Exam Date

সিজিডিএফ অডিটর পদের কেন্দ্রের নাম, সময়সূচী ও সিট প্লান ২০২২ প্রকাশ [আসন বিন্যাস]

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট অডিটর পদের কেন্দ্রের নাম, সময়সূচী ও সিট প্লান ২০২২

সিজিডিএফ অডিটর পদের কেন্দ্রের নাম, সময়সূচী

সিজিডিএফ অডিটর পদের কেন্দ্রের নাম, সময়সূচী ও সিট প্লান ২০২২ প্রকাশ । আজকের পোস্টের মাধ্যমে আমরা প্রকাশ করতে চলেছি, একটি নতