Sports

ব্রাজিল বনাম ঘানা প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে?

ব্রাজিল বনাম ঘানা প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে? দেখে নিন!

ব্রাজিল বনাম ঘানা প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে

Brazil VS Ghana – ব্রাজিল বনাম ঘানা প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে? দেখে নিন এখান থেকে, এক পলকেই। ফুটবল প্রিয় সকল বাংলা ভাষাভাষী দর্শককে আমন্ত্রণ ও নিমন্ত্রণ জানিয়ে শুরু করছি আজকের এই আর্টিকেলটি। যেখানে আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি ব্রাজিল বনাম ঘানার মধ্যকার ম্যাচের বিস্তারিত তথ্য বলি। এতে আপনি এক নজরে জানতে পারবেন, ব্রাজিল বনাম ঘানা প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় অনুষ্ঠিত হবে। স্বাভাবিকভাবে এ ম্যাচটি কোন টুর্নামেন্টের ম্যাচ নয়। সেই ক্ষেত্রে অনেকেই জানেনা এই ম্যাচের সঠিক তথ্য। যার কারণে আপনাদের জন্য আজকে আমরা ঘানা বনাম ব্রাজিল ম্যাচ শুরু থেকে শেষ অব্দি সকল তথ্য তুলে ধরব।

ব্রাজিল vs ঘানা খেলা ২৩ সেপ্টেম্বর, ২০২২

ব্রাজিল সমর্থকদের জন্য একটি সুখবর নিয়ে হাজির হয়েছি এই আর্টিকেলে। আর তা হচ্ছে বিশ্বকাপের আগেই ব্রাজিল দল দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে যাচ্ছে যার প্রথমটি খেলবে ঘানা দলের সাথে। বাংলাদেশ সময় আগামী ২৩ শে সেপ্টেম্বর, ২০২২ তারিখ রোজ শুক্রবার ব্রাজিল ফুটবল দল মোকাবেলা করবে ঘানা ফুটবল দলের। যা হবে বিশ্বকাপের আগে আগাম প্রস্তুতি সেরে নেয়া দারুন একটি ম্যাচ। যে ম্যাচে দুদল একে অপরের মোকাবেলা করবে।

এক পলকে ব্রাজিল বনাম ঘানা প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে?

বিশ্বকাপের আগে বিশ্বকাপ বাছাই পর্বের স্থগিতকৃত ম্যাচে ব্রাজিল বনাম আর্জেন্টিনার মোকাবিলার কথা ছিল। কিন্তু দুটি দলের ফুটবল ফেডারেশন এই খেলার সিদ্ধান্ত থেকে সরে আসে যার কারণে ফিফা ও পরবর্তীতে খেলাটি ক্যান্সেল করে দেয়। এতে করে ব্রাজিল ফুটবল দল পুনরায় বিশ্বকাপের আগে আগাম প্রস্তুতি সেরে নেয়ার জন্য ঘানার সাথে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের আয়োজন করে। চলুন এক পলকে নিচের অংশ হতে জেনে নেয়া যাক ব্রাজিল বনাম ঘানা প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় অনুষ্ঠিত হবে।

live gif আজকের ব্রাজিল বনাম ঘানা খেলা সরাসরি

তারিখ: ২৪ সেপ্টেম্বর, ২০২২ (অর্থাৎ ২৩ সেপ্টেম্বর, ২০২২ তারিখ রোজ শুক্রবার দিবাগত রাত ১২ টা পেরিয়ে, যখন নতুন তারিখ ২৪ সেপ্টেম্বর (শনিবার) পরবে তখন রাত ১২ টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে)
সময়: রাত ১২ টা ৩০ মিনিট
প্রতিপক্ষ: ব্রাজিল বনাম ঘানা
স্টেডিয়াম: স্টেড ওশেন, ফ্রান্স
মুখোমুখী পরিসংখ্যান: মোট ম্যাচ ৪টি (ব্রাজিল: ০৪টি, ঘানা: ০, ড্র: ০টি)
টিভিতে দেখা যাবে: beIN Sports 3, Sony Ten 1, Ten 2, Sony LIV App
লাইভ স্ট্রিম: fuboTV, Troffe, Bioscope

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে?

ব্রাজিল বনাম ঘানা ম্যাচ কোন চ্যানেলে দেখা যাবে?

যেহেতু ব্রাজিল বনাম ঘানা’র ম্যাচটি ইউরোপের মাঠে অনুষ্ঠিত হবে। সেই ক্ষেত্রে বাংলাদেশ বসে খেলাটি উপভোগ করতে হলে আপনাকে জানতে হবে যে, কোন চ্যানেলে খেলা দেখা যাবে? আশা করা যাচ্ছে উক্ত ব্রাজিল বনাম ঘানা ম্যাচটি আপনি অনলাইনে সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন ট্রফি, বাইস্কোপ ও সনি লাইভ অ্যাপে। এছাড়াও ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল সনি ও টেন নেটওয়ার্কে সরাসরি সম্প্রচার দেখা যাবে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button