Sports

[আজকের] বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ২য় টি২০ খেলা অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং ২০২২

বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি২০ খেলা অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং ২০২২

বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ টি২০ খেলা অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং

[আজকের] বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ২য় টি২০ খেলা অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং ২০২২ দেখুন, এখান থেকে। আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ দলের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। যে খেলাটি দেখার জন্য বাংলাদেশের কোটি কোটি ক্রিকেট প্রিয় ভক্ত-সমর্থক অপেক্ষায় রয়েছে। তাই আমরা এই অংশে হাজির হয়েছি উক্ত বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের লাইভ আপডেট নিয়ে এবং একইসাথে অনলাইন লাইভ স্ট্রিমিং নিয়ে। যাতে আপনারা খুব সহজেই উক্ত ম্যাচের স্কোর আপডেট থেকে শুরু করে সরাসরি অনলাইনে মাধ্যমে সম্প্রচার দেখতে পারেন।

বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ২য় টি২০ ম্যাচের কিছু তথ্য

ম্যাচ: WI বনাম BAN, 2nd T20I, ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশের সফর, 2022
তারিখ: শনিবার, জুলাই 03, 2022
সময়: 11:30 PM
টস: টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ওয়েস্ট ইন্ডিজ
ভেন্যু: উইন্ডসর পার্ক, রোসেউ, ডোমিনিকা

বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ২য় টি২০ খেলা অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং ২০২২

টেস্ট সিরিজের পর আজকে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আজ ২ জুলাই, ২০২২ তারিখ রোজ শনিবার মাঠে গড়াচ্ছে। যা বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ টায় অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজের উইন্ডসর পার্ক, রোসেউ, ডোমিনিকা স্টেডিয়ামে। যে খেলাটি সঠিক সময় এসেছে বাংলাদেশে বসবাসরত অনেক দর্শক সমর্থক জানেনা তাদের খেলাটি মিস হয়ে যাবার সম্ভাবনা থাকে। তাই এই অংশে আমরা আপনারা কিভাবে আজকে অনুষ্ঠিত বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি খেলা অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখবেন! তা নিয়ে আলোচনা করব। উক্ত বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-টোয়েন্টি খেলাটি অনলাইনে সরাসরি সম্প্রচার দেখতে পারবেন ট্রফি এবং বাইস্কোপ অ্যাপস এর মাধ্যমে। এছাড়াও টি’স্পোর্টস চ্যানেলের ইউটিউব চ্যানেল সরাসরি অনলাইনে লাইভ স্ট্রিমিং করতে পারে।

আজকের বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টি টুয়েন্টি ম্যাচ টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার

বাংলাদেশের খেলা বিশ্বের যে, প্রান্তেই অনুষ্ঠিত হোক না কেন! তা নিয়ে উন্মাদনার শেষ থাকে না বাংলাদেশের দর্শক সমর্থকদের। রাত হোক বা দিন ভোর হোক বা বিকেল কোন সময়ই তারা ম্যাচ না দেখা করে না, হোক সেটা স্টেডিয়ামে বসে অথবা টিভি সেটের সামনে বসে। বর্তমানে যেহেতু বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজ সফর করছে। সেজন্য বাংলাদেশের অনেক দর্শক-সমার্থক চাইলেও তা স্টেডিয়ামে বসে দেখতে পারবেনা। তাই টিভি সেটই একমাত্র লক্ষ্য বা মাধ্যম খেলা দেখার জন্য। বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বাংলাদেশের স্পোর্টস চ্যানেল টি’ স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button