Sports

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, যে চ্যানেলে দেখাবে?

[দেখুন] আর্জেন্টিনা বনাম হন্ডুরাস প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, যে চ্যানেলে দেখাবে?

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, যে চ্যানেলে দেখাবে

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, যে চ্যানেলে দেখাবে? জেনে নিন এখান থেকে দ্রুত। ফুটবল প্রিয় সকল দর্শক সমর্থক ও ভক্তদের আমন্ত্রণ জানিয়ে শুরু করছি খেলা বিষয়ক নতুন একটি আর্টিকেল। এই পর্বে আমরা সবার প্রিয় আর্জেন্টিনা ফুটবল টিমের বিশ্বকাপ লড়াইয়ের আগে পূর্ব প্রস্তুতিমূলক খেলার সময়সূচি নিয়ে কথা বলতে চলেছি। বিশ্বকাপকে সামনে রেখে আর্জেন্টিনা ফুটবল দল প্রস্তুতি হিসেবে মাঠে নামতে চলেছে হন্ডুরাসের সাথে। উক্ত আর্জেন্টিনা বনাম হন্ডুরাস আন্তর্জাতিক প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে এবং কোন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে? তা জানতে পারবেন এই আর্টিকেলের মাধ্যমে।

আর্জেন্টিনা vs হন্ডুরাস খেলা ২৪ সেপ্টেম্বর, ২০২২

অনেকদিন আগে থেকেই গুঞ্জন ছিল আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের মিয়ামিতে খেলতে যাবে। ক্যারিয়ারের শেষ প্রান্তে যুক্তরাষ্ট্রের লিগে (এমএলএস) খেলতে যেতেই পারেন তিনি। এখনো সেই সম্ভাবনা উড়ে যায়নি বটে। তবে আপাতত তিনি কোন ক্লাবের হয়ে নয়, আর্জেন্টিনা জাতীয় ফুটবল টিমের হয়ে আগামী ২৪ সেপ্টেম্বর হন্ডুরাসের বিপক্ষে খেলতে যাচ্ছেন মিয়ামিতে।

এক পলকে আর্জেন্টিনা বনাম হন্ডুরাস প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে?

ল্যাটিন আমেরিকার পরাশক্তি আর্জেন্টিনা, এবং মধ্য আমেরিকার দেশ হন্ডুরাস মুখোমুখি হতে চলেছে ফিফার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে। মূলত ২০২২ সালের কাতার বিশ্বকাপের প্রস্তুতি স্বার্থেই আর্জেন্টিনা মাঠে নামছে হন্ডুরাসের বিপক্ষে। উক্ত আর্জেন্টিনা দল সর্বশেষ মাঠে নামে এস্তোনিয়ার বিপক্ষে যেখানে ৫-০ গোলে জয়লাভ করে। এবং এর আগে আর্জেন্টিনা জাতীয় ফুটবল টিম হন্ডুরাসের বিপক্ষে সর্বশেষ মাঠে নামে ২০১৬ সালে সেখানে অ্যাঙ্গেল ডি মারিয়ার একমাত্র গোলে জয়লাভ করে।

তারিখ: ২৪ সেপ্টেম্বর, ২০২২
সময়: সকাল ৬ টায় (শনিবার)
প্রতিপক্ষ: আর্জেন্টিনা বনাম হন্ডুরাস
স্টেডিয়াম: হার্ড রক স্টেডিয়াম, ফ্লোরিডা মিয়ামি
মুখোমুখী পরিসংখ্যান: মোট ম্যাচ ২টি (আর্জেন্টিনা : ০২টি, হন্ডুরাস: ০, ড্র: ০টি)

আর্জেন্টিনা খেলা কবে ২০২২ [বাংলাদেশে Argentina সকল ম্যাচের তারিখ ও সময়সূচী]

আর্জেন্টিনা বনাম হন্ডুরাস ম্যাচ যে চ্যানেলে সরাসরি দেখা যাবে?

ফুটবলে যখন আর্জেন্টিনা দলের খেলা হয় আর সেই খেলা দর্শক সমর্থক দেখবে না তা একদমই হতে পারে না। তাই আগামী ২৩শে সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য আর্জেন্টিনা বনাম হন্ডুরাস কোন চ্যানেলে দেখাবে তা নিয়ে উন্মাদনা শেষ নেই ফুটবল প্রেমীদের। তাদের উদ্দেশ্যে বলতে চাই উক্ত আর্জেন্টিনা বনাম আন্তর্জাতিক প্রীতি ম্যাচ সরাসরি ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল সনি ও স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচার করা হবে। এছাড়াও ম্যাচটি ইউটিউব এবং ফেসবুক লাইভ স্ট্রিমিং এর পাশাপাশি বাইস্কোপ। ট্রফি ও সনি লাইভ অ্যাপসের মাধ্যমে দেখা যাবে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button