Sports

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ৬ জুন আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের ফলাফল দেখুন ক্লিক করে

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের ফলাফল / রেজাল্ট

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ৬ জুন আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের ফলাফল

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ৬ জুন আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের ফলাফল দেখুন ক্লিক করে । আজ 6 জুন 2022 তারিখ রোজ সোমবার অনুষ্ঠিত হয়ে গেল আর্জেন্টিনা বনাম এস্তোনিয়ার মধ্যকার ফুটবল ম্যাচ । বাংলাদেশ সময় রাত 12 টায় শুরু হয় উক্ত ম্যাচটি স্পেনের এল সদর স্টেডিয়ামে । দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে খেলতে নেমে আর্জেন্টিনা শুরু থেকেই চড়াও হয় । যেখানে একের পর এক গোল ঢুকাতে থাকেন আর্জেন্টিনা তথা বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড লিওনেল মেসি । আমরা জানবো আজকের আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ম্যাচের ফলাফল ।

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচের ফলাফল

১২:০০ টায় কিক অফ এর মাধ্যমে শুরু হয় আর্জেন্টিনা বনাম এস্তোনিয়ার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ । যেখানে আর্জেন্টিনা দল তাদের পূর্ণশক্তির দল নিয়ে মাঠে নামে । ধারণা করা হচ্ছিল এই ম্যাচে আর্জেন্টিনা দলের অনেক প্লেয়ারকে অবসর দেয়া হবে । কিন্তু তাদের দলের প্রধান কোচ লিওনেল স্কালোনি তা না করে পূর্ণ শক্তি দল নামান এবং শুরু থেকেই দুর্বল এস্তোনিয়ার বিপক্ষে দাপটের সাথে খেলতে থাকেন । যার ফলাফলস্বরূপ শুরুতেই লিওনেল মেসি খেলা ৮ মিনিট সময়ে পেলান্টি থেকে গোল করেন । এরপর প্রথমর্ধের অতিরিক্ত সময়ে আরও একটি গোল করেন তিনি । দ্বিতীয়ার্ধের খেলার শুরুর ৪৭ মিনিটে লিওনেল মেসি তার তৃতীয় তম এবং দলের তৃতীয় তম গোলের মধ্যে নিজের  হ্যাটট্রিক পূরণ করেন । এছাড়াও খেলার ৭১, ৭৬ মিনিটে দারুণ পাসিংয়ের মাধ্যমে নিজের ও দলের ৪র্থ ও ৫ম তম গোল করেন । পরবর্তী সময় জুড়ে আর কোন গোল না হলে আর্জেন্টিনা দল ৫-০ গোলের বিশাল ব্যবধানে এস্তোনিয়া কে পরাজিত করে ।

আর্জেন্টিনা এস্তোনিয়া ম্যাচের লাইভ স্কোর

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ৬ জুন আন্তর্জাতিক প্রীতি খেলার রেজাল্ট

পুরো বিশ্বজুড়ে অনেক অনেক দর্শক সমর্থক আজকে চেয়েছিল আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচের দিকে । যে খেলায় আগে থেকেই ধরে নেয়া হয়েছিল আর্জেন্টিনা বড় একটি ব্যবধানে প্রতিপক্ষ এস্তোনিয়া কে পরাজিত করবে । তবে এই ভাবনার ব্যতিক্রম কিছু ঘটেনি আজকের খেলায় । কেননা লিওনেল মেসির দলের তথা ক্যাপ্টেন এর অনবদ্য নৈপুণ্যে তারা তাদের প্রতিপক্ষ এস্তোনিয়া কে, প্রথম দেখায় ৫-০ গোলের বিশাল ব্যবধানে লজ্জার আর উপহার দিয়েছে ।

আর্জেন্টিনা বনাম এস্তোনিয়া ম্যাচ সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং দেখুন ঘরে বসে

গতকালের খেলার কোন দল জিতেছে

গতকাল অর্থাৎ বাংলাদেশ আজ অনুষ্ঠিত হয়েছে আর্জেন্টিনা বনাম ইএস্তোনিয়া মধ্যকার খেলা । যেখানে জয়লাভ করেছে আর্জেন্টিনা দল । দলের এ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় এ খেলায় ম্যাচসেরা হয়েছে লিওনেল মেসি । শুরু থেকেই আক্রমণাত্মক, পাসিং, ডাবলিন এবং নান্দনিক ফুটবল খেলা হয়েছে আর্জেন্টিনার । যার ফলস্বরূপ তারা খুব সহজভাবেই জিতে নিয়েছে আজকের ম্যাচটি । বিশ্বকাপের আগে নিজেদের প্রস্তুতি ভালোভাবে সেরে নিল আর্জেন্টিনা জাতীয় ফুটবল টিম ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button