Jobs Result

[সহকারী জজ] বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

[সহকারী জজ পদের রেজাল্ট] জুডিশিয়াল সার্ভিস কমিশন পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন নিয়োগ পরীক্ষার রেজাল্ট

সহকারী জজ পদের জুডিশিয়াল সার্ভিস কমিশন নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ পিডিএফ ডাউনলোড করুন এখানে। বিসমিল্লাহির রাহমানির রাহিম, চাকরির নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ সম্পর্কিত আরও একটি নতুন আর্টিকেলে আপনাদের স্বাগতম। আজকে আমরা এই পর্বে আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন এর নিয়োগ পরীক্ষার রেজাল্ট। তাই যারা ২০২২ সালের ১৫ তম বিজেএসসি সহকারী জজ নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। তাদের জন্য উক্ত আর্টিকেলটি অত্যান্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এখানে আপনি জানতে পারবেন সহকারী পদের সকল ধাপের পরীক্ষার ফলাফল ও পরবর্তী কার্যক্রম সম্পর্কে।

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের ১৫ তম নিয়োগ পরীক্ষা ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়ে গেছে। উক্ত ১৫ তম বিজেএসসি সহকারী পদের প্রথম ধাপের প্রাথমিক বাছাই mcq পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। যা গত ৩০ জুলাই, ২০২২ তারিখ রোজ শুক্রবার বেলা ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত হয়। প্রাথমিক বাছাই এ পরীক্ষায় সহকারী জজ পদের অংশগ্রহণ করে মোট ৮ হাজার ৫৫৮ জন প্রার্থী। যেখানে উক্ত সহকারী জজ পদের শূন্যপদ সংখ্যা রয়েছে ১০০টি। সেই হিসেবে প্রতিটি শূন্য পদের জন্য লড়াই করছে গড়ে ৮৫ জন প্রার্থী।

15th BJSC MCQ Result

১৫ তম বিজেএসসি সহকারী জজ পদের রেজাল্ট ২০২২

প্রকাশ করা হলো বহুল প্রতীক্ষিত বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন তথা বিজেএসসি নিয়োগ প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল। যা আজ ৪ ই আগস্ট, ২০২২ তারিখ রোজ বৃহস্পতিবার রাত ৮ টায় বি জে এস সি এর অফিশিয়াল ওয়েবসাইট www.bsc.gov.bd প্রকাশ করা হয়। যেখানে ১১ শতাংশ হারে ১৫ তম বিজেএসসি সহকারী জজ পদের প্রিলিমিনারি এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ হয় মোট ৭৫০ জন প্রার্থী। যারা প্রাথমিকে ফলাফলের ভিত্তিতে পরবর্তী ধাপের লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত হয়েছে।

15th BJSC Preli Result

জুডিশিয়াল সার্ভিস কমিশন পরীক্ষার ফলাফল ২০২২

জুডিশিয়াল সার্ভিস কমিশনের সহকারী জজ পদের প্রাথমিক বাছাই পরীক্ষার ফলাফলের পাশাপাশি প্রকাশ করা হয়েছে পরবর্তী ধাপের লিখিত পরীক্ষার সময়সূচি। প্রকাশিত সময়সূচি অনুযায়ী লিখিত পরীক্ষা আগামী ২৭ আগস্ট থেকে ৬ সেপ্টেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত গ্রহণ করা হবে। প্রতিদিন একটি করে মোট ৯টি বিষয়ের উপর লিখিত পরীক্ষা নেয়া হবে। ১৫ তম বিজেএসসি পরীক্ষা, ২০২২ এর লিখিত পরীক্ষা সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, ১৪৮, নিউ বেলি রোড, ঢাকা-১০০০ কেন্দে নিম্নেবর্ণিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে।

15th BJSC Written Exam date

অতঃপর সকলকে অশেষ ধন্যবাদ আমাদের ওয়েবসাইটটি পরিদর্শন করায়, সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button