Sports

[আজকের] আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখুন ঘরে বসেই

[আজকের] আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখার লিংক

আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম ব্রাজিল আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ । বাংলাদেশ সময় শনিবার বিকাল ৫ ঘটিকার সময় অনুষ্ঠিত হবে । যে ম্যাচটি উপভোগ করার জন্য উপমহাদেশের দেশগুলোর সঙ্গে বাংলাদেশ রয়েছে সবচেয়ে এগিয়ে । কারণ উক্ত দু’টি দল অর্থাৎ আর্জেন্টিনা এবং ব্রাজিলের কোটি, কোটি সমর্থক রয়েছে বাংলাদেশ সহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে । যার কারণে আমরা উক্ত অংশে হাজির হলাম ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখান পদ্ধতি নিয়ে । কেননা বাংলাদেশসহ উপমহাদেশের অনেক দেশে এ খেলা সরাসরি অনেক টিভি চ্যানেল প্রচার করবে না । যার কারণে উক্ত দেশগুলোর ভক্ত-সমর্থক খেলাটি দেখতে পারবে অনলাইনে ।

আজকের আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি লাইভ

আজ 22.09.2022 তারিখ রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার ফুটবল খেলা ।  যে খেলাটিকে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের সম্মাননা দেয়া হয়েছে । যে খেলাটি উপভোগ করার জন্য পুরো বিশ্বের কোটি কোটি ভক্ত-সমর্থক মুখিয়ে রয়েছে । কারণ ফুটবলের সবচেয়ে পরাশক্তি দল আর্জেন্টিনা এবং ব্রাজিল । যারা বিশ্বের অন্যান্য ফুটবল টিমের চেয়ে অনেক এগিয়ে এবং শক্তিশালী এ দু’ দলের খেলা যখন একসঙ্গে হয় বা একে, অপরের মোকাবেলা করে তখন পুরো বিশ্বজুড়ে ফুটবলের উন্মাদনা ছড়িয়ে পড়ে । যার কারণে এই খেলাটি সরাসরি দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে বিশ্বের সকল দর্শক চেয়ে থাকে অনলাইন ও টিভি চ্যানেলের দিকে । তারা আগ্রহ নিয়ে জানতে চাই আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি লাইভ দেখার পদ্ধতি এই পোস্টের মধ্যে রয়েছে ।

আরও দেখুন ▶ আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে?

আর্জেন্টিনা বনাম ব্রাজিল আন্তর্জাতিক প্রাতি ম্যাচের কিছু তথ্য

২০ সেপ্টেম্বর ১৯১৪ সালে সর্বপ্রথম আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যে অনুষ্ঠিত হয় আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ ।  ব্রাজিল আর্জেন্টিনার সাথে এ ম্যাচে জয়লাভ করে ০-৩ গোলে । এ নিয়ে মোট ২২ টি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ব্রাজিল এবং আর্জেন্টিনার মধ্যে যেখানে জয়ের পাল্লা ভারী ব্রাজিলের পক্ষেই কেননা ব্রাজিল জয়লাভ করেছে মোট ৯টি ম্যাচে আর্জেন্টিনায় জয়লাভ করেছে ৮টি ম্যাচে এবং বাকি ৫টি ম্যাচ ড্র হয়েছে । কিন্তু ফুটবল এমন একটি খেলা যা পুরনো পরিসংখ্যান দিয়ে হয়না । মাঠের পারফরম্যান্স বিচার করে খেলা হয় ।

বর্তমানে ব্রাজিল এবং আর্জেন্টিনা এ দুটি দলই অনেক এগিয়ে রয়েছে কিছুদিন আগে আর্জেন্টিনা ফাইনালিসীমা ম্যাচে ইউরোর পরাশক্তি ইতালিকে ০-৩ গোলে পরাজিত এবং এস্তনিয়াকে প্রীতি ম্যাচে ৬-০ গোলে পরাজিত করে । অন্য দিকে ব্রাজিল দক্ষিণ কোরিয়াকে ৩-০ গোলে এবং নিজেদের শেষ ম্যাচে জাপানকে ০-১ গোলে পরাজিত করে । তাই দুই দলই এগিয়ে থেকে উক্ত ম্যাচে মাঠে নামবে । উল্লেখ্য যে, ১১ জুনের ম্যাচটি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড, অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে (সব কিছু ঠিক থাকলে) ।

যেভাবে টিভি চ্যানেলে সরাসরি লাইভ দেখবেন ব্রাজিল বনাম আর্জেন্টিনা প্রীতি ফুটবল খেলা

অনলাইনের পাশাপাশি ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার প্রীতি ম্যাচটি টিভি চ্যানেলগুলো সম্প্রচার করা হবে । তবে এ খেলাটি বাংলাদেশের কোন টিভি চ্যানেলে সম্প্রচার করা হবে না । উল্লেখ্য যে বাংলাদেশের যে দুটি টিভি চ্যানেল সম্প্রচার করে থাকে সেটি হচ্ছে জিটিভি ও টি’স্পোর্টস । তবে আপনি চাইলে উপমহাদেশ মধ্যপ্রাচ্যের দেশসহ সকল দেশ থেকে যেমন বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, জাপান, মালদ্বীপ, নেপাল, কুয়েত, কাতার, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, দুবাই, ওমান, জার্মানি, ইন্দোনেশিয়া, ইংল্যান্ড, আমেরিকা, নিউজিল্যান্ড, ব্রাজিল, আর্জেন্টিনা থেকে সরাসরি ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল সনি টেন ওয়ান টেন টু এবং স্টার স্পোর্টস এর মাধ্যমে দেখতে পাবেন ।

ঘরে বসে অনলাইনে দেখুন আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ ফ্রি লাইভ স্ট্রিমিং

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ টি আপনি চাইলে ঘরে বসে সরাসরি অনলাইনের মাধ্যমে লাইভ স্ট্রিম দেখতে পারেন ।  তবে তার জন্য আপনাকে কিছু পদ্ধতি বা নীতি অনুসরণ করতে হবে ।  আমরা জানি যে ইন্টারনেটের যুগ সকল খেলায় অনলাইন এবং টিভি চ্যানেলগুলোতে সম্প্রচার করা হয়ে থাকে কিন্তু আমরা প্রতিনিয়ত অনলাইন নির্ভরশীল যার কারণে টিভি চ্যানেলগুলোতে খেলা দেখার সময় হয় না বা ততটা আগ্রহ নেই ।  যার কারণেই অধিকাংশ সময় আমরা অনলাইনে লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে খেলা দেখে থাকি ।  আজকের ব্রাজিল বনাম আর্জেন্টিনা অনলাইনে বিভিন্ন প্লাটফর্মে ওয়েবসাইট এবং ফেসবুকে । ট্রফি, বাইস্কোপ ও সনি লাইভ অ্যাপসে অনলাইন লাইভ স্ট্রিমিং এবং একই সাথে ফেসবুকে লাইভ স্ট্রিমিং ম্যাচটি সরাসরি প্রচার করা হবে ।

শেষ কথা

ইতিমধ্যেই আমরা উপরের অংশে আপনাদের সাথে শেয়ার করেছি আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখার উপায় । এখন শুধু অপেক্ষা ম্যাচ শুরু হবার । আশা করব অনেক জমজমাট ও প্রতিযোগীতামূলক হবে উক্ত ম্যাচটি । আপনারা যে, যেই দলেরই সাপোর্ট করেন না কেন, সুন্দরভাবে খেলাটি উপভোগ করবেন এমনটাই প্রত্যাশা করি ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button