Jobs Result

(সিজিএ অফিস সহায়ক রেজাল্ট) হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় পরীক্ষার ফলাফল ২০২২

(সিজিএ অফিস সহায়ক রেজাল্ট) হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় পরীক্ষার ফলাফল ২০২২ PDF

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় পরীক্ষার ফলাফল

প্রকাশ হতে চলেছে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ে চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল। এ ধাপে প্রকাশ করা হবে অফিস সহায়ক পদের প্রথম ধাপের প্রাথমিক বাছাই এমসিকিউ পরীক্ষার ফলাফল বা রেজাল্ট। এ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট www.cga.gov.bd তে। আপনারা যারা উক্ত সিজিএ অফিস সহায়ক পদের পরীক্ষা অংশগ্রহণ করেছেন, এবং পরীক্ষা পরবর্তী রেজাল্ট সম্পর্কে জানতে চান তারা এই আর্টিকেলটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় পরীক্ষার ফলাফল ২০২২

গত ৭ অক্টোবর, ২০২২ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয়ের একটি পদে নিয়োগ পরীক্ষা। যেখানে নেয়া হয়েছে অফিস সহায়ক পদের প্রথম ধাপের প্রাথমিক বাছাই পরীক্ষা। যা দেশের রাজধানী শহর ঢাকার মোট ৫৫টি কেন্দ্রে বিকাল ৩ টায় শুরু হয়ে ৪ টা ৫ মিনিটে শেষ হয়। যেখানে প্রার্থীদের মোট ৮০টি এমসিকিউ প্রশ্নের মুখোমুখি হতে হয়, যা চারটি বিষয় থেকে প্রণয়ন করা হয়েছিল। উক্ত হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় পরীক্ষা শেষে পরীক্ষায় অংশগ্রহণ করা সকল প্রার্থীর এখন অপেক্ষায় রয়েছে ফলাফল প্রকাশের।

CGA নিয়োগ পরীক্ষার ফল ২০২২

হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় যাকে সংক্ষেপে সিজিএ বলা হয়ে থাকে, উক্ত সিজিএ এর অধীনে অনুষ্ঠিত হয়ে গেল চাকরির নিয়োগ পরীক্ষা। আপনারা সকলেই অবগত আছেন যে গত বছরে সিজিএ কর্তৃক প্রকাশ করা হয়েছিল মোট ১৪টি ক্যাটাগরির ১৯০১ টি শূন্যপদের নিয়োগ বিজ্ঞপ্তি। পর্যায়ক্রমে যার প্রতিটি পদের পরীক্ষা নেয়া হচ্ছে। আর এ ধাপে নেয়া হলো অফিস সহায়ক পদের প্রথম ধাপের পরীক্ষা। অফিস সহায়ক পদের ২৫৫টি পদের বিপরীতে, নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেন মোট ২ লাখ ৫৫ হাজার ৪৭০ জন প্রার্থী। সে হিসাবে গড়ে প্রতিটি পদের জন্য লড়াই করছে প্রায় এক হাজার জন প্রার্থী। যারা এখন আপাতত সিজিএ নিয়োগ পরীক্ষার ফল জানতে আগ্রহী।

cga exam result

cga office assistant result

hDGUY

[সিজিএ অফিস সহায়ক] হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

সিজিএ অফিস সহায়ক রেজাল্ট ২০২২ পিডিএফ ডাউনলোড

অনুষ্ঠিত হয়ে গেছে সিজিএ অফিস সহায়ক পদের প্রাথমিক বাছাই mcq পরীক্ষা। যে পরীক্ষার রেজাল্ট প্রকাশের অপেক্ষায় দিন গুনছে পরীক্ষায় অংশগ্রহণ করা প্রার্থীরা। সাধারণত বর্তমানে সিজিএ সহ সকল ধরনের পরীক্ষার গ্রহণের দিন অথবা তিন দিন থেকে ১ সপ্তাহের মাঝে প্রকাশ করা হয় রেজাল্ট। তার ধারাবাহিকতায় আশা করা যাচ্ছে আগামী কিছুদিনের মধ্যেই প্রকাশ করা হবে সিজিএ অফিস সহায়ক পদের রেজাল্ট। যা এখানে ছবি এবং পিডিএফ ফাইল আকারে তুলে ধরা হবে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button