Sports

আর্জেন্টিনা খেলা কবে ২০২২ [বাংলাদেশে Argentina সকল ম্যাচের তারিখ ও সময়সূচী]

[ARG Match Fixtures] আর্জেন্টিনা খেলা কবে ২০২২ [বাংলাদেশে Argentina সকল ম্যাচের তারিখ ও সময়সূচী]

আর্জেন্টিনা খেলা কবে

আর্জেন্টিনা খেলা কবে ২০২২ [বাংলাদেশে Argentina সকল ম্যাচের তারিখ ও সময়সূচী] দেখে নিন এক নজরে । সকলের সুন্দর ও সুস্থ জীবন কামনা করে শুরু করছি আজকের আর্টিকেলটি । আজকে আমরা একটি ভিন্ন বিষয় আপনাদের সাথে আলোচনা করতে চলেছি । যে বিষয়টি হচ্ছে আর্জেন্টিনার খেলা কবে? 2022 সালে আর্জেন্টিনা ফুটবল টিমের খেলা কবে এবং বাংলাদেশি সময় সূচি অনুযায়ী সকল ম্যাচের তারিখ জানানো হবে উক্ত আর্টিকেলে । আপনারা যারা ফুটবলপ্রেমী রয়েছেন এবং বিশেষ করে যারা আর্জেন্টিনা ফুটবল টিমের খেলা পছন্দ করেন । এবং ভালোবাসেন তাদের জন্য এই পোস্টটি অত্যন্ত সহায়ক এবং গুরুত্বপূর্ণ । কেননা আপনারা যারা বাংলাদেশে বসবাস করেন তারা ম্যাচের আগাম তারিখ এবং বাংলাদেশের অনুযায়ী সময়সূচী না জানলে অনেক সময় ম্যাচ উপভোগ করা থেকে বঞ্চিত হন । তাই আপনাদের প্রত্যেকের উচিত খেলার আগেই জেনে নেওয়া উক্ত আর্জেন্টিনার ম্যাচের সময়সূচি গুলো ।

আর্জেন্টিনা খেলা কবে ২০২২

তিনবারের বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা টিম বর্তমানে এখন ফিফা র্যাঙ্কিংয়ের তিন নম্বরে অবস্থান করছে । পুরো বিশ্বজুড়ে ছড়িয়ে রয়েছে আর্জেন্টিনা টিমের কোটি, কোটি দর্শক ও সমর্থক । কারণ ফুটবলের সৌন্দর্য যাকে বলে তা আর্জেন্টিনা ফুটবল টিমের কাছ থেকেই পাওয়া যায় । এ কারণে তাদের ভক্ত-সমর্থক অন্যান্য দলের চেয়ে অনেক বেশি । সাদা ও আকাশে এবং নীল রঙের জার্সি গায়ে আর্জেন্টিনার জাতীয় ফুটবল টিম খেলে থাকেন । চলুন জেনে নেয়া যাক বাংলাদেশ আর্জেন্টিনার খেলা কবে । আমরা জানি যে, বর্তমানে আর্জেন্টিনা ফুটবল টিম অত্যান্ত ব্যস্ত সময় পার করছে । কিছুদিন আগে তারা কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । এরপর গত ২ জুন, 2022 তারিখে অনুষ্ঠিত ফাইনালিসীমা ম্যাচে ইউরোর চ্যাম্পিয়ন ইতালিকে তিন শূন্য গোলে উড়িয়ে দিয়ে উক্ত টুর্ণামেন্টও চ্যাম্পিয়ন হয়েছে । এখন পরবর্তীতে আর্জেন্টিনার খেলা রয়েছে এস্তোনিয়া এবং ব্রাজিলের সাথে এবং তারপর শুরু হবে 2022 সালের ফিফা কাতার বিশ্বকাপের খেলা গুলো ।

২০২২ সালে আর্জেন্টিনার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ও ফিফা বিশ্বকাপ ম্যাচের সময়সূচী প্রকাশ

