Sports

[Brazil Match Fixtures] ব্রাজিল খেলা কবে ২০২২ [বাংলাদেশে ম্যাচের তারিখ ও সময়সূচী]

[Brazil Fixtures] ব্রাজিল খেলা কবে ২০২২ [বাংলাদেশে ম্যাচের তারিখ ও সময়সূচী] দেখুন এখানে

ব্রাজিল খেলা কবে

[Brazil Match Fixtures] ব্রাজিল খেলা কবে ২০২২ [বাংলাদেশে ম্যাচের তারিখ ও সময়সূচী] প্রকাশ । বাংলাদেশের আনাচে, কানাচে ছড়িয়ে রয়েছে ব্রাজিল জাতীয় ফুটবল টিমের কোটি কোটি দর্শক সমর্থক । যারা ব্রাজিল ফুটবল টিমের অসাধারণ নৈপুণ্যের খেলা অসম্ভবরকম ভালোবাসেন । যার কারণে তারা রাত জেগে ব্রাজিলের খেলা উপভোগ করেন । তাই আমরা এই পর্বে আপনাদের জন্য হাজির হলাম ব্রাজিলের খেলা কবে ব্রাজিলের খেলার সময়সূচি ও তারিখ বাংলাদেশের সময় অনুযায়ী । আপনারা জানেন যে বাংলাদেশ অন্যান্য দেশের চেয়ে ফুটবলে অনেক পিছিয়ে রয়েছে । তবুও এদেশের মানুষের মনে ফুটবলের প্রতি রয়েছে তুমুল প্রেম । কারণেই তারা ব্রাজিল ফুটবল দলের খেলা গুলো দেখে থাকেন । কিন্তু বাংলাদেশে অন্যান্য দেশের সাথে ভৌগলিক অবস্থান কারণে সময়ের পার্থক্য রয়েছে । এতে করে ভক্ত-সমর্থকদের ব্রাজিলের খেলা অনেক সময় মিস হয়ে যায় তার কারণেই সঠিক তারিখ এবং সময় জানা প্রয়োজন ।

ব্রাজিল খেলা কবে ২০২২

অনেকেই অনলাইন সহ বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি করে থাকেন ব্রাজিল দলের খেলা কবে? কারণ আপনারা জানতে চান আপনাদের প্রিয় ব্রাজিল জাতীয় ফুটবল দলের খেলার সঠিক সময়সূচি ও তারিখ । এতে করে খুব সহজেই আপনারা আপনাদের প্রিয় দলের খেলাটি উপভোগ করতে পারেন । কিন্তু আমরা জানি যে, আমরা ব্রাজিলের চেয়ে অনেক দূরের একটি দেশ বাংলাদেশ অবস্থান করি । যেখানে ব্রাজিলের এবং বাংলাদেশের মধ্যে সময়ের পার্থক্য 9 ঘন্টা । এছাড়াও ব্রাজিল দলের খেলা পৃথিবীর অন্যান্য দেশে অনুষ্ঠিত হয় । ভৌগলিক অবস্থান কারণে যেগুলো দেশ বাংলাদেশের চেয়ে সময়ের পার্থক্য এগিয়ে বা পিছিয়ে রয়েছে । তাই আপনাকে অত্যাবশ্যকীয় ভাবে জানতে হবে ব্রাজিলের খেলা কবে ।

২০২২ সালে ব্রাজিলের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ও ফিফা বিশ্বকাপ ম্যাচের সময়সূচী

ব্রাজিল জাতীয় ফুটবল টিম 2022 সালে মোট 12 টি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে যার মাঝে 7 টি জয়লাভ করে এবং বাকি পাঁচটিতে ড্র করে । এছাড়াও 2022 সালে আরো দুটি আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করবে ব্রাজিল এবং একই সাথে 2022 সালের কাতার বিশ্বকাপে অংশগ্রহণ করবে ব্রাজিল ফুটবল টিম । যেখানে তারা প্রথম পর্বে পর্বে তিনটি ম্যাচে অংশগ্রহণ করবে । 2022 সালের ফিফা বিশ্বকাপের ও প্রীতি ম্যাচের সময়সূচি বাংলাদেশের সময়সূচি অনুযায়ী নিচের অংশ তুলে ধরা হলো ।

বাংলাদেশে ব্রাজিলের সকল ম্যাচের তারিখ ও সময়সূচী ২০২২

Brazil Next Match Fixtures in Bangladesh 2022

২০২২ ফিফা কাতার বিশ্বকাপের সময়সূচি

জি গ্রুপ থেকে ব্রাজিল অংশগ্রহণ করবে 2022 সালে ফিফা কাতার বিশ্বকাপে, যে গ্রুপে রয়েছে মোট ৪ টি দল যথা; ব্রাজিল, সাইবেরিয়া, সুইজারল্যান্ড ও ক্যামেরুন ।

ব্রাজিল বনাম সাইবেরিয়া (নভেম্বর ২৫, রাত ৪ টায়)
সুইজারল্যান্ড বনাম ব্রাজিল (নভেম্বর ২৮, রাত ১০ টায়)
ক্যামেরুন বনাম ব্রাজিল (ডিসেম্বর ৩, রাত ১ টায়)

আরও দেখুন ▶ আর্জেন্টিনা খেলা কবে ২০২২

শেষ কথা

ব্রাজিল ফুটবল টিম 2022 সালে কোপা আমেরিকা সহ বিভিন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে । যার মাঝে কোপা আমেরিকায় তাদের একমাত্র চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার সাথে 1- 0 গোলে হেরে গিয়েছে । পুরনো সেসব স্মৃতি ভুলে সামনে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল ফুটবল দলের আরও অনেকগুলো খেলা রয়েছে । আশা করবো তারা তাদের ভক্ত-সমর্থকদের আনন্দ দিতে পরবর্তী ম্যাচ গুলো ভালো করবে । বিশেষ করে তারা 2022 সালের ফিফার কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হবে । এই আশা ব্যক্ত করে আমরা আজ এখানেই শেষ করছি, ধন্যবাদ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button