Sports

আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা কবে? বাংলাদেশে খেলার তারিখ, সময়সূচি ও দেখানোর চ্যানেল

আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা কবে? বাংলাদেশে খেলার তারিখ, সময়সূচি ও দেখানোর চ্যানেল লিস্ট

আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা কবে

আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা কবে? বাংলাদেশে খেলার তারিখ, সময়সূচি ও দেখানোর চ্যানেল লিস্ট । অনেক অপেক্ষার অবসান ঘটিয়ে অনুষ্ঠিত হতে চলেছে ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচ । যা উপভোগ করার জন্য উপমহাদেশের অনেক দেশ মুখিয়ে রয়েছে । তার মাঝে বাংলাদেশ অন্যতম, কারণ বাংলাদেশে উভয় দলেরই অর্থাৎ আর্জেন্টিনা এবং ব্রাজিলের ভক্ত সমর্থক রয়েছে কোটি, কোটি । তাই আমরা এই পর্বে আপনাদের সামনে হাজির হলাম আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা কবে, বাংলাদেশ খেলার তারিখ, সময়সূচী এবং যেভাবে দেখবেন বা যে চ্যানেল গুলো দেখাবে সে সকল যাবতীয় তথ্য-উপাত্ত নিয়ে । উল্লেখিত তথ্যগুলো জানতে উক্ত পোস্টটি শুরু থেকে শেষ অব্দি সম্পূর্ণরূপে পড়বেন । এতে করে আপনার কাঙ্খিত প্রশ্নের সঠিক উত্তর পাবেন ।

আর্জেন্টিনা বনাম ব্রাজিলের খেলা কবে?

বাংলাদেশ দক্ষিণ এশিয়ার জনবহুল বদ্বীপ খ্যাত ছোট একটি দেশ যে দেশের আনাচে-কানাচে ছড়িয়ে রয়েছে ফুটবলের প্রতি মানুষের প্রেম অর্থাৎ অন্যান্য দেশের মতো বাংলাদেশেও ফুটবল খেলাটি তুমুল জনপ্রিয় । এ জনপ্রিয়তার পিছনে রয়েছে আর্জেন্টিনা এবং ব্রাজিলের মতো ল্যাটিন আমেরিকার নান্দনিক ফুটবল খেলুড়ে দেশ । এ দেশ দুটির ভক্ত-সমর্থক বাংলাদেশের সর্বস্তরে ছড়িয়ে রয়েছে । এক কথায় বলা চলে, যখন ফিফার অনুষ্ঠিত বিশ্বকাপ, কোপা আমেরিকার মতো অন্যান্য কোন টুর্নামেন্ট যখন অনুষ্ঠিত হয় । তখন পুরো বাংলাদেশ দুটি ভাগে বিভক্ত হয়ে যায়, যার একভাগ আর্জেন্টিনা এবং অন্যটি ব্রাজিল । এই দুটি দেশের মধ্যেই অনুষ্ঠিত হতে চলেছে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ । যে ম্যাচটি আগামী ২২ সেপ্টেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে ।

বাংলাদেশে আর্জেন্টিনা বনাম ব্রাজিল আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার তারিখ ও সময়সূচী

গত মাসের ১১ তারিখে অনুষ্ঠিত হবার কথা ছিল আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি । যা পরবর্তীতে বিভিন্ন কারণে স্থগিত করা হয় । উল্লেখিত তারিখে অনুষ্ঠিত হয়নি ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার ম্যাচটি । এবং তা পরবর্তী তারিখে, সরিয়ে নেয়া হয় । সেই অনুসারে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার একমাত্র ফ্রেন্ডশিপ খেলাটি ২২ সেপ্টেম্বর, বাংলাদেশ সময় [-] ঘটিকায় অনুষ্ঠিত হবে ।

দেখার তারিখ: গত ১১ জুনের স্থগিত/ বাতিল ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচটি (আগামী ২২ সেপ্টেম্বর, ২০২২) অনুষ্ঠিত হবে, সূত্র; সময় নিউজ টিভি
সময় বিকাল: নির্ধারিত হয়নি
প্রতিপক্ষ: আর্জেন্টিনা বনাম ব্রাজিল
স্টেডিয়াম: সাও পাওলোর স্টেডিয়াম নিও কুইমিকা অ্যারেনা, ব্রাজিল
মুখমুখী পরিসংখ্যান: মোট ম্যাচ ১০৫ টি (আর্জেন্টিনা: ৩৮টি, ব্রাজিল: ৪১ – ড্র: ২৬টি)
টিভিতে দেখা যাবে: beIN Sports 3, Sony Ten 1, Ten 2, Sony LIV App
লাইভ স্ট্রিম: fuboTV, Troffe, Bioscope

বাংলাদেশে ব্রাজিল বনাম আর্জেন্টিনা খেলা কোন চ্যানেল দেখাবে?

আগামী ২২ সেপ্টেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিতব্য ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচটি দেখার জন্য বাংলাদেশের কোটি, কোটি দর্শক অপেক্ষায় রয়েছে । এদেশে যেমন রয়েছে মেসির ভক্ত সমর্থক ঠিক তেমনিভাবে রয়েছে নেইমারেরও । তাই এ দুটি দেশের মধ্যকার খেলা যখন অনুষ্ঠিত হবে । তখন স্বাভাবিকভাবেই বাংলাদেশের মানুষ খেলাটি দেখার জন্য ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে অপেক্ষা করবে । যার কারনে তারা জানতে চাই অর্থাৎ বাংলাদেশ ব্রাজিল বনাম আর্জেন্টিনার খেলাটি কোন চ্যানেলে দেখাবে? আমরা জানি যে, বাংলাদেশ সরাসরি খেলা দেখানোর বা খেলা সম্প্রচার সম্পর্কিত দুটি চ্যানেল রয়েছে । যার প্রথমটি হলো টি-স্পোর্টস এবং জিটিভি, তবে অত্যন্ত দুঃখের বিষয় যে উক্ত আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচ উক্ত দু’টি চ্যানেল সম্প্রচার করবে না তবে এ নিয়ে চিন্তার কোন বিষয় নয় নেই কারণ উক্ত ম্যাচটি ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল সনি টেন ১ এবং সনি টেন ২ সরাসরি সম্প্রচার করবে । এছাড়াও সনি লাইভ অ্যাপ এবং বাংলাদেশ ট্রফি ও বাইস্কোপ অ্যাপসের এর মাধ্যমে খেলাটি দেখা যাবে ।

আরও দেখুন ▶ আর্জেন্টিনা বনাম ইতালি খেলা কবে?

উপসংহার

আমরা ইতিমধ্যেই উপরের অংশে আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর খেলা কবে বাংলাদেশ খেলার তারিখ ও সময়সূচি এবং যে চ্যানেলগুলো সম্প্রচার করবে তার লিস্ট দিয়েছি । আশা করছি আপনি যদি উভয় দলের মধ্যে যেকোন দলের ভক্ত-সমর্থক হন এবং উক্ত ম্যাচ উপভোগ করতে চান । তবে এই পোষ্টটি আপনার জন্য অত্যন্ত সহায়ক ভূমিকা পালন করেছে ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button