Jobs Result

সিজিডিএফ অডিটর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স]

সিজিডিএফ অডিটর রেজাল্ট ২০২২ প্রকাশ [কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় চাকরির পরীক্ষা ফলাফল]

সিজিডিএফ অডিটর রেজাল্ট

সিজিডিএফ অডিটর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় চাকরির পরীক্ষা ফলাফল] সকলের সুন্দর জীবন ও সুস্থতা কামনা করে শুরু করছি, উক্ত আর্টিকেলটি আশা করছি সকলে ভালো আছেন । আমরা আবারও নতুন একটি চাকুরী পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্য নিয়ে আপনাদের সামনে হাজীর হলাম । যেখানে আজকে আমরা কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় চাকরির পরীক্ষা ফলাফল নিয়ে কথা বলবো । এক, এক করে জানবো সিজিডিএফ অডিটর রেজাল্ট প্রকাশের তারিখ, রেজাল্ট বা ফলাফল দেখার পদ্ধতি । তাই কোন তাড়াহুড়া না করে, পুরো আর্টিকেলটি ভালো করে দেখুন ও পড়ুন ।

সিজিডিএফ অডিটর পরীক্ষার ফলাফল ২০২২

আপনারা যারা, কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয় তথা সিজিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পর আবেদন করেছিলেন । তাঁদের নিয়োগ পরীক্ষা ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়েছে । গত ১ই অগাস্ট, ২০২১ তারিখে প্রকাশ করা হয়েছিল সিজিডিএফ চাকুরীর নিয়োগ বিজ্ঞপ্তি । যেখানে মাত্র একটি “অডিটর” পদে দেওয়া হয় উক্ত বিজ্ঞপ্তিটি । যার অনলাইনে আবেদন ৫ই অগাস্ট থেকে শুরু হয়ে চলে ২৫ই অগাস্ট, ২০২১ তারিখ বিকাল ৫ টা পর্যন্ত । সিজিডিএফ অডিটর নিয়োগ পরীক্ষা সম্পন্ন শেষে, এখন ফলাফলের অপেক্ষায় প্রার্থীরা ।

cgdf junior auditor result

(ফলাফলের সম্পন্ন পাতা)

সিজিডিএফ অডিটর রেজাল্ট ২০২২

গত ৫ই জানুয়ারী, ২০২২ তারিখে প্রকাশ করা হয় বহুল প্রতীক্ষিত সিজিডিএফ অডিটর পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী । তারপর ১১ই জানুয়ারী, ২০২১ তারিখে প্রকাশ করা হয়, উক্ত পদের প্রাথমিক বাছাই এমসিকিউ পরীক্ষার আসন বিন্যাস । ঘোষিতও সময়সূচী ও আসন বিন্যাস অনুসারে ২১ই জানুয়ারী, ২০২২ শুক্রবারে অনুষ্ঠিত হয়েছে সিজিডিএফ অডিটর পরীক্ষা । প্রথম ধাপের প্রাথমিক বাছাই পরীক্ষা বিকাল ৩ টায় শুরু হয়, ১ ঘণ্টা চলে শেষ হয় ৪ টায় । রাজধানীর মতিঝিল স্কুল ও কলজে সহ মোট ১৩২ টি কেন্দ্রে অনুষ্ঠিত অডিটর পরীক্ষা হয় মোট ৭০ নম্বরের মাঝে ।

পরীক্ষা শেষে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে আমরা জানতে পারি, এবারের অডিটর পদের পরীক্ষার প্রশ্ন অনেক কঠিন হয়েছে । তাঁদের ভাষ্য মতে, আগেও সিজিডিএফ অডিটর পদের পরীক্ষা হয়েছে, তবে এবারের মতো প্রশ্নের মুখোমুখি আগে তারা হয়নি । ইতোমধ্যেই আমরা সিজিডিএফ অডিটর পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ দিয়েছি । যে দেখে আপনি, যাচায় করতে পারেন, আপনার কতটি উত্তর সঠিক হয়েছে । উল্লেখ্য যে, ৩৮৪ টি শূন্যপদে অডিটর পোস্টের প্রাথমিক বাছাই নিয়োগ পরীক্ষা অংশগ্রহণ করেছেন মোট ২ লক্ষ ৭৯ হাজার ৪ শত ৩৮ জন প্রার্থী । প্রার্থী সংখ্যা কিছুটা বেশি হাওয়ায়, সিজিডিএফ অডিটর রেজাল্ট প্রকাশে দেড়ি হতে পারে ।

কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স চাকুরীর রেজাল্ট প্রকাশ

অবশেষে প্রকাশ করা হয়েছে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ের চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল । যা সিজিডিএফ অফিচিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয় । অডিটর পদের এমসিকিউ পরীক্ষার ফল, প্রকাশের পর দেখা যায়, ৬% হারে মোট উত্তীর্ণ হয়েছেন ৬ শত ১৪ জন প্রার্থী । যারা এখন পরবর্তী ধাপের লিখিত পরীক্ষার অংশ নিতে পারবে । উল্লেখ্য যে, সিজিডিএফ অডিটর লিখিত পরীক্ষার তারিখ, প্রকাশ হতে এখানে জানিয়ে দেওয়া হবে ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button