম ইতালি খেলার অনলাইনে লাইভ স্ট্রিমিং ওয়েবসাইটে এবং বাংলাদেশ সহ সকল দেশে টেলিভিশনে দেখানো চ্যানেলের লিস্ট ।

আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনাল খেলা ২০২২

কোপা আমেরিকার বিজয়ী এবং ইউরো কাপের বিজয়ীদের মধ্যে হতে চলেছে ফুটবলের মহামরণ তথা ফাইনালিসিমা এর খেলা । যে খেলায় ২০২১ সালের কোপা বিজয়ী আর্জেন্টিনার প্রতিপক্ষ ইউরোপ বিজয়ী ইতালি । আমরা জানি যে, আর্জেন্টিনা ২০২১ সালের কোপা আমেরিকা কাপ জয়ের মধ্য দিয়ে গত ২৮ বছরের কোন মেজর টুর্নামেন্ট কাপনা শিতে আর লজ্জা ঘুছিয়েছে । তবে এর মধ্য দিয়ে আর্জেন্টিনা তাদের সর্বোচ্চ এবং নিজেদের ১৫ তম কোপা আমেরিকা জিতেছে । অন্যদিকে ইতালি তাদের পঞ্চম ইউরোপ কাপ জিতেছে । তাই বলা যায় আর্জেন্টিনা এবং ইতালি উভয়দল দুর্দান্ত ফর্মে রয়েছে । যার কারণে আজকের অনুষ্ঠিতব্য ফাইনালিসিমা ম্যাচ অত্যন্ত উপভোগ্য হতে চলেছে ।

বিদেশ থেকে আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনাল দেখুন

আর্জেন্টিনা বনাম ইতালি অনলাইনে লাইভ স্ট্রিমিং

পুরো বিশ্ব জুড়ে আর্জেন্টিনা এবং ইতালি উভয় দলেরই রয়েছে কোটি কোটি দর্শক সমার্থক । বিশ্বকাপ থেকে শুরু করে কোপা আমেরিকা এবং ইউরোপের নিজেদের দুর্দান্ত পারফরম্যান্স ইতিমধ্যে  দেখিয়েছে। আর্জেন্টিনা বিশ্বকাপ তিনবার এবং ইতালি চারবার নিয়েছে । এ দুটি দেশের খেলা অত্যন্ত জনপ্রিয় হয় জন্য বিশ্বের যে কোন প্রান্ত থেকে ভক্ত সমর্থকরা সে খেলা উপভোগ করতে চাই । যার সহজ মাধ্যম হচ্ছে অনলাইন লাইভ স্ট্রিমিং । কারণ সকল দেশে এ ধরনের খেলা সরাসরি টেলিভিশনে সম্প্রচার করা হয় না । যার কারণে অনেক ভক্ত-সমর্থক অনলাইন লাইভ স্ট্রিম নিয়ে খেলা উপভোগ করে থাকে । আমরা জানি যে, বর্তমানে অনেক ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপস অনলাইন লাইভ স্ট্রিমিং করে থাকে তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে, Yacen TV, Yalla Shoot, Bein Match, Sony liv, Live net.tv । উল্লেখিত ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপস গুলো আর্জেন্টিনা বনাম ইতালি খেলা অনলাইনে লাইভ স্ট্রিমিং করবেন ।

[এখানে ক্লিক করে] আর্জেন্টিনা বনাম ইতালি সরাসরি লাইভ স্কোর আপডেট দেখুন

ম্যাচ: ফাইনালিসিমা
ম্যাচের সময়: আগামীকাল রাত ১২টা ৪৫ মিনিটে (বাংলাদেশ)
প্রতিপক্ষ: আর্জেন্টিনা ও ইতালি
ভেন্যু: ওয়েম্বলি স্টেডিয়াম, ইংল্যান্ড

[লাইভ দ্বিতীয়ার্ধের খেলা দেখার লিংক] আর্জেন্টিনা বনাম ইতালি ২০২২

আর্জেন্টিনা বনাম ইতালি খেলা বাংলাদেশে কোন চ্যানেল ও অ্যাপসে দেখাবে?