2022 সালের ফুটবল ক্যালেন্ডারে আর্জেন্টিনা সব থেকে ব্যস্ততম সিডিউল পার করেছে । কেননা এ 2022 সালে তারা কোপা আমেরিকা সহ আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ এবং বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচগুলো খেলেছে । যেখানে ২০২২ সালে তারা ১২ টি বেশি ম্যাচ খেলেছে । এবং আরো কিছু ম্যাচ তারা খেলবে কেননা সামনে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ ও 2022 সালের কাতার বিশ্বকাপ । আমরা এখন এক নজরে দেখে নিব 2022 সালে আর্জেন্টিনা ফুটবল টিমের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ফিফা বিশ্বকাপের ম্যাচের সময়সূচি গুলো বাংলাদেশের সময় অনুযায়ী ।

Argentina Next Match Fixtures in Bangladesh 2022

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের সময়সূচি ২০২২

২০২২ ফিফা কাতার বিশ্বকাপের সময়সূচি

গ্রুপ সি থেকে আর্জেন্টিনা অংশগ্রহণ করবে 2022 সালে ফিফা কাতার বিশ্বকাপে, যে গ্রুপে রয়েছে মোট ৪ টি দল যথা; আর্জেন্টিনা, মেক্সিকো, সৌদি আরব ও পোল্যান্ড ।

আর্জেন্টিনা বনাম সৌদি আরব (২২ নভেম্বর, বিকাল ৪ টা)
মেক্সিকো বনাম আর্জেন্টিনা (২৭ নভেম্বর, রাত ১ টা)
আর্জেন্টিনা বনাম পোল্যান্ড (১ ডিসেম্বর, রাত ১ টা)

আরও দেখুন ▶ আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা যে ভাবে দেখবেন [চ্যানেলসহ]

বাংলাদেশে Argentina সকল ম্যাচের তারিখ ও সময়সূচী ২০২২

বাংলাদেশ দক্ষিণ এশিয়ার একটি ছোট দেশ, যে দেশের মানুষ ফুটবলকে অত্যান্ত ভালোবাসে । এবং এ দেশের জাতীয় খেলা কাবাডি হলো ফুটবলের প্রতি মানুষের ভালোবাসা অত্যধিক বেশি । তার মাঝে এদেশের মানুষ অর্থাৎ বাংলাদেশের মানুষ আর্জেন্টিনা ফুটবল টিমের খেলা অত্যন্ত বেশি পছন্দ করে ভালবাসে । যার কারণে আর্জেন্টিনার খেলা যখন থাকে তারা বাংলাদেশের সময়সূচি অনুযায়ী ম্যাচের তারিখ এবং সময় জানতে চাই । কারণ তারা তাদের প্রিয় দল আর্জেন্টিনার খেলা কখনো মিস করতে চায়না । বাংলাদেশের সময়সূচি অনুযায়ী আগামী সোমবার 6 জুন, 2022 তারিখ রাত ১২ টায় অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা বনাম ইথিওপিয়ার খেলা । এই পরবর্তীতে সবথেকে বড় ম্যাচ ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলাটি বাংলাদেশের সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে আগামী ২২ সেপ্টেম্বর ব্রাজিলের সাও পাওলোর স্টেডিয়ামে ।

শেষ কথা

উপরের অংশে আমরা ইতিমধ্যেই 2022 সালে অনুষ্ঠিতব্য আর্জেন্টিনা ফুটবল টিমের ম্যাচের সিডিউল বা ফিক্সার/ Fixtures তুলে ধরেছি । যা আর্জেন্টিনা ফুটবল প্রেমীদের জন্য খুবই তথ্যবহুল ছিল । আপনাদের প্রিয় ফুটবল টিমের খেলা উপভোগ করুন এমনটাই কামনা করি আমরা । ধন্যবাদ পোস্টটি পরিদর্শন করার জন্য ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button