Sports

আর্জেন্টিনা বনাম ব্রাজিল বাতিল ম্যাচের নতুন সময়সূচী প্রকাশ দেখুন কবে, কখন কোথায় হবে

আর্জেন্টিনা বনাম ব্রাজিল বাতিল ম্যাচের নতুন সময়সূচী প্রকাশ দেখুন কবে, কখন, কোথায় হবে

আর্জেন্টিনা বনাম ব্রাজিল বাতিল ম্যাচের নতুন সময়সূচী প্রকাশ দেখুন কবে, কখন কোথায় হবে

আর্জেন্টিনা বনাম ব্রাজিল বাতিল ম্যাচের নতুন সময়সূচী প্রকাশ দেখুন কবে, কখন, কোথায় হবে । সকলকে আমন্ত্রণ জানিয়ে, খেলাধুলা বিষয়ক আরও একটি নতুন আর্টিকেলে আপনাদের জানাই স্বাগতম । আজকে আমরা আপনাদের মাঝে উপস্থিত হলাম আর্জেন্টিনা বনাম ব্রাজিলের মধ্যকার বাতিল প্রীতি ম্যাচের নতুন সময়সূচি ও তারিখ নিয়ে । যেখানে আপনারা এক, এক করে জানতে পারবেন । উক্ত আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার বাতিল হওয়া ম্যাচটি পুনরায় প্রকাশিত নতুন তারিখ ও সময়সূচি অনুযায়ী কবে, কখন, কোথায় অনুষ্ঠিত হবে ।

আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা ২২ সেপ্টেম্বর, ২০২২

গত বছর সেপ্টেম্বর মাসে মাঠে গড়িয়েছিল ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার বিশ্বকাপ বাছাইপর্বের খেলা । যে খেলাটি খেলা চলাকালীন শুরুর পাঁচ মিনিটের মধ্যে বাতিল করে দেয় ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয় । যার কারণে তারা দেখিয়েছে আর্জেন্টিনার ৪ জন খেলোয়ার করোনাকালীন স্বাস্থ্যবিধি মানেনি । যে খেলাটি এখনও অমীমাংসিত রয়েছে । এর মাঝে গত ১১ জুন নতুন সময়সূচি অনুযায়ী আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার খেলাটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল । কিন্তু পুনরায় আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন খেলায় অপারগতা জানালে তা আবারও বাতিল ঘোষণা করা হয় । কিন্তু এবার সরাসরি ফিফা বেঁধে দিয়েছে এ খেলার সময় ।

আগামী ২২ সেপ্টেম্বরের মধ্যে আয়োজন করতে হবে বিশ্বকাপ বাছাই পর্বের উক্ত বাতিল ম্যাচটি । যদিও ইতিমধ্যেই ব্রাজিল ও আর্জেন্টিনা উক্ত দুই দলের বিশ্বকাপ বাছাই পর্ব পেরিয়ে কাতার বিশ্বকাপে জায়গা করে নিয়েছে । কিন্তু বিশ্বকাপে জায়গা করে নিলেও বাছাইপর্বে না খেলে সেই ম্যাচটি কোনভাবেই এড়িয়ে যেতে পারবে না এ দুটি দল । যার কারণে ফিফার সময়সূচী অর্থাৎ আগামী ২২ শে সেপ্টেম্বর মধ্যে আয়োজন করতে হবে আবশ্যিকভাবে ।

[আজকের] আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখুন ঘরে বসেই

আর্জেন্টিনা বনাম ব্রাজিল বাতিল প্রীতি ম্যাচের নতুন সময়সূচী প্রকাশ কবে, কখন, কোথায় হবে দেখুন

ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার বাতি ধারা প্রীতি ম্যাচের নতুন সময়সূচির সম্ভাব্য তারিখ প্রকাশ করা হয়েছে । উক্ত ম্যাচের স্বাগতিক দল হিসেবে ব্রাজিলই ঠিক করবে পুনরায় হতে যাওয়া ম্যাচের ভেন্যু কোথায় হবে । যদিও ভেন্যু ঠিক করার জন্য খুব সময় দেওয়া হবে না ব্রাজিল দলকে । ২২ জুন মধ্যে ভেন্যু ঠিক করে ফিফা ও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিসয়েশনকে জানাতে হবে ব্রাজিল ফুটবল ফেডারেশনের । যেখানে অবশ্যই আর্জেন্টিনা দলকে সম্মতি দিলে তবেই চূড়ান্ত হবে খেলার সেই ভেন্যু ।

