Sports

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজের সময়সূচি ২০২২ [Ban vs WI ODI]

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজের সময়সূচি ২০২২ [Ban vs WI ODI]

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজের সময়সূচি

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজের সময়সূচি ২০২২ [Ban vs WI ODI] দেখুন এখানে। টেস্ট, টি-২০ পর এবার অনুষ্ঠিত হতে চলেছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার একদিনের আন্তর্জাতিক সিরিজ। যে সিরিজের পূর্ণাঙ্গ সময়সূচি নিয়ে আমরা হাজির হইলাম উক্ত আর্টিকেলে। যেখানে আপনারা জানতে পারবেন বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওডিআই সিরিজের ম্যাচ কখন, কবে, কোথায় শুরু হবে। এবং একই সাথে জানতে পারবেন, কোন চ্যানেল গুলোতে ম্যাচ গুলো সরাসরি সম্প্রচার করবে।

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজের সময়সূচি ২০২২

ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজ। যেখানে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ দল সফরকারী বাংলাদেশ দলকে ২-০ ব্যবধানে হারিয়েছে। এবার শুরু হতে যাচ্ছে উক্ত সিরিজের একদিনের আন্তর্জাতিক তথা ওডিআই ম্যাচ। যেখানে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ এবং সফরকারী বাংলাদেশের মধ্যে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হবে। টেস্ট এবং টি-টোয়েন্টিতে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজের থেকে অনেক পিছিয়ে। তবে একদিনের আন্তর্জাতিক অর্থাৎ ওডিআই খেলায় বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজের চেয়ে অনেক এগিয়ে রয়েছে। একদিনের আন্তর্জাতিক খেলায় আইসিসি’র রাঙ্কিংয়ে বাংলাদেশ রয়েছে সপ্তম স্থানে এবং ওয়েস্ট ইন্ডিজের রয়েছে নবম স্থানে। এ থেকেই বোঝা যায় বাংলাদেশ দল এই ফরম্যাটে শক্তিমত্তার বিচারে সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ চেয়ে বেশ ভালো করছে।

বাংলাদেশ ও ওয়েস্ট ওয়ানডে খেলা কবে, কখন, কোথায় হবে?

আপনাদের মাঝে অনেকেই রয়েছেন যারা জানেন না বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের সময়সূচি। এতে করে অনেক সময় খেলা দেখা মিস হয়ে যায়। যার কারণে প্রতিটি সিরিজের আগে এই সিরিজের পূর্ণাঙ্গ সময়সূচী আবশ্যক। এই অংশে আমরা আপনাদের সামনে তুলে ধরব বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার একদিনের আন্তর্জাতিক ম্যাচের সময়সূচি। যেখানে এক, এক করে আপনারা জানতে পারবেন উক্ত দু’টি দলের ওডিআই খেলা কবে, কখন, কোথায় অনুষ্ঠিত হবে এবং একইসাথে কোন চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে।

Ban vs WI ODI Schedule, Date, Time

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশের মধ্যকার প্রথম ওডিআই ম্যাচটি আগামী ১০ জুলাই, ২০২২ তারিখ রোজ রবিবার, বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭ টায় অনুষ্ঠিত হবে। এছাড়া সিরিজের দ্বিতীয় ওডিআই ম্যাচটি ১৩ জুলাই এবং তৃতীয় তথা শেষ ওডিআই ম্যাচটি ১৬ই জুলাই অনুষ্ঠিত হবে, একই সময়ে। ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচ প্রোভিডেন্স স্টেডিয়াম, গায়ানা’য় অনুষ্ঠিত হবে। উক্ত ওয়ানডে সিরিজের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ খেলাধুলা বিষয়ক চ্যানেল টি’ স্পোর্টস।

১.

বাংলাদেশ বনাম ওয়েস্ট

প্রোভিডেন্স স্টেডিয়াম, গায়ানা’

১০ জুলাই, রবিবার

সন্ধ্যা- ৭:৩০

২.

বাংলাদেশ বনাম ওয়েস্ট

প্রোভিডেন্স স্টেডিয়াম, গায়ানা’

১৩ জুলাই, বুধবার

সন্ধ্যা- ৭:৩০

৩.

বাংলাদেশ বনাম ওয়েস্ট

প্রোভিডেন্স স্টেডিয়াম, গায়ানা’

১৬ জুলাই, শনিবার

সন্ধ্যা- ৭:৩০

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ওডিআই সিরিজের সময়সূচি ২০২২ উপরের অংশে ছকের মাধ্যমে তুলে ধরা হয়েছে। প্রতিটি ম্যাচ প্রতিযোগিতাপূর্ণ হয় এবং দারুণ লড়াইয়ের মধ্যে দিয়ে আমাদের টিম টাইগার ওডিআই সিরিজটি জয়লাভ করবে এমন প্রত্যাশা আমাদের সকলের।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button