Sports

আর্জেন্টিনা বনাম ইতালি খেলা কবে? বাংলাদেশে খেলার তারিখ ও সময়সূচি, দেখানো চ্যানেল

আর্জেন্টিনা বনাম ইতালি খেলা কবে? বাংলাদেশে খেলার তারিখ ও সময়সূচি, চ্যানেলের নাম

আর্জেন্টিনা বনাম ইতালি খেলা কবে

আর্জেন্টিনা বনাম ইতালি খেলা কবে? বাংলাদেশে খেলার তারিখ ও সময়সূচি, সম্প্রসারিত চ্যানেল । আসসালামু আলাইকুম আজকে আমরা হাজির হলাম আর্জেন্টিনা বনাম ইতালি এর মধ্যকার সুপার কাপ ফাইনাল খেলার বিস্তারিত তথ্য নিয়ে । যেখানে আমরা এক, এক করে জানবো উক্ত বাংলাদেশ খেলার তারিখ সময়সূচী এবং সম্প্রসারিত চ্যানেলের নাম গুলি । আমরা যারা বাংলাদেশে বসবাস করি তারা অনেকেই জানি না বিদেশে খেলার সময়সূচী ।  কারণ আমাদের দেশে যখন রাত তখন অন্যান্য দেশে দিন হয় । ভৌগলিক অবস্থার কারণে সময়ের এমন পরিবর্তন হয় ।  এতে করে আমাদের কাঙ্খিত ম্যাচটি অনেক সময় আমরা মিস করে ফেলি অথবা সঠিক সময় জানা না থাকায় পুরো ম্যাচ টি দেখতে পারিনা । তাই আমরা  এই পর্বে আপনাদের সামনে আর্জেন্টিনা বনাম ইতালি এর খেলার (বাংলাদেশ এর অনুসারে) যাবতীয় তথ্য নিয়ে হাজির হলাম ।

আর্জেন্টিনা বনাম ইতালি এর খেলা কবে?

আগেই বলেছি ভৌগলিক অবস্থান অবস্থার কারণে আমাদের দেশের সাথে অন্যান্য দেশের সময়সূচী ব্যাপক পরিবর্তন লক্ষণীয় । যার কারণে আমরা অনেকেই জানিনা আর্জেন্টিনা বনাম ইতালি এর সুপার কাপের ফাইনাল খেলা বাংলাদেশ সময় কবে অনুষ্ঠিত হবে? উল্লেখ্য যে, বুধবার দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে মুখোমুখি হবে ।

বাংলাদেশে আর্জেন্টিনা বনাম ইতালি সুপারকাপ খেলার তারিখ ও সময়সূচী

কোপা আমেরিকাজয়ী আর্জেন্টিনা ও ইউরোজয়ী ইতালি এর মাঝে অনুষ্ঠিত হতে চলেছে সুপার কাপ ফুটবল ম্যাচ । খেলা দেখার জন্য বাংলাদেশ পুরো বিশ্বে অসংখ্য দর্শক ব্যাপক আগ্রহ ও উদগ্রীব নিয়ে চেয়ে আছে । কারণ অন্যান্য দেশের মত বাংলাদেশেও ফুটবল খেলা অত্যন্ত জনপ্রিয় আমাদের দেশ ফিফা এর মর্যাদাপূর্ণ কোন টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারলেও আমরা বরাবরই ফুটবল কে অনেক ভালোবাসি যার কারণে আর্জেন্টিনা বনাম ইতালি এর বাংলাদেশের সময়সূচি অনুসারে খেলার তারিখ ও সময়সূচি আমরা অনেকেই জানতে চাই । বাংলাদেশ ২রা জুন দিবাগত রাত অর্থাৎ বুধবার দিবাগত রাত এবং মঙ্গলবার অর্থাৎ মঙ্গলবার রাত ১২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা বনাম ইতালি মধ্যকার ফাইনাল খেলা ।

  • ম্যাচের নাম: লা ফিনালিসিমা (ফাইনালিসিমা )
  • ম্যাচের সময়: আগামীকাল রাত ১২টা ৪৫ মিনিটে (বাংলাদেশ)
  • প্রতিপক্ষ: কোপা আমেরিকাজয়ী আর্জেন্টিনা ও ইউরোজয়ী ইতালি
  • ভেন্যু: ওয়েম্বলি স্টেডিয়াম, ইংল্যান্ড

[আজকের] আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনালিসিমা ম্যাচ অনলাইনে সরাসরি লাইভ দেখুন ঘরে বসে! এখানে ক্লিক করে

বাংলাদেশে আর্জেন্টিনা বনাম ইতালি খেলা কোন চ্যানেল দেখাবে?

আগামী ২ জুন, ২০২২ তারিখে অনুষ্ঠিত হতে যাওয়া আর্জেন্টিনা বনাম ইতালি সুপার কাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে । পুরো বিশ্বের প্রায় ১০০ বেশি টেলিভিশন চ্যানেল এবং একই সাথে বহুসংখ্যক ওয়েবসাইট অনলাইনে এবং মোবাইল অ্যাপসের মাধ্যমে সরাসরি সম্প্রচার করবে এ খেলা । যেখানে বাংলাদেশের স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস এবং জিটিভি আর্জেন্টিনা বনাম ইতালি খেলা সম্প্রচার করবে ।

শেষের কথা

১৯৮৫ সাল থেকে অনুষ্ঠিত হয়ে আসচ্ছে কোপা আমেরিকাজয়ী এবং ইউরোজয়ীদের মধ্যে এ ফাইনাল খেলা ।  যেখানে ১৯৮৫ এর ১৯৯৩ সালে হয় দ্বিতীয় বারের মতো । ২০২২ সালেরটা দিয়ে ২৯ বছর পর আবারও ফুটবলপ্রেমীরা ‘কনমেবল-উয়েফা কাপ অব চ্যাম্পিয়নস’ প্রতিযোগিতার তৃতীয় বারের মতো দেখতে পাবে ।

আশা করছি আর্জেন্টিনা বনাম ইতালি খেলা কবে? বাংলাদেশে খেলার তারিখ ও সময়সূচি এবং চ্যানেল সম্পর্কে জানতে পেরে আপনারা উপকৃত হয়েছে ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button