Sports

[T20I] বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি২০ সিরিজের সময়সূচী ২০২২ [Ban VS ZIM]

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি২০ সিরিজের সময়সূচি ২০২২ [Ban VS ZIM T20i Schedule]

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি২০ সিরিজের সময়সূচী

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি২০ সিরিজের সময়সূচী ২০২২ [Ban VS ZIM] দেখুন এখানে। খেলা প্রিয় অর্থাৎ ক্রিকেট প্রিয় বাঙ্গালীদের অভ্যর্থনা জানিয়ে শুরু করছি এই আর্টিকেলটি। যেখানে আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজের সময়সূচি।  আপনি এক নজরেই এখানে দেখতে পাবেন জিম্বাবুয়ে- বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ কবে, কখন, কোথায় অনুষ্ঠিত হবে। দীর্ঘ তিন বছর পর বাংলাদেশ ক্রিকেট দল জিম্বাবুয়ে সফর করল। উক্ত জিম্বাবুয়ে দলটি একসময় বাংলাদেশের সব থেকে প্রিয় বা ফেভারিট প্রতিপক্ষ ছিল ক্রিকেটে।

জিম্বাবুয়ে বাংলাদেশ ক্রিকেট টি২০ ম্যাচ কবে, কখন, কোথায় হবে?

বাংলাদেশের ক্রিকেট খেলা বিশ্বের যে প্রান্তেই অনুষ্ঠিত হোক না কেন তা খেলা প্রিয় বাঙালি কখনই মিস করতে চায়না। দেশের মাটি হলে স্টেডিয়ামে বসে বাইরে হলে টিভি সেট, অনলাইন বা মোবাইলের মাধ্যমে সরাসরি খেলা দেখে অভ্যস্ত বাঙালির প্রিয় দর্শক, সমর্থক। এবার বাংলাদেশ দল স্বাগতিক জিম্বাবুয়ে দলের সাথে সফরকারী হিসেবে টি-টোয়েন্টি সিরিজ মোকাবেলায় নামবে। যেখানে মোট তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচটি আগামী ৩০শে জুলাই, দ্বিতীয় ম্যাচ ৩১শে জুলাই এবং তৃতীয় বা সিরিজের শেষ ম্যাচ ০২ আগস্ট, ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে জিম্বাবুয়ের হারারে স্পোর্টস ক্লাব, স্টেডিয়ামে। উল্লেখ্য যে প্রতিটি ম্যাচ বাংলাদেশ সময় বিকেল ৫ টায় অনুষ্ঠিত হবে, যা সরাসরি সম্প্রচার করবে টি’স্পোর্টস চ্যানেলটি।

জিম্বাবুয়ে বাংলাদেশ ক্রিকেট টি২০ ম্যাচ

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি২০ সিরিজের সময়সূচী ২০২২

বাংলাদেশের কোন খেলা যদি আপনি মিস না করতে চান। তাহলে দেশে অথবা দেশের বাইরে খেলার সময়সূচী জানিনা অত্যন্ত জরুরি একটি বিষয়। কেননা আপনি যখন সঠিক সময়ে জানবেন তখন কোন ম্যাচ মিস হবার সম্ভাবনা থাকেনা। ওয়েস্ট ইন্ডিজ সিরিজের পর বাংলাদেশ জিম্বাবুয়ে সফর করেছে যেখানে তারা প্রথমে টি২০ সিরিজ খেলবে। টি-টোয়েন্টি সিরিজে মোট তিনটি ম্যাচের মোকাবেলা করবে বাংলাদেশ টাইগার্স জিম্বাবুয়ের সাথে। বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজের সময়সূচি ছবি ও টেবিল আকারে প্রকাশ করা হল।

১. বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে হারারে স্পোর্টস ক্লাব ৩০ জুলাই, শনিবার বিকাল: ৫ টা
২. বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে হারারে স্পোর্টস ক্লাব ৩১ জুলাই, রবিবার বিকাল: ৫ টা
৩. বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে হারারে স্পোর্টস ক্লাব ০২ অগাস্ট, মঙ্গলবার বিকাল: ৫ টা

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে T20I সিরিজ 2022

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যে মোট ১৬টি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। যেখানে স্বাগতিক জিম্বাবুয়ে চেয়ে বাংলাদেশ দল অনেক এগিয়ে রয়েছে। বাংলাদেশ দল ১১টি এবং জিম্বাবুয়ে ৫টি ম্যাচে জয়লাভ করেছে। তাই বলাই যায়  জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ T20I সিরিজে, বাংলাদেশ দল এগিয়ে থেকেই মাঠে নামবে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button