ইতোমধ্যেই জানা গেছে ব্রাজিল ফুটবল ফেডারেশন এই খেলাটি যুক্তরাষ্ট্রে আয়োজন করতে চাই / কেননা অনেকদিন থেকেই কথা হয়ে আসছিল তারা যুক্তরাষ্ট্রের একটি ম্যাচ খেলবে । যার কারণে আর্জেন্টিনার সাথে উক্ত ম্যাচটি যুক্তরাষ্ট্রের হলে একই সময়ে তারা ইউরোপের আরো একটি দলের সাথে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বলে জানা গেছে । তবে শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রে এই ম্যাচটি অনুষ্ঠিত না হলে, ঘরের কোন (মারাকানা স্টেডিয়াম) মাঠেই হবে । এমন হলে অন্য কোন দলের সাথে প্রীতি ম্যাচ হবার কোন সম্ভাবনা নেই ।

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের ভেন্যু ও দিন তারিখ ঘোষণা

খেলার তারিখ: ২২ সেপ্টেম্বর, ২০২২
বাংলাদেশে শুরুর সময়: এখনও নির্ধারিত হয়নি
স্টেডিয়াম: সাও পাওলোর স্টেডিয়াম নিও কুইমিকা অ্যারেনা, ব্রাজিল

আরও দেখুন ▶

ব্রাজিল বনাম আর্জেন্টিনা সুপার ক্লাসিকো বাংলাদেশে যে টিভি চ্যানেলে দেখা যাবে

ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার সুপার ক্লাসিকো খেলা উপভোগ করার জন্য বাংলাদেশের কোটি কোটি দর্শক সমর্থক মুখিয়ে রয়েছে । কারণ উক্ত দু’টি দল যখন ফুটবলের মুখোমুখি হয় শুধু বাংলাদেশ নয় পুরো বিশ্বের ভক্ত-সমর্থক মুখিয়ে থাকে খেলাটি উপভোগ করার জন্য । তবে খেলাটি উপভোগ করার পূর্বশর্ত হচ্ছে যে ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার খেলাটি বাংলাদেশ সহ অন্যান্য দেশের কোন কোন টিভি চ্যানেলগুলোতে সম্প্রচার করবে তা জেনে নেওয়া । এ খেলাটি বাংলাদেশের কোন টিভি চ্যানেল সম্প্রচার করবে না । অর্থাৎ বাংলাদেশ খেলা সম্প্রচারের যে, দুটি চ্যানেল রয়েছে যথা জি’টিভি ও টি’ স্পোর্টস কেউ এই খেলা সরাসরি সম্প্রচার করবে না । তবে এ নিয়ে দুশ্চিন্তার কিছু নেই কেননা বাংলাদেশে চলমান ইন্ডিয়ান কিছু স্পোর্টস চ্যানেল (সনি টেন ওয়ান, টেন টু) এবং অনলাইন লাইভ স্ট্রিম (ট্রফি ও বাইস্কোপ অ্যাপস) এর মাধ্যমে দেখা যাবে ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার খেলাটি ।

আর্জেন্টিনা বনাম ব্রাজিল ফুটবল খেলা

ফুটবল খেলা সবসময় জনপ্রিয় তবে বাংলাদেশে এর তুমুল জনপ্রিয়তা । আর যদি সেটা হয় ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার যেকোন খেলা হোক সেটা বিশ্বকাপ বাছাইপর্ব, আন্তর্জাতিক প্রীতি ম্যাচ বা অন্যান্য কোন টুনামেন্টের । তবে কোনো কথাই নেই তখন বাঙালি দুটি দলে বিভক্ত হয় একপক্ষ আর্জেন্টিনা তার অপরপক্ষ ব্রাজিল । উপরের অংশে আমরা আর্জেন্টিনা বনাম ব্রাজিল বাতিল ম্যাচের নতুন সময়সূচী প্রকাশ করেছি এতে করে আপনারা জানতে পারবেন কবে, কখন, কোথায় হবে উক্ত দলের খেলাটি । নির্ধারিত সময়ে অনুষ্ঠিত উক্ত খেলাটি আপনারা সকলে উপভোগ করুন এই প্রত্যাশা রেখে এখানেই শেষ করছি, ধন্যবাদ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button