Sports

(আজকের) আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ম্যাচ সরাসরি লাইভ অনলাইনে

(আজকের) আর্জেন্টিনা বনাম আরব আমিরাত খেলা সরাসরি লাইভ স্ট্রিমিং অনলাইনে

আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ম্যাচ সরাসরি লাইভ

(আজকের) আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ম্যাচ সরাসরি লাইভ অনলাইনে: জনপ্রিয় খেলা ফুটবলের প্রতি ভালোবাসা জানিয়ে শুরু করছি আজকের এই আর্টিকেলটি। এ পর্বে আপনাদের মাঝে উপস্থিত হলাম আজকে অনুষ্ঠিত আর্জেন্টিনা বনাম আরব আমিরাতের ম্যাচ সরাসরি লাইভ স্ট্রিমিং দেখার পদ্ধতি নিয়ে। আপনারা সকলেই অবগত আছেন যে, ইতিমধ্যেই কাতার বিশ্বকাপ ২০২২ এর উত্তাপ ছড়িয়ে পড়েছে ফুটবল বিশ্বে। ফুটবল আমাদের প্রাণের খেলা আর সে খেলায় যখন আর্জেন্টিনা দল মুখোমুখি হয় বিপরীত কোন দলের সাথে। তখন সে খেলার জনপ্রিয়তা উত্তাপ ও প্রাণোচ্ছল ছড়িয়ে পড়ে পুরো বিশ্বে। কারণ আর্জেন্টিনার মানে ফুটবলের সৌন্দর্য আর্জেন্টিনা মানে মেসির জাদুকরী ফুটবল। তাহলে চলুন জেনে নেয়া যাক আজকের আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ম্যাচ অনলাইন থেকে টিভি চ্যানেলে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখার উপায় স্কোর আপডেট ও খবর।

আজকের আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ম্যাচ সরাসরি লাইভ

ফুটবলের সব থেকে জনপ্রিয় আসর ফিফা বিশ্বকাপ বা ওয়ার্ল্ড কাপ। 2022 সালের এবারের আসর আর মাত্র ৩ দিন পর মাঠে গড়াবে কাতারে। উক্ত বিশ্বকাপকে সামনে রেখে আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে চলেছে আরব আমিরাতের বিপক্ষে। যে ম্যাচটি আরব আমিরাতের মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৯ টায় অনুষ্ঠিত হবে। উক্ত আজকে অনুষ্ঠিত আর্জেন্টিনা বনাম আরব আমিরাতের ম্যাচটি সরাসরি লাইভ স্ট্রিমিং দেখার জন্য মুখিয়ে রয়েছে বাংলাদেশ পুরো বিশ্বের সকল ফুটবলপ্রেমী দর্শক সমর্থক ও ভক্তরা। কিন্তু তাদের মধ্যে অনেকেই জানেনা উক্ত ম্যাচটি সরাসরি লাইভ কোথায়, কিভাবে দেখা যাবে।

এক পলকে ম্যাচের কিছু তথ্য

দল আর্জেন্টিনা বনাম ইউনাইটেড আরব আমিরাত
প্রতিযোগিতা: ইন্টারন্যাশনাল ফ্রেন্ডলি ম্যাচ বা আন্তর্জাতিক প্রীতি খেলা
ভেণ্যু: আল-জাজিরা মোহাম্মদ বিন জায়েদ স্টেডিয়াম, (আবুদাবি, দুবাই)।
বাংলাদেশ সময়: আজ রাত ৯:৩০ টায়

Argentina VS UAE খেলার লাইভ স্কোর আপডেট ও খবর

এবারের কাতার বিশ্বকাপে ল্যাতিন আমেরিকার দল আর্জেন্টিনা নিঃসন্দেহে অন্যান্য দলের চেয়ে শক্তিমত্তার দিক থেকে এগিয়ে রয়েছে। বর্তমানে আর্জেন্টিনা ফিফা র্যাঙ্কিংয়ের দুই নম্বরে অবস্থান করছে। অপরদিকে তাদের আজকের আন্তর্জাতিক প্রীতি ম্যাচের প্রতিপক্ষ আরব আমিরাত দুবাই এবারের বিশ্বকাপে অংশগ্রহণ করতে পারেনি। সে দিক থেকে তারা আর্জেন্টিনার চেয়ে অনেক পিছিয়ে রয়েছে তবে আর্জেন্টিনা দল বিশ্বকাপের পূর্বে এই প্রীতি ম্যাচ থেকে নিজেদের ঝালিয়ে নেয়া যাবে মাঠে নামবে। Argentina VS UAE লাইভ স্কোর আপডেট ও সর্বশেষ খবর আমরা আপনাদের জানাবো উক্ত আর্টিকেলের মাধ্যমে।

আরও দেখুন: আর্জেন্টিনা খেলা কবে ২০২২ [বাংলাদেশের সময় অনুযায়ী কাতার বিশ্বকাপের সকল ম্যাচের তারিখ ও সময়সূচী]

কিভাবে টিভি চ্যানেলে সরাসরি লাইভ দেখা যাবে আর্জেন্টিনা বনাম আরব আমিরাত প্রীতি ফুটবল খেলা

পৃথিবীর এমন কোন দেশ নেই যেখানে আর্জেন্টিনা ফুটবল টিমের দর্শক সমর্থক নেই। আজ তাদের প্রিয় দল আর্জেন্টিনা বিশ্বকাপ কে সামনে রেখে প্রস্তুতি সাথে একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ইউনাইটেড আরব আমিরাতের বিপক্ষে। তাই স্বাভাবিক ভাবেই কোন আর্জেন্টাইন ফুটবল সমর্থক এই মিস করতে চাইবোনা। কোথায় এবং কিভাবে টিভি চ্যানেলে সরাসরি লাইভ দেখা যাবে আর্জেন্টিনা বনাম আরব আমিরাত প্রীতি ফুটবল খেলা? TyC Sports Argentina, ESPN, Dubai Sports 1, Abu Dhabi Sports 1, Sharjah Sports 1, Bein sports 1, Bein Sports 2 উক্ত টিভি চ্যানেলগুলো আজকের আর্জেন্টিনা বনাম আরব আমিরাত খেলাটি সরাসরি লাইভ সম্প্রচার করবে।

অনলাইনে দেখুন আর্জেন্টিনা বনাম আরব আমিরাত ম্যাচ ফ্রি লাইভ স্ট্রিমিং

আপনি স্যাটেলাইট টিভি চ্যানেলের পাশাপাশি ঘরে অথবা যেকোনো জায়গায় বসে উপভোগ করতে পারবেন আর্জেন্টিনা বনাম আরব আমিরাত (দুবাই-আবুধাবি) ম্যাচ ফ্রী অনলাইন লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে। এতে করে আপনাকে জানতে হবে যে কোথায় উক্ত ম্যাচ টি লাইভ স্ট্রিমিং ফ্রী তে দেখবেন অনলাইনে। উল্লেখ্য যে আর্জেন্টিনা বনাম আরব আমিরাতের প্রীতি ফুটবল খেলাটি ফেসবুক, ইউটিউব এবং একইসাথে সনি লাইভ অ্যাপস ও ট্রফি আপসের মাধ্যমে দেখতে করতে পারবেন।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button