Sports

[আজকের] বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট ম্যাচ লাইভ স্কোর আপডেট ও সরাসরি অনলাইনে

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট ম্যাচ লাইভ স্কোর আপডেট ও সরাসরি অনলাইনে দেখুন

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ১ম টেস্ট ম্যাচ লাইভ স্কোর আপডেট

[আজকের] বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট ম্যাচ লাইভ স্কোর আপডেট ও সরাসরি অনলাইনে দেখুন । আজ শুরু হতে যাচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ । বাংলাদেশ সময় রাত ৮ টায় অনুষ্ঠিত হবে । এ সিরিজের মধ্য দিয়ে সাকিব আল হাসান আবারও আন্তর্জাতিক টেস্ট ম্যাচের অধিনায়কত্ব ফিরে পাচ্ছেন । সম্প্রতি সাবেক অধিনায়ক মামুনুল হকের পারফরম্যান্স এবং অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন ওঠায় তিনি বাংলাদেশের টেস্ট দলের অধিনায়কত্ব থেকে অবসরে যান । এবং তার কিছুদিন পরেই বোর্ড সভায় আলোচনার মধ্য দিয়ে সাকিব আল হাসানকে পুনরায় অধিনায়কত্ব দেওয়া হয় । আমরা উক্ত পর্বে হাজির হলাম বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট ম্যাচের সরাসরি লাইভ ক্রিকেট স্কোর আপডেট, সরাসরি টিভি চ্যানেল এবং অনলাইনে লাইভ স্ট্রিমিং দেখার পদ্ধতি নিয়ে ।

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট ম্যাচের সময়সূচী ২০২২

আজ 24 ই জুন, 2022 তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হতে চলেছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ । বাংলাদেশ সময় রাত ৮ টায়, স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম, নর্থ সাউন্ড, অ্যান্টিগায় অনুষ্ঠিত হবে ম্যাচটি । বাংলাদেশ ক্রিকেট ভক্ত-সমর্থক রয়েছে কোটি, কোটি যারা এ ম্যাচের সঠিক সময়সূচী সম্পর্কে জানতে চাই । কারণ এই খেলাটি বাংলাদেশে অনুষ্ঠিত না হওয়ায় বাংলাদেশের সাথে ওয়েস্ট ইন্ডিজের ভৌগলিক পার্থক্য থাকায় অনেকেই জানে না এ খেলার শুরু সময়সূচি ।

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট খেলার লাইভ স্কোর আপডেট

প্রায় এক বছর পর বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে দ্বিপাক্ষিক টেস্ট সিরিজ অনুষ্ঠিত হতে যাচ্ছে । যেখানে ওয়েস্ট ইন্ডিজ তাদের পূর্ণশক্তির দল নিয়ে এবং বাংলাদেশে তাদের পূর্ণশক্তির দল নিয়ে মোকাবেলা করবে । আজকের ম্যাচের অধিনায়কত্বের মধ্যে দিয়ে সাকিব-আল-হাসান আবারো টেস্ট অধিনায়কত্ব ফিরে পেল । বাংলাদেশসহ পৃথিবীর অন্যান্য দেশে ছড়িয়ে রয়েছে বাংলা ভাষাভাষী বাংলাদেশের ক্রিকেট ভক্ত সমর্থক যারা ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশের মধ্যকার দ্বিতীয় টেস্ট খেলার লাইভ স্কোর আপডেট জানতে চাই । যার কারণে আমরা এই অংশে খেলা শুরু থেকে শেষ অব্দি । প্রথম দিন থেকে পঞ্চম দিন পর্যন্ত বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ এর প্রথম টেস্ট খেলা সরাসরি লাইভ স্কোর আপডেট নিয়ে আপনাদের সাথেই থাকবো ।

BAN 234 & 186
WI 408 & 13/0

West Indies won by 10 wkts ✓

◉PLAYER OF THE MATCH
Kyle Mayers
◉PLAYER OF THE SERIES
Kyle Mayers

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট কোন টিভি চ্যানেলে দেখা যাবে?

আজকের বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্টের খেলা বাংলাদেশের একটি টিভি চ্যানেলের সরাসরি সম্প্রচার করবে । টি স্পোর্টস চ্যানেলে ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশের টেস্ট খেলা লাইভ সরাসরি সম্প্রচার করা হবে ।

ম্যাচ: WI বনাম BAN, ২য় টেস্ট, বাংলাদেশ সফর ওয়েস্ট ইন্ডিজ, 2022
তারিখ: শুক্রবার, জুন 24, 2022 – মঙ্গলবার, 28 জুন, 2022
টস: টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ
সময়: রাত ৮:০০টা
ভেন্যু: স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়াম, নর্থ সাউন্ড, অ্যান্টিগুয়া
আম্পায়ার: ক্রিস গ্যাফানি, জোয়েল উইলসন
তৃতীয় আম্পায়ার: রিচার্ড ইলিংওয়ার্থ
ম্যাচ রেফারি: জেফ ক্রো

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড

[একাদশ] ক্রেইগ ব্র্যাথওয়েট (সি), জন ক্যাম্পবেল, এনক্রুমাহ বোনার, রেমন রেইফার, জারমেইন ব্ল্যাকউড, কাইল মায়ার্স, জোশুয়া দা সিলভা (উইকেটরক্ষক), আলজারি জোসেফ, কেমার রোচ, অ্যান্ডারসন ফিলিপ, জেডেন সিলস

[বেঞ্চ] গুদাকেশ মোটি, ডেভন থমাস

বাংলাদেশ স্কোয়াড

[একাদশ] তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, আনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদি হাসান, এবাদত হোসেন, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম

[বেঞ্চ] মুমিনুল হক, মুস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, রেজাউর রহমান রাজা

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট খেলা লাইভ স্ট্রিমিং অনলাইনে দেখবেন যেভাবে

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি আপনি টিভি চ্যানেল ছাড়াও সরাসরি সম্প্রচার দেখতে ও উপভোগ করতে পারবেন । এই খেলাটি লাইভ অনলাইন স্ট্রিমিং দেখা যাবে ট্রফি, বাইস্কোপ অ্যাপস এছাড়াও ইউটিউব এবং ফেসবুকে দেখা যাবে এই খেলাটি লাইভ স্ট্রিমিং ।

শেষ কথা

উপরের অংশে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ২য় টেস্ট ম্যাচ লাইভ স্কোর আপডেট ও সরাসরি অনলাইনে দেখার নিয়ম কানুন আমরা ইতিমধ্যেই তুলে ধরেছে । আশা করছি আজকের আপনারা সকলে এ ম্যাচটি উপভোগ করবেন । যেখানে আপনাদের প্রিয় দল বাংলাদেশ আশা করছি এগিয়ে থাকবে এবং জমজমাট লড়াইয়ের মাধ্যমে বাংলাদেশ প্রথম টেস্ট ম্যাচটি জয়লাভ করবে ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button