Sports

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে?

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে? জেনে নিন

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে । বাংলাদেশসহ পুরো বিশ্বের সকল ফুটবল সমর্থক বা ভক্তরা মুখে রয়েছে আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার খেলাটি দেখার জন্য । ইতোমধ্যেই এ খেলা গত মে, মাসে অনুষ্ঠিত হবার কথা ছিল । কিন্তু আর্জেন্টিনা দল খেলার ব্যাপারে অনাগ্রহ দেখালে স্থগিত করে দেয়া হয় । যার কারণে অনেকে মনে করছে আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচটি আদৌ কি হবে ? আর হলেও সেটা কবে হবে? কোন চ্যানেলে সরাসরি দেখা যাবে? এ নিয়ে এক ধরনের সংশয় দেখা দিয়েছে তাদের মনে । যে সংশয় দূর করে দিতেই আমরা হাজির হলাম আজকে উক্ত এই পোস্টটি নিয়ে । যেখানে এক, এক করে আপনাদের সকল প্রশ্নের উত্তর দেয়া হবে আর্জেন্টিনা বনাম ব্রাজিলের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ নিয়ে । যার জন্য আপনাকে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়তে হবে ।

আর্জেন্টিনা vs ব্রাজিল খেলা ২২ সেপ্টেম্বর, ২০২২

হ্যাঁ উপরের হেডলাইনে আপনি ঠিকই পড়েছেন । আগামী 22.9.2022 তারিখ রোজ শনিবার  অনুষ্ঠিত হতে চলেছে আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচটি । এর আগে আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যে ২১ টি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয় । যেখানে ব্রাজিল ১৩ টি এবং আর্জেন্টিনা ৮ টি ম্যাচে জয়লাভ করে । এছাড়াও আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যে মোট ১১৩ টি ম্যাচ অনুষ্ঠিত হয় । এখানে জয়ের পাল্লা ভারী ব্রাজিলের দিকেই । ব্রাজিল জয়লাভ করে মোট ৪৬ টি ম্যাচে এবং আর্জেন্টিনা জয় লাভ করে ৪১ টি ম্যাচ বাকি ২৬ টি ম্যাচ ড্র হয়েছে । উপরিক্ত পরিসংখ্যান হতেই বোঝা যাচ্ছে ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার ২২ সেপ্টেম্বর তারিখের খেলাটি অত্যন্ত প্রানবন্ত হতে চলেছে ।

এক পলকে আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে?

বহুল অপেক্ষিত আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচ টি অবশেষে অনুষ্ঠিত হতে চলেছে । ল্যাটিন আমেরিকার ফুটবল পরাশক্তিরা যখন মুখোমুখি হয় । তখন পুরো বিশ্বে ফুটবলের নতুন জাগরণের সৃষ্টি হয় ফুটবল জগতে । আর্জেন্টিনা এবং ব্রাজিল উক্ত দুটি দেশের ভক্ত সমর্থক অন্যান্য সকল দেশের চেয়ে অনেক, অনেক বেশি । তাই যখনই উক্ত দু’টি দেশের খেলার সময়সূচী নির্ধারণ হয় তখন সকল মানুষ বিশেষ করে বাংলাদেশের মানুষ জানতে চাই খেলা কবে কখন এবং কোথায় অনুষ্ঠিত হবে ।

তারিখ: গত ১১ জুনের স্থগিত/ বাতিল ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচটি (আগামী ২২ সেপ্টেম্বর, ২০২২) অনুষ্ঠিত হবে, সূত্র; সময় নিউজ টিভি
সময়: এখনও নিধারিত হয়নি
প্রতিপক্ষ: আর্জেন্টিনা বনাম ব্রাজিল
স্টেডিয়াম: সাও পাওলোর স্টেডিয়াম নিও কুইমিকা অ্যারেনা, ব্রাজিল
মুখমুখী পরিসংখ্যান: মোট ম্যাচ ১০৫ টি (আর্জেন্টিনা: ৩৮টি, ব্রাজিল: ৪১ – ড্র: ২৬টি)
টিভিতে দেখা যাবে: beIN Sports 3, Sony Ten 1, Ten 2, Sony LIV App
লাইভ স্ট্রিম: fuboTV, Troffe, Bioscope

আরও দেখুন ▶

ব্রাজিল বনাম আর্জেন্টিনা ম্যাচ কোন চ্যানেলে দেখা যাবে?

যখন থেকে প্রকাশ হয়েছে আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার প্রীতি ম্যাচের সময়সূচি । তখন থেকেই বাংলাদেশে বসবাসরত উক্ত দলের ভক্ত সমর্থকরা জানতে আগ্রহী যে, উক্ত ম্যাচ বাংলাদেশের কোন চ্যানেলে সম্প্রচার করবে? কারণ তারা এ ম্যাচটি উপভোগ করতে চাই সরাসরি দেখার মাধ্যমে । কিন্তু অতি কষ্টের সাথে জানাচ্ছি যে, ব্রাজিল বনাম আর্জেন্টিনার মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে বাংলাদেশের কোন টিভি চ্যানেল সম্প্রচার করবে না । কিন্তু এ নিয়ে ভয়ের আশঙ্কার করার কোন প্রয়োজন নেই । কেননা বাংলাদেশে সম্প্রচারিতও ভারতের বেশ কয়েকটি চ্যানেলে খেলাটি সরাসরি সম্প্রচার করবে । এছাড়াও বাংলাদেশের মোবাইলের ট্রফি এবং বায়োস্কোপের অ্যাপসের মাধ্যমে একদম সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে উপভোগ করতে পারবেন ।

[আজকের] আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখুন ঘরে বসেই

আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ নিয়ে দর্শকের কিছু প্রশ্ন ও উত্তর

প্রশ্ন: আর্জেন্টিনা বনাম ব্রাজিল / Argentina Vs Brazil খেলা কবে হবে ?
উত্তর: আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর মধ্যকার খেলা আগামী ২২ সেপ্টেম্বরের মধ্যে হবে ।

প্রশ্ন: ব্রাজিল ও আর্জেন্টিনার স্থগিত খেলা দেশের সময় কয়টাই শুরু হবে ?
উত্তর: ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার পরবর্তী খেলা বাংলাদেশ সময় অনুযায়ী কবে, কখন শুরু হবে, তা তারিখ নিধারন হলে জানিয়ে দেওয়া হবে ।

প্রশ্ন: আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর খেলা দেশের কোন চ্যানেলে দেখা যাবে ?
উত্তর: বাংলাদেশের কোন স্যাটেলাইট চ্যানেলে খেলা সরাসরি সম্প্রচার করবে না ।

প্রশ্ন: আর্জেন্টিনা বনাম ব্রাজিল এর খেলা কিভাবে ও কোন চ্যানেলে দেখা যাবে?
উত্তর: আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা Sony Ten 1, 2, Star Sports, Fox TV চ্যানেলে দেখা যাবে ।

প্রশ্ন: কিভাবে অনলাইনে লাইভ স্ট্রিম এর মাধ্যমে আর্জেন্টিনা বনাম ব্রাজিল ফুটবল খেলা দেখা যাবে ?
উত্তর: আর্জেন্টিনা বনাম ব্রাজিল খেলা অনলাইন লাইভ স্ট্রিমিং এ ট্রফি, সনি লাইভ এবং বাইস্কোপ, অ্যাপস এর মাধ্যমে এবং ফেসবুক লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে দেখা যাবে ।

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে? এ সম্পর্কিত বিস্তারিত তথ্য আমরা এই পোস্টের উপরাংশের তুলে ধরেছি, যা আপনাদের জন্য অত্যন্ত সহায়ক হবে । অতঃপর আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ নিয়ে যদি আপনাদের আরও কোন কিছু জানার থাকে । তাহলে অবশ্যই তারা নিচের বক্সে কমেন্ট এর মাধ্যমে আমাদের জানান । অতি দ্রুত আপনাদের প্রশ্নের জবাব দেয়া হবে, ধন্যবাদ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button