আমরা যারা বাংলাদেশে বসবাস করি তাদের মধ্যে অনেকেই জানিনা । আজকে অনুষ্ঠিত আর্জেন্টিনা বনাম ইতালি খেলা বাংলাদেশ কোন কোন চ্যানেল গুলোতে দেখাবে? বাংলাদেশ খেলার একটি মাত্র চ্যানেল রয়েছে রয়েছে সেটি হচ্ছে  টি’স্পোর্টস । উক্ত টি’স্পোর্টস চ্যানেল এবং গাজি টিভি অর্থাৎ জিটিভি সরাসরি আজকের আর্জেন্টিনা বনাম ইতালি খেলা সম্প্রচার করবে । এছাড়াও বাইস্কোপ এবং ট্রফি অ্যাপস এর মাধ্যমে এবং এশিয়াতে ইন্ডিয়ান চ্যানেল Sony Ten 1, Sony Ten 2 এবং Stars Sports, ইউরোপ ও আমেরিকায় খেলাটি সরাসরি সম্প্রচার করা হবে Fox Sports 1 ও Fox Sports app।

সরাসরি চ্যানেল ও অ্যাপস দেখুন লাইভ খেলা

Argentina Vs Italy আজকের ফাইনালিসিমা ম্যাচ সরাসরি সম্প্রচার

কোপা আমেরিকা কাপ জয়ী এবং ইউরো কাপ জয়ী দলের মধ্যে ১৯৮৩ সাল থেকে অনুষ্ঠিত হয়ে ফাইনালিসিমা টুর্নামেন্ট । যে টুর্নামেন্টের দ্বিতীয় বারের মতো অনুষ্ঠিত হয়েছিল ১৯৯৩ সালে । তারপর হঠাৎ বন্ধ হয়ে যায়, এবং ২৯ বছর ধরে বন্ধ থাকার পর পুনরায় তা ২০২২ সালে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে চলেছে । উল্লেখ্য যে প্রথমবারে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছিল ফ্রান্স দ্বিতীয়বারের আর্জেন্টিনা এবং আজকে তৃতীয়বারের মতো অনুষ্ঠিত ম্যাচে অংশগ্রহণ করতে চলেছে আর্জেন্টিনা বনাম ইতালি । যেখানে ইতালি জিতলে এ টুর্নামেন্টে পাবে নতুন একটি চ্যাম্পিয়ন । অপরদিকে আর্জেন্টিনা জিতলে দ্বিতীয়বারের মতো এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে । Argentina Vs Italy আজকের ফাইনালিসিমা ম্যাচ সরাসরি সম্প্রচার করবে প্রায় একশর বেশি টেলিভিশন চ্যানেল এবং অগণিত ওয়েবসাইট অনলাইনে লাইভ স্ট্রিমিং করবে ।

Argentina Vs Italy Free Online Live Stream Bangladesh

আর্জেন্টিনা বনাম ইতালির ফাইনাল ম্যাচ নিয়ে কিছু প্রশ্ন ও উত্তর

  • প্রশ্ন; আরজেন্টিনা vs ইতালি ২০২২ দেশ থেকে দেখা যাবে কিভাবে?
  • উত্তর; দেশের স্পোর্টস এন্ড স্পোর্টস এবং গাজী টিভি থেকে দেখা যাবে ।
  • প্রশ্ন; Argentina Vs Italy Live TV Channel in Bangladesh
  • উত্তর; Argentina vs Italy final match will be broadcast on 2 channels of Bangladesh
  • প্রশ্ন; বিদেশ থেকে কিভাবে আর্জেন্টিনা বনাম ইতালির খেলা দেখব?
  • উত্তর; আপনি যেখানেই থাকুন না কেন অনলাইনের মাধ্যমে ভিপিএন কানেক্ট করে লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে দেখতে পারবেন

আর্জেন্টিনা এবং ইতালির মধ্যে মুখোমুখি দেখা হয়েছে ১৫ বার । যেখানে আর্জেন্টিনার জয় লাভ করেছে ৫ বার এবং ইতালি জয়লাভ করেছে ৬ বার, বাকি ৪ টি ম্যাচ ড্র হয়েছে । তবে বর্তমানে আর্জেন্টিনা-ইতালি চেয়ে অনেক এগিয়ে রয়েছে । কারণ তারা গত ২০১৯ সালের কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলের সাথে হারের পর টানা ৩২ ম্যাচ অপরাজিত রয়েছে । অন্যদিকে ইতালি শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়ে ইউরো কাপ জয়লাভ করলেও ২০২২ সালের কাতার বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছে । যা তাদের মানসিকভাবে আজকে অনুষ্ঠিতব্য ফাইনালিসিমা খেলা থেকে পিছিয়ে রেখেছে ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button