Sports

[Brazil Match Fixtures] ব্রাজিল খেলা কবে ২০২২ [বাংলাদেশে ম্যাচের তারিখ ও সময়সূচী]

[Brazil Fixtures] ব্রাজিল খেলা কবে ২০২২ [বাংলাদেশে ম্যাচের তারিখ ও সময়সূচী] দেখুন এখানে

ব্রাজিল খেলা কবে

[Brazil Match Fixtures] ব্রাজিল খেলা কবে ২০২২ [বাংলাদেশে ম্যাচের তারিখ ও সময়সূচী] প্রকাশ । বাংলাদেশের আনাচে, কানাচে ছড়িয়ে রয়েছে ব্রাজিল জাতীয় ফুটবল টিমের কোটি কোটি দর্শক সমর্থক । যারা ব্রাজিল ফুটবল টিমের অসাধারণ নৈপুণ্যের খেলা অসম্ভবরকম ভালোবাসেন । যার কারণে তারা রাত জেগে ব্রাজিলের খেলা উপভোগ করেন । তাই আমরা এই পর্বে আপনাদের জন্য হাজির হলাম ব্রাজিলের খেলা কবে ব্রাজিলের খেলার সময়সূচি ও তারিখ বাংলাদেশের সময় অনুযায়ী । আপনারা জানেন যে বাংলাদেশ অন্যান্য দেশের চেয়ে ফুটবলে অনেক পিছিয়ে রয়েছে । তবুও এদেশের মানুষের মনে ফুটবলের প্রতি রয়েছে তুমুল প্রেম । কারণেই তারা ব্রাজিল ফুটবল দলের খেলা গুলো দেখে থাকেন । কিন্তু বাংলাদেশে অন্যান্য দেশের সাথে ভৌগলিক অবস্থান কারণে সময়ের পার্থক্য রয়েছে । এতে করে ভক্ত-সমর্থকদের ব্রাজিলের খেলা অনেক সময় মিস হয়ে যায় তার কারণেই সঠিক তারিখ এবং সময় জানা প্রয়োজন ।

ব্রাজিল খেলা কবে ২০২২

অনেকেই অনলাইন সহ বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি করে থাকেন ব্রাজিল দলের খেলা কবে? কারণ আপনারা জানতে চান আপনাদের প্রিয় ব্রাজিল জাতীয় ফুটবল দলের খেলার সঠিক সময়সূচি ও তারিখ । এতে করে খুব সহজেই আপনারা আপনাদের প্রিয় দলের খেলাটি উপভোগ করতে পারেন । কিন্তু আমরা জানি যে, আমরা ব্রাজিলের চেয়ে অনেক দূরের একটি দেশ বাংলাদেশ অবস্থান করি । যেখানে ব্রাজিলের এবং বাংলাদেশের মধ্যে সময়ের পার্থক্য 9 ঘন্টা । এছাড়াও ব্রাজিল দলের খেলা পৃথিবীর অন্যান্য দেশে অনুষ্ঠিত হয় । ভৌগলিক অবস্থান কারণে যেগুলো দেশ বাংলাদেশের চেয়ে সময়ের পার্থক্য এগিয়ে বা পিছিয়ে রয়েছে । তাই আপনাকে অত্যাবশ্যকীয় ভাবে জানতে হবে ব্রাজিলের খেলা কবে ।

২০২২ সালে ব্রাজিলের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ও ফিফা বিশ্বকাপ ম্যাচের সময়সূচী

ব্রাজিল জাতীয় ফুটবল টিম 2022 সালে মোট 12 টি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে যার মাঝে 7 টি জয়লাভ করে এবং বাকি পাঁচটিতে ড্র করে । এছাড়াও 2022 সালে আরো দুটি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করবে ব্রাজিল এবং একই সাথে 2022 সালের কাতার বিশ্বকাপে অংশগ্রহণ করবে ব্রাজিল ফুটবল টিম । যেখানে তারা প্রথম পর্বে পর্বে তিনটি ম্যাচে অংশগ্রহণ করবে । 2022 সালের ফিফা বিশ্বকাপের ও প্রীতি ম্যাচের সময়সূচি বাংলাদেশের সময়সূচি অনুযায়ী নিচের অংশ তুলে ধরা হলো ।

ব্রাজিল ম্যাচের তারিখ ও সময়সূচী

বাংলাদেশে ব্রাজিলের সকল ম্যাচের তারিখ ও সময়সূচী ২০২২

Brazil Next Match Fixtures in Bangladesh 2022

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের সময়সূচি ২০২২

গত ১১ জুনের স্থগিত/ বাতিল ব্রাজিল বনাম আর্জেন্টিনার ম্যাচটি (আগামী ২২ সেপ্টেম্বর, ২০২২) অনুষ্ঠিত হবে, সূত্র; সময় নিউজ টিভি

আর্জেন্টিনা বনাম ব্রাজিল প্রীতি ম্যাচ কবে, কখন, কোথায় হবে, কোন চ্যানেলে দেখা যাবে?

২০২২ ফিফা কাতার বিশ্বকাপের সময়সূচি

জি গ্রুপ থেকে ব্রাজিল অংশগ্রহণ করবে 2022 সালে ফিফা কাতার বিশ্বকাপে, যে গ্রুপে রয়েছে মোট ৪ টি দল যথা; ব্রাজিল, সাইবেরিয়া, সুইজারল্যান্ড ও ক্যামেরুন ।

ব্রাজিল বনাম সাইবেরিয়া (নভেম্বর ২৫, রাত ৪ টায়)
সুইজারল্যান্ড বনাম ব্রাজিল (নভেম্বর ২৮, রাত ১০ টায়)
ক্যামেরুন বনাম ব্রাজিল (ডিসেম্বর ৩, রাত ১ টায়)

আরও দেখুন ▶ আর্জেন্টিনা খেলা কবে ২০২২

শেষ কথা

ব্রাজিল ফুটবল টিম 2022 সালে কোপা আমেরিকা সহ বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে । যার মাঝে কোপা আমেরিকায় তাদের একমাত্র চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার সাথে 1- 0 গোলে হেরে গিয়েছে । পুরনো সেসব স্মৃতি ভুলে সামনে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল ফুটবল দলের আরও অনেকগুলো খেলা রয়েছে । আশা করবো তারা তাদের ভক্ত-সমর্থকদের আনন্দ দিতে পরবর্তী ম্যাচ গুলো ভালো করবে । বিশেষ করে তারা 2022 সালের ফিফার কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে । এই আশা ব্যক্ত করে আমরা আজ এখানেই শেষ করছি, ধন্যবাদ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button