Sports

[আজকের] এশিয়া কাপ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ স্কোর আপডেট বল বাই বল

[আজকের] এশিয়া কাপ ২০২২ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ স্কোর আপডেট বল বাই বল দেখুন

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ স্কোর আপডেট

[আজকের] এশিয়া কাপ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ স্কোর আপডেট বল বাই বল সরাসরি দেখুন এখান থেকে সবার আগে। ক্রিকেট প্রিয় বাঙালি ভক্তদের আন্তরিক মোবারকবাদ জানিয়ে শুরু করছি এই আর্টিকেলটি। এই পর্বে আপনাদের সাথে আলোচনা করব বাংলাদেশ বনাম শ্রীলংকার এশিয়া কাপ ২০২২ ম্যাচ নিয়ে। ইতোমধ্যেই আপনারা সকলে অবগত আছেন যে সামনে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে। এবারের এশিয়া কাপ দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি ফরম্যাটে অনুষ্ঠিত হচ্ছে। টুর্নামেন্টের পঞ্চম ম্যাচে আজ বাংলাদেশে মুখোমুখি হতে চলেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের সাথে। উক্ত বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ 2022 টি-টোয়েন্টি ম্যাচের সরাসরি লাইভ স্কোর আপডেট নিয়ে উপস্থিত হলাম আপনাদের সামনে।

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ ২০২২

আজ ১১ সেপ্টেম্বর, ২০২২ তারিখ রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে চলেছে এশিয়া কাপ টুর্নামেন্ট এর অঘোষিত ফাইনাল খেলা বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচটি। যা বাংলাদেশ সময় রাত ৮টায় দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, দুবাইয়ে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ইতোমধ্যেই উক্ত দু’টি দল নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানের সাথে হেরেছে। যার কারণে আজকের ম্যাচটি হয়ে পড়েছে অঘোষিত ফাইনাল। অর্থাৎ শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ ম্যাচ যে দল জয়লাভ করবে তারা পরবর্তী সুপার ফোরে খেলার যোগ্যতা অর্জন করবে।

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টি-টুয়েন্টি ম্যাচের সরাসরি লাইভ স্কোর আপডেট ২০২২

আপনি কি বাংলাদেশ বনাম শ্রীলংকার টি-টোয়েন্টি ম্যাচের সরাসরি লাইভ স্কোর আপডেট পেতে চান। তাহলে এখন আপনি সঠিক ওয়েবসাইটে অবস্থান করছেন কেননা এখানে আজকে অনুষ্ঠিত বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার এশিয়া কাপ টি-টোয়েন্টি ম্যাচের বল বাই বল লাইভ স্কোর আপডেট দেয়া হবে। যাতে করে একটি বলের এবং কোন মুহূর্তের খেলার আপডেট মিস হবে না। যেহেতু উভয় দল নিজেদের প্রথম ম্যাচে জয়লাভ করতে পারেনি যার কারণে এই ম্যাচটি হয়েছে অত্যন্ত আকর্ষণীয়। কারন দুই দলের সামনে জয় ছাড়া অন্য কিছু ভাবার নেই। আজকের বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা এশিয়া কাপ মাচ সরাসরি অনলাইন লাইভ স্ট্রিমিং দেখুন এখানে।

BAN 183/7 (20)
SL 184/8 (19.2)
Sri Lanka won by 2 wkts

[Refresh]

🏏 বল বাই বল লাইভ স্কোর আপডেট পেটে, পোস্টটি একটু পর, পর রিফ্রেশ করুন!

BAN Vs Srilanka Asia Cup Match Watch Online LIVE Steaming

Out:

Sabbir Rahman c Kusal Mendis b Asitha Fernando 5(6)

ম্যাচের তথ্য এক নজরে

দুটি দলের জন্যই ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হওয়ায় এই মাসে আসতে পারে দুটি দলের মধ্যে অনেক পরিবর্তন। তার ভিত্তিতে আশা করা যাচ্ছে বাংলাদেশ দলে আজ নতুন করে যুক্ত হতে পারে মিডল অর্ডার ব্যাটসম্যান সাব্বির রহমান এবং ফাস্ট বোলার ইবাদত হোসেন। পক্ষান্তরে শ্রীলঙ্কা দলেও আসতে পারে ব্যাপক পরিবর্তন বিশেষ করে তাদের ব্যাটিং অর্ডারে। চলুন এক নজরে দেখে নেয়া যাক শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ ম্যাচের কিছু তথ্য উপাত্ত।

ম্যাচ: বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা , ৫ম ম্যাচ, গ্রুপ ‘বি’, এশিয়া কাপ ২০২২
তারিখ: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ০১, ২০২২
টস: টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা
সময়: রাত ৮.০০ টা
ভেন্যু: দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, দুবাই
আম্পায়ার: আসিফ ইয়াকুব, জয়রামন মদনগোপাল
তৃতীয় আম্পায়ার: অনিল কুমার চৌধুরী
ম্যাচ রেফারি: জেফ ক্রো

একাদশ: সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ, মেহেদি হাসান মিরাজ, আফিফ হোসেন, মাহেদী হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান।

বেঞ্চ: মোহাম্মদ নাইম, আনামুল হক, মোহাম্মদ সাইফুদ্দিন, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন

একাদশ: দানুশকা গুনাথিলাকা, পথুম নিসাঙ্কা, কুসাল মেন্ডিস (উইকেটরক্ষক), চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থেকশানা, অসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা

বেঞ্চ: আশেন বান্দারা, দিনেশ চান্দিমাল, ধনঞ্জয়া ডি সিলভা, জেফরি ভান্ডারসে, প্রবীণ জয়াবিক্রমা, নুওয়ানিদু ফার্নান্দো, প্রমোদ মাদুশান, নুয়ান থুশারা, মাথিশা পাথিরানা

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা খেলা যে চ্যানেলে দেখাবে

মাঠে বসে খেলা দেখার মতো মজা অন্য কোথাও হবে না। কিন্তু সব ক্ষেত্রে সবার মাঠে বা স্টেডিয়ামে বসে খেলা দেখা সম্ভব হয় না। যার আমরা দ্বারস্থ হয় স্যাটেলাইট টিভি চ্যানেলের। যেখানে সকল ধরণের খেলা সরাসরি সম্প্রচার করা হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় আজকের বাংলাদেশ বনাম শ্রীলংকার খেলাটি বাংলাদেশের জিটিভি এবং ভারতের স্টার ও সনি স্পোর্টস নেটওয়ার্কে সরাসরি সম্প্রচার করা হবে।

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা খেলা সরাসরি টিভি চ্যানেলে দেখুন

আজকের বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টি২০ মাচ অনলাইন লাইভ স্ট্রিমিং দেখার উপায়

অনেকে বাসাতে থাকে না বা বিভিন্ন কাজে বাইরে থাকতে হয়। যার কারণে টিভি চ্যানেল এর বিপরীতে তাদের খেলা দেখতে হয় অনলাইনে। এই ক্ষেত্রে তাদের বলতে চাই আজকের বাংলাদেশ বনাম শ্রীলংকা টি টোয়েন্টি ম্যাচটি অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখতে হলে। আপনাকে ফেসবুক এবং ইউটিউবএ যেতে হবে। কারণ স্টিমারা আজকের বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার এশিয়া কাপ ম্যাচ সরাসরি লাইভ স্ট্রিমিং করে থাকবে। এছাড়াও আপনি আপনার হাত থেকে স্মার্টফোনে ট্রফি, বাইস্কোপ ও সনি লাইভ অ্যাপস এর মাধ্যমে বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ দেখতে পারবেন।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button