Sports

[আজকের] আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনালিসিমা ম্যাচ সরাসরি লাইভ দেখুন ঘরে বসে

[আজকের] আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনালিসিমা ম্যাচ অনলাইনে সরাসরি লাইভ স্টিম দেখুন

আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনালিসিমা ম্যাচ সরাসরি লাইভ

আপনারা যারা আর্জেন্টিনা বনাম ইতালির ফাইনালিসিমা ম্যাচ সরাসরি লাইভ দেখতে চান ঘরে বসে, তাদেরকে উক্ত আর্টিকেলে স্বাগতম । কারণ আমরা এই আর্টিকেল এর মাধ্যমে আজকে আপনাদের সামনে শেয়ার করব । যে, আপনি কিভাবে আজকের আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনাল ম্যাচ সরাসরি লাইভ দেখতে পারবেন । আমরা জানি যে, ফুটবল সারা বিশ্বে জনপ্রিয় এবং এক নাম্বার একটি খেলা । যার জনপ্রিয়তা অন্যান্য সকল খেলার চেয়ে বেশি । যার কারণে ফুটবলের উন্মাদনা বাংলাদেশ অন্যান্য দেশে কিছুটা তুলনামূলকভাবে বেশি । আমাদের জাতীয় দল বিশ্বকাপ তথা ফিফার অন্যান্য মর্যাদাপূর্ণ আসরে অংশগ্রহণ করতে না । তবে না পারলেও বাঙ্গালীদের মাঝে ফুটবল প্রেম একটু আলাদা । এদেশের মাঠে-ঘাটে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়ে থাকে । আর বেশি কথা না বাড়িয়ে চলুন তাহলে এবার জেনে নেয়া যাক কিভাবে আজকের অনুষ্ঠিত আর্জেন্টিনা বনাম ইতালির ফাইনালিস্ট ঘরে বসে সরাসরি লাইভ দেখবেন ।

আজকের আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনালিসিমা ম্যাচ সরাসরি লাইভ

আজ অর্থাৎ ৩১ মে, দিবাগত রাত অর্থাৎ আগামী ১ জুন তারিখে বাংলাদেশ সময় রাত ১২ টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে আর্জেন্টিনা ও ইতালি মধ্যকার ফাইনাল ম্যাচ । ম্যাচটি ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে । যেখানে ২০২১ সালের কোপা আমেরিকা কাপ জয়ী আর্জেন্টিনা মুখোমুখি হবে ২০২১ সালের ইউরোপ সেরা ইতালি । আশা করা যাচ্ছে আজকের ম্যাচটি অনেক রোমাঞ্চকর হতে চলেছে । যেখানে আজকের ম্যাচটি সরাসরি স্টেডিয়ামে বসে উপভোগ করবেন প্রায় লাখের অধিক দর্শক । এবং একই সাথে সারাবিশ্বে টেলিভিশন এবং অনলাইনের মাধ্যমে কয়েক কোটি মানুষ ম্যাচটি উপভোগ করবে । যার কারণে আপনি যদি অনলাইনে উক্ত ম্যাচটি উপভোগ করতে বা দেখতে চান । তার কারণে আপনাকে জানতে হবে সঠিক নিয়ম কারণ অর্থাৎ কোথায় কিভাবে দেখা যাবে তা জানতে হবে আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনালিসিমা ম্যাচ?

ম্যাচ নিয়ে কিছু তথ্য

খেলা শুরু হবে; রাত ১২ঃ৪৫ মিনিটে (বাংলাদেশ সময়)

স্টেডিয়ামে নাম; ওয়েম্বলি স্টেডিয়াম

দর্শক ধারণ ক্ষমতা; ৯০ হাজার

মোট সময়; ৪৫ + ৪৬ = ৯০ মিনিট

কিভাবে সরাসরি লাইভ দেখবেন আর্জেন্টিনা বনাম ইতালি ফুটবল খেলা

আপনি যদি অনলাইনে আজকে অনুষ্ঠিত আর্জেন্টিনা বনাম ইতালি মধ্যকার ফুটবল ম্যাচ দেখতে চান । তাহলে আপনাকে জানতে হবে কোন কোন টিভি চ্যানেল, অনলাইন ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপস উক্ত খেলাটি সম্প্রচার করবে । আমরা জানি যে, ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল চ্যানেল গুলো এসব খেলা সরাসরি সম্প্রচার করা থাকে । যেমন আজকের ম্যাচ টি ইন্ডিয়ান নেটওয়ার্কSony Ten 1, Sony Ten 2 সম্প্রচার করা হবে ।

এছাড়াও যদি আপনি অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে চান তাহলে অনেক ওয়েবসাইট রয়েছে যারা অনলাইনে এসকল খেলা লাইভ স্ট্রিম বা সরাসরি সম্প্রচার করে থাকে । যার মাঝে উল্লেখযোগ্য সাইট গুলো হল; Yacen TV, Yalla Shoot, Bein Match, Sony liv, Live net.tv ইত্যাদি । এসকল ওয়েবসাইট অথবা এসকল ওয়েবসাইটের অ্যাপস প্লে স্টোর থেকে নামিয়ে আপনি খুব সহজেই দেখতে পারেন আজকের ফুটবল ম্যাচ । এরপর আরো বিকল্প রাস্তা হচ্ছে অনেক স্টিমার ফেসবুকে উক্ত ম্যাচগুলো লাইভ স্ট্রিমিং করে থাকে । তাই আপনি ফেসবুকে যাবেন এবং সার্চ করবেন আর্জেন্টিনা বনাম ইতালি ফুটবল ম্যাচ লাইভ স্ট্রিমিং ।

ঘরে বসে অনলাইনে দেখুন আর্জেন্টিনা বনাম ইতালি ম্যাচ ফ্রি লাইভ স্টিম

পুরো বিশ্বের প্রায়  70% মানুষ আজ আর্জেন্টিনা বনাম ইতালির মধ্যকার ফাইনাল ম্যাচটি ঘরে বসে উপভোগ করবেন । কেননা সকলে কখনো একসাথে স্টেডিয়ামে বসে খেলা দেখতে পারেন না । এবং এটা কখনো সম্ভব নয় । যার কারণে টেলিভিশনের মাধ্যমে অনলাইন লাইভ স্ট্রিম এর মাধ্যমে ঘরে বসে অনেকে আজকের ম্যাচটি উপভোগ করবেন । ঘরে বসে কিভাবে আপনি আর্জেন্টিনার ম্যাচ দেখবেন তা আমরা ইতিমধ্যেই উপরের অংশে আপনাদের  সাথে শেয়ার করেছি । আশা করছি তা অনুসরণ করে আপনি আজকের ম্যাচটি সরাসরি ঘরে বসেই দেখতে পারবেন ।

শেষ কথা

ফুটবল বা ক্রিকেট যে কোন খেলায় উত্তেজনা এবং মজা বাড়িয়ে দেয় যে কোন একটি পক্ষের সাপোর্ট করলে । তো আশা করবো আজকে অনেকেই আপনারা আর্জেন্টিনার সাপোর্টার । আবার অনেকেই ইতালির সাপোর্টার । সব মিলিয়ে আজকে খেলাটি জমজমাট হবে এমনটাই প্রত্যাশা করি ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button