Sports

[এখানে ক্লিক করে] আর্জেন্টিনা বনাম ইতালি সরাসরি লাইভ স্কোর আপডেট দেখুন

[এখানে ক্লিক করে] আর্জেন্টিনা বনাম ইতালি সরাসরি লাইভ স্কোর আপডেট দেখুন

আর্জেন্টিনা বনাম ইতালি সরাসরি লাইভ স্কোর আপডেট

এই অংশে আমরা আপনাদের সামনে হাজির হলাম আর্জেন্টিনা বনাম ইতালি মধ্যকার আজকের খেলার স্কোর আপডেট নিয়ে । ইতোমধ্যেই বাংলাদেশ সময় রাত ১২ টা ৪৫ মিনিটে শুরু হয়েছে আর্জেন্টিনা বনাম ইতালি ফাইনালিসিমা খেলাটি ।  বাংলাদেশের কোন টেলিভিশন চ্যানেল সম্প্রচার না করায়, আপনারা অনেকে উক্ত খেলার খবর পাচ্ছে না । যার কারণে আমরা এই অংশের আপনাদের এই খেলাটি স্কোর আপডেট জানিয়ে দিবো, যা জন্য নিচের অংশে চোখ রাখুন ।

আর্জেন্টিনা বনাম ইতালি সরাসরি লাইভ স্কোর আপডেট

দু’পক্ষের টস এর মধ্য দিয়ে শুরু হয়েছে আজকের আর্জেন্টিনা বনাম ইতালির মধ্যকার ফুটবল খেলা । যেখানে আর্জেন্টিনা প্রথমার্ধে পূর্ব পাশের এবং ইতালি পশ্চিমে পাশের গোল পোস্ট নিয়ে খেলা শুরু করেছে । যে খেলাটি ইংল্যান্ডের ওয়েম্বলি স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে যেখানে প্রায় ৯০ হাজার দর্শক একই সাথে মাঠে বসে খেলাটি উপভোগ করছে ।

প্রথম ও দ্বিতীয়ার্ধের খেলা আর্জেন্টিনা ৩ – ০ গোলে জয়লাভ করেছে, ম্যাচের ২৮ মিনিটে মার্টিনেজ এবং অতিরিক্ত ৪৬ মিনিটে অ্যাঙ্গেল ডি মারিয়া এবং ৯৪ মিনিটে পাওলো দিবালা গোল তিনটি করেন ।

বাংলাদেশে আর্জেন্টিনা বনাম ইতালি সম্প্রচার চ্যানেল

গতবারের কুপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা মুখোমুখি হতে চলেছে ইউরোজয়ী ইতালি । যে খেলা দেখার জন্য এখন সমগ্র বিশ্বের কোটি কোটি দর্শক সমর্থক অপেক্ষায় রয়েছে ।  কারণ আর্জেন্টিনা এবং ইতালির মতো পরাশক্তির ফুটবল খেলা অবশ্যই উপভোগ্য হবে ।  এখন কথা হচ্ছে বাংলাদেশ আর্জেন্টিনা বনাম ইতালির আজকের ম্যাচ কোন কোন চ্যানেল সম্প্রচার করবে আমরা অনেকেই জানিনা ।  এতে করে আমরা যারা বাংলাদেশে বসবাস করি তারা সঠিক সময়ে ম্যাচ দেখতে পারিনা চলুন জেনে নেয়া যাক বাংলাদেশের কোন কোন চ্যানেল আজকে আর্জেন্টিনা বনাম ফাইনাল খেলাটি সম্প্রচার করবে ।

আমরা জানি যে এসকল বড় ম্যাচ সম্প্রচারের জন্য চ্যানেল কর্তৃপক্ষকে সত্য কিনতে হয় কারণ সত্য কিনা ছাড়া কোন চ্যানেল অবৈধভাবে এসকল দেখানোর  ক্ষমতা রাখেন না । যার কারণে বাংলাদেশে আজকের অনুষ্ঠিত আর্জেন্টিনা বনাম ইতালি ম্যাচটি সরাসরি কোন চ্যানেলে সম্প্রচার করবে না । এছাড়াও দক্ষিণ এশিয়ার দেশগুলোতে ‘ফিনালিস্সিমা’ ম্যাচটি দেখাবে সনি সিক্স ও সনি টেন-১/এইচডি চ্যানেলে। দেখা যাবে সনি লিভ এপসের মাধ্যমেও। উক্ত  ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল গুলো বাংলাদেশের স্যাটেলাইট রয়েছে । এতে করে খুব সহজেই আপনি বাংলাদেশ থেকেও টেলিভিশনের মাধ্যমে দেখতে পারবেন আর্জেন্টিনা বনাম ইতালি খেলা সরাসরি ।

Argentina Vs Italy Online Live Stream in Bangladesh

বাংলাদেশের কোন টেলিভিশন বিটিভি চ্যানেল আর্জেন্টিনা বনাম ইতালির খেলা সম্প্রচার না করলেও আপনি অনলাইন লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে বাংলাদেশের প্রতিটি ঘরে থেকে দেখতে পারবেন আজকের এই খেলাটি ।  যার জন্য আপনাকে কিছু অ্যাপস ডাউনলোড করতে হবে বাংলাদেশের এবং ট্রফি এর মাধ্যমে সম্প্রচার করা হবে আর্জেন্টিনা দলের মধ্যকার ফাইনালিসিমা ম্যাচটি । যেখানে আপনি অনলাইন ফ্রী লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে উপভোগ করতে পারবেন । এছাড়াও আপনি ফেসবুকের মাধ্যমে অনলাইন স্ট্রিমিং দেখতে পারবেন । যার জন্য আপনাকে ফেসবুকে গিয়ে সার্চ করতে হবে আর্জেন্টিনা বনাম ইতালি খেলা অনলাইন লাইভ স্ট্রিমিং ।

আর্জেন্টিনা এবং ইতালির একাদশ

আর্জেন্টিনা শিবিরে কোন ইনজুরি থাবা না থাকলেও ইতালি শিবিরে রয়েছে অনেক কয়েক জন খেলোয়াড়ের ইনজুরি ।  এছাড়াও ইতালি মানসিকভাবে অনেকটাই পিছিয়ে রয়েছে আজকের এই ম্যাচটিতে ।  যার কারণ তারা ইতিমধ্যেই 2022 সালের নভেম্বর মাসে অনুষ্ঠিতব্য কাতার বিশ্বকাপ থেকে বাদ পড়েছেন ।  অন্যদিকে আর্জেন্টিনা রয়েছে দুর্দান্ত ফর্মে তারা গত তিন বছর থেকে টানা 32 ম্যাচ অপরাজিত রয়েছে ।  যা তাদের এক ধরনের সাহস সঞ্চার করবে আজকের ম্যাচটিতে ভালো পারফর্ম করতে ।

আর্জেন্টিনা বনাম ইতালির মধ্যকার পরিসংখ্যান

৫ ডিসেম্বর ১৯৫৪ সালে থেকে এ পর্যন্ত সময় ধরে আর্জেন্টিনা এবং ইতালি সর্বমোট মুখোমুখি হয়েছে 15 বার । এরমাঝে ইতালি জয়লাভ করেছে 6টি ম্যাচে এবং আর্জেন্টিনা জয়লাভ করেছে ৫টি যে বাকি ৪ টি ম্যাচ ড্র হয়েছে । এ থেকেই বোঝা যাচ্ছে আর্জেন্টিনা এবং ইতালির ফুটবল মহারণ খুব জমজমাট । কেউ কাউকে ছেড়ে কথা বলে না, তাই আমরা আশা করতেই পারি আজকের ম্যাচটি হবে অত্যন্ত প্রাণবন্ত এবং উপভোগ্য ।

 উপসংহার

আশা করছি আপনারা ইতিমধ্যেই উপরের অংশ থেকে জানতে পেরেছেন Argentina Vs Italy Broadcast Channel in Bangladesh, Online Live Stream । এখন সকল অপেক্ষার পালা শেষ করে ফুটবলের জাদুকর মেসি ও তার দল আর্জেন্টিনা ও ইতালির মধ্যকার ম্যাচটি উপভোগ করার  ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button