Sports

[আজকের] আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং দেখুন ঘরে বসে

[আজকের] আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি অনলাইন [লাইভ স্ট্রিমিং] দেখুন ঘরে বসে

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং

[আজকের] আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং দেখুন ঘরে বসে । আর্জেন্টিনা বনাম ইতালির খেলার রেস কাটতে না কাটতেই আজ আবারো আর্জেন্টিনা মাঠে নামতে চলেছে নতুন একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে । যেখানে আজকে তারা পূর্ব ইউরোপের দেশ এস্তোনিয়ার সাথে মাঠে নামবে । তাই বরাবরের মতো আমরা আবারো হাজির হলাম আপনাদের সাথে আজকের আর্জেন্টিনা বনাম এস্তোনিয়ার মধ্যকার খেলাটি সরাসরি লাইভ স্ট্রিমিং নিয়ে । বাংলাদেশসহ আপনারা যারা বিভিন্ন জায়গা থেকে, আজকের ম্যাচটি উপভোগ করতে চান । তারা উক্ত পোস্টটি সম্পূর্ণরূপে পড়বেন, কারণ আপনি এটির মাধ্যমে জানতে পারবেন আর্জেন্টিনা বনাম এস্তোনিয়ার খেলা ঘরে বসে অনলাইনে দেখার নিয়ম কানুন ।

আজকের আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি লাইভ

আজ বাংলাদেশে ৫ তারিখ কিন্তু বাংলাদেশ সময় ৬ তারিখ রাত ১২ টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম এস্তোনিয়ার মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ । অর্থাৎ রবিবার দিনগত রাত বারোটার সময় অনুষ্ঠিত হবে উক্ত খেলাটি । যে খেলাটি উপভোগ করার জন্য বা ঘরে বসে দেখার জন্য আপনারা অনেকেই আমাদের কাছে প্রশ্ন করেছেন কিভাবে দেখা যাবে । তো আমরা এই পর্বে আপনাদের সাথে শেয়ার করব আজকের আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি লাইভ ঘরে বসে আপনি যেভাবে দেখবেন ।

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া আন্তর্জাতিক প্রাতি ম্যাচের কিছু তথ্য

খেলার তারিখ: ৬ জুন, ২০২২ (সোমবার)
বাংলাদেশ সময়: রাত ১২ টা
দল: আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া
খেলার নাম: আন্তর্জাতিক প্রাতি ম্যাচ
যেখানে অনুষ্ঠিত হবে: এল সদর স্টেডিয়াম, স্পেন

Argentina VS Estonia Today Match Live Steaming Online

আরও দেখুন ▶

কিভাবে সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং দেখবেন আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ফুটবল খেলা

আমরা জানি যে, ভৌগলিক অবস্থানের কারণে বাংলাদেশ অন্যান্য দেশের সাথে সময়ের পার্থক্য রয়েছে ব্যাপক । যার কারণে, যখন আমাদের প্রিয় দলগুলোর ফুটবল খেলা অনুষ্ঠিত হয় দেখা যায় ওখানে দিনে খেলা অনুষ্ঠিত হলেও বাংলাদেশে তখন রাত অথবা সেখানে রাতে খেলার হলে অনুষ্ঠিত হলে বাংলাদেশে তখন দিন । এর কারণে অনেক সময় আমাদের কাঙ্ক্ষিত ম্যাচটি মিস হয়ে যায় যার । কারণে আমাদের জানা উচিত সঠিক তারিখ বাংলাদেশের সময় অনুসারে । সময়সূচী জানার পর কোথায় খেলা দেখবেন এবং কিভাবে খেলা দেখবেন এ নিয়েও সংশয় দেখা যায় কারন আমাদের দেশে এ ধরনের আন্তর্জাতিক প্রীতি ম্যাচ কোন টেলিভিশন চ্যানেল সম্প্রচার করে না । যার কারণে অনলাইন লাইভ স্ট্রিম এর মাধ্যমে এগুলো ম্যাচ সরাসরি দেখা যায় বা দেখার ব্যবস্থা করতে হয় । আজকের আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া খেলাটি বাংলাদেশের কোন চ্যানেল সম্প্রচার করবে না । এই খেলাটি দেখা যাবে বাংলাদেশের ট্রফি এবং বাইস্কোপ অ্যাপসে সরাসরি লাইভ স্ট্রিমিং । এছাড়াও আপনি ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল সনি টেন ওয়ান এবং সনি টেন টুতে দেখতে পাবেন ।

ঘরে বসে অনলাইনে দেখুন আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ ফ্রি লাইভ স্ট্রিমিং

যেহেতু আমাদের দেশের কোন টিভি চ্যানেল আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ দেখানোর শর্ত কিনে নি । যার কারণে তারা প্রচার করবে না আমরা জানি যে, আমাদের দেশে মোট দুইটি স্পোর্টস চ্যানেল রয়েছে । টি’ স্পোর্টস এবং গাজীটিভি, সাধারণত বাংলাদেশের সকল ধরনের খেলা সম্প্রচার করে থাকে এ চ্যানেল দুটি । উল্লেখ্য যে এ দুটি চ্যানেল আজকে খেলা সম্প্রচার না করলেও আপনি খুব সহজেই ঘরে বসে অনলাইনে দেখতে পারবেন আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ একদম ফ্রি লাইভ স্ট্রিমিং ।

শেষ কথা

আশা করছি আপনি উপরের অংশ হতে ইতিমধ্যে জেনে গেছেন আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং দেখার নিয়ম কানুন । আশা করছি করি আপনারা বাংলাদেশ সহ বিশ্বের যেকোন প্রান্তে থেকে আজকের ম্যাচটি অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন । সকলে খেলাটি উপভোগ করুন এমনটাই কামনা করি ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button