Jobs Result

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [বিবিএ পরীক্ষার রেজাল্ট]

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [বিবিএ পরীক্ষার রেজাল্ট]

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফলাফল

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ পোষ্টের মাধ্যমে আমরা প্রকাশ করতে চলেছি । ২০ মে ২০২২ তারিখ রোজ শুক্রবার সকাল 10 টা থেকে 11 টা পর্যন্ত অনুষ্ঠিত হয়ে গেছে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নিয়োগ লিখিত পরীক্ষা । ৪ টি ক্যাটাগরির বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা নেয়া হয়, যার ফলাফল অতি দ্রুত প্রকাশ করা হবে বলে জানিয়েছেন বিবিএ এর প্রধান পরিচালক মাহফুজুল আলম । আপনারা যারা উক্ত নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং পরীক্ষা পরবর্তী ফলাফলের জন্য অপেক্ষায় রয়েছেন তাদের আন্তরিক ভাবে এই পোস্টে আমন্ত্রণ জানাই ।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

গত ২০ মে,  ২০২২ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নিয়োগ লিখিত ধাপের পরীক্ষা । এমসিকিউ প্রশ্নপত্র লিখিত পরীক্ষা মোট ৮০ নম্বরের অনুষ্ঠিত হয় । যেখানে বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারণ জ্ঞান বিষয়  হতে mcq প্রশ্ন প্রণয়ন করা হয় । যার জন্য শিক্ষার্থীদের এক ঘণ্টা  60 মিনিট পরীক্ষার জন্য প্রদান করা হয় । দেশের রাজধানী শহর ঢাকার মোট ৬ টি কেন্দ্রে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয় । ৫৯ টি শূন্যপদে প্রায় ১ লাখ ১২ হাজার ৩৭০  জন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেন । এর আগে গত ফেব্রুয়ারি মাসের ২ তারিখ প্রকাশ করা হয়েছিল বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের নিয়োগ বিজ্ঞপ্তি । ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয় অনলাইনে আবেদন এবং যা চলে  একটানা ২৫দিন ধরে চলে ১ মার্চে শেষ হয় ।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ লিখিত পরীক্ষার ফলাফল 2022

প্রকাশ করা হয়েছে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের প্রথম ধাপের নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল । পরীক্ষার দিন তারিখ রাত আটটায় প্রকাশ করা হয় অর্থাৎ পরীক্ষা অনুষ্ঠিত হবার দিনগত রাত আটটায় প্রকাশ করা হয় নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল । বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ এর অফিশিয়াল ওয়েবসাইট www.bba.gov.bd ডটকম-এ প্রকাশ করা হয় এই ফল । প্রাথমিকভাবে ৪ টি ক্যাটাগরির ৫৯  শূন্যপদে  মোট ৫১৪ জন প্রার্থী পরবর্তী ধাপের ব্যবহারিক পরীক্ষার জন্য নির্বাচিত হয় । যাদের ব্যবহারিক পরীক্ষা আগামী ২২, ২৩, ২৪ এবং ২৫ তারিখ সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের প্রধান কার্যালয়ে ।

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ (বিবিএ)

পদের নাম এবং শূন্যপদ:

১. কম্পিউটার অপারেটর – ১৪
২. স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর – ০৬
৩. স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর – ১৬
৪. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট – ২৩
মোট শূন্যপদ: ৫৯ টি
লিখিত পরীক্ষার তারিখ: ২০ মে, ২০২২
ব্যবহারিক পরীক্ষার তারিখ ছিল: ২২ থেকে ২৫ মে ২০২২
ভাইভা পরীক্ষার তারিখ: ২৯, ৩০, ৩১ মে এবং ০১ জুন, ২০২২

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

বিবিএ নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

ইতোমধ্যেই বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ তথা বিবিএ এর নিয়োগ লিখিত পরীক্ষার ও ব্যবহারিক পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে । এবং পরবর্তী ধাপ এর মৌখিক পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে । সেই অনুসারে আগামী ২৯, ৩০, ৩১ মে এবং 1 জুন ২০২২ তারিখে পরীক্ষা অনুষ্ঠিত হবে । পরীক্ষা শেষে মৌখিক পরীক্ষার ফলাফল একই পদ্ধতিতে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং আমাদের পোস্টের মাধ্যমে প্রকাশ করা হবে ।

আরো দেখুন: রাজউক পরীক্ষার ফলাফল

 শেষের কথা

আপনারা যারা বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা ইতিমধ্যেই প্রতিটি ধাপের ফলাফল পেয়েছেন । আশা করছি এতে করে আপনারা উপকৃত হয়েছেন । আপনাদের উক্ত নিয়োগ পরীক্ষার ফলাফলের বিষয়ে কারো কিছু জানার থাকলে বা আপনাদের কোন মতামত থাকলে আমাদের সাথে শেয়ার করতে পারেন । নিচের কমেন্ট বক্সে কমেন্ট এর মাধ্যমে । তো মনোযোগ সহকারে পড়ার জন্য এবং একইসাথে আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে জানাই ধন্যবাদ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button