Jobs Result

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার ফলাফল ২০২২ [সড়ক পরিবহন কর্পোরেশনের রেজাল্ট]

বিআরটিসি নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের রেজাল্ট]

বিআরটিসি পরীক্ষার ফলাফল

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার ফলাফল ২০২২ [সড়ক পরিবহন কর্পোরেশনের রেজাল্ট] দেখুন এখান থেকে। চাকরি পরীক্ষার্থীদের আমন্ত্রণ জানিয়ে শুরু করছি নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ সংক্রান্ত আরও একটি নতুন আর্টিকেল। যেখানে আমরা আজকে আপনাদের সামনে তুলে ধরব বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন এর নিয়োগ পরীক্ষার ফলাফল। এক, এক করে জানতে পারবেন উক্ত বিআরটিসি পরীক্ষার ফলাফল কবে দিবে? কিভাবে পাবেন এবং প্রকাশের পর ফলাফলের ছবি ও পিডিএফ ফাইল।

বিআরটিসি পরীক্ষার ফলাফল ২০২২

ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়েছে বিআরটিসি বিভিন্ন পদে চাকরির নিয়োগ পরীক্ষা। প্রথম ধাপে লিখিত পরীক্ষা এমসিকিউ/ নৈবিত্তিক আকারের প্রশ্ন পদ্ধতিতে নেয়া হয়েছে। উক্ত পরীক্ষার ফলাফল প্রকাশের অপেক্ষায় রয়েছে প্রায় লক্ষাধিক প্রার্থী।যারা জানতে চাই কবে প্রকাশ করা হবে বিআরটিসি নিয়োগ পরীক্ষার ফলাফল এবং তা কিভাবে দেখা পাওয়া যাবে। সাধারণত বিআরটিসি’র সকল ধরনের নিয়োগ পরীক্ষা গ্রহণের পর এক সপ্তাহের মাঝেই ফলাফল প্রকাশ করা হয়ে থাকে। তবে এবারের পরীক্ষায় প্রার্থী সংখ্যা কিছুটা বেশি হবার ফলাফল প্রকাশে কিছুটা দেরি হতে পারে। এ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বিআরটিসি অফিশিয়াল ওয়েবসাইট www.brtc.gov.bd তে।

BRTC Conductor (Counter Man) Exam Result

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার ফলাফল ২০২২

গত ১১ জুলাই ২০২২ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে বিআরটিসি কাউন্টার ম্যান পদের নিয়োগ পরীক্ষা। প্রথম ধাপে অনুষ্ঠিত লিখিত পরীক্ষা mcq প্রশ্ন পত্রের অধীনে নেয়া হয়েছে। যেখানে মোট ৫০ টি এমসিকিউ প্রশ্ন ছিল। মোট চারটি বিষয় থেকে প্রণয়ন করা হয়েছিল এ প্রশ্ন গুলো। রাজধানী শহর ঢাকার মোট ১৬টি কেন্দ্রে কাউন্টারম্যান পদের পরীক্ষা সকাল ১০টায় শুরু হয়, যা এক ঘণ্টাব্যাপী চলে বেলা ১১ টায় শেষ হয়। যে পরীক্ষায় ২০০ শূন্যপদের কাউন্টারম্যান পদের বিপরীতে অংশগ্রহণ করে প্রায় দেড় লাখের মতো প্রার্থী। যারা কিনা এখন ফলাফল কবে দিবে! সেই অপেক্ষায় রয়েছে। উল্লেখ্য যে, ফলাফল প্রকাশের পর এখানে তা জানিয়ে দেয়া হবে।

BRTC Job Result

আরও দেখুন ❏ বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার প্রশ্ন ও সমাধান ২০২২

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ রেজাল্ট

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল তাদের অফিশিয়াল ওয়েবসাইটেই প্রকাশ করা হয়ে থাকে। যেখানে নতুন একটি নোটিশের মাধ্যমে রেজাল্ট প্রকাশ করা হয়ে থাকে তাই আপনি যদি বিআরটিসি নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তবে ফলাফলের জন্য তাদের অফিসের ওয়েবসাইট এর সর্বশেষ নোটিশ বোর্ডে চোখ রাখতে হবে। উল্লেখ্য যে, বিআরটিসি নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফলে যে সকল প্রার্থী উত্তীর্ণ হবেন। তাদের পদ ভেদে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে তারপরে চূড়ান্ত নিয়োগ দেয়া হবে।

Bangladesh Road Transport Corporation Job Result

ফলাফলের সম্পন্ন পাতা দেখুন পাশের লিংকেবিআরটিসিতে কন্ডাক্টর-ডি (কাউন্টারম্যান) পদে নিয়োগের প্রাক যাচাই পরীক্ষার ফলাফল।

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার ফলাফল ২০২২ সম্পর্কে আপনাদের কারো কোন প্রশ্ন বা মতামত থাকলে অবশ্যই নিচের বক্সে কমেন্ট এর মাধ্যমে আমাদের জানাবেন। ইনশাআল্লাহ খুব দ্রুত আপনাদের প্রশ্নের জবাব প্রদান করা হবে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

10 Comments

  1. স্যার এখানে কত নাম্বারের ধরা পাশ করানো হয়েছে

    1. পাশ নম্বর নিয়োগ বিজ্ঞপ্তি/ পরীক্ষার সময়সূচী বা ফলাফলের নোটিশে উল্লেখ করা নেই, তাই সঠিক ভাবে বলতে পারছি না!

  2. স্যার এই যে যে তালিকা দিছে এটা কি চূড়ান্ত তালিকা

    1. হ্যাঁ পাক বাছাই পরীক্ষা শেষে এটাই চূড়ান্ত তালিকা, এখানে যেসকল প্রার্থী উত্তীর্ণ হয়েছে, তাঁরা পরবর্তী ধাপের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবে।

  3. অামি মনে করিতেছি পরিক্ষার ফলাফল সঠিক ভাবে মূললায়ন করা হয়নি অনুগ্রহ পূর্বক অামার খাতাটি পুনরায় দেখা হোক অন্যথায় অামার মত হাজার ও বেকার ছেলের স্বপ্ন ভেঙ্গে যাবে
    অামার রোল নাম্বার ১১০০৮৭৫৩

    1. ধন্যবাদ আপনার মতামতের জন্য, আপনি বিআরটিসি কর্তৃপক্ষ কর্তৃক অভিযোগ করতে পারেন।

  4. BRTC (কাউন্টার ম্যান) পদের লিখিত পরীক্ষা আগামী ২২ তারিখ হবে কিন্তু এর সময়সূচিটা উল্লেখ করা নেই দয়া করে সময়টা জানাবেন প্লিজ।

    1. ২২ তারিখের লিখিত পরীক্ষার সময়সূচী হয় তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটে অথবা প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

  5. স্যার ২২ তারিখে যে মৌখিক পরিক্ষা হবে তার সময় তো উল্লেখ করা হয়নি উল্লেখ করলে সুবিধা হত.। আর একই দিনে কি ভাইবা পরিক্ষা অনুষ্ঠিত হবে? জানালে উপকৃত হতাম৷

    1. ২২ তারিখে মৌখিক নয়, লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে, লিখিত পরীক্ষার সময়সূচী হয় তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটে অথবা প্রার্থীদের এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক/ ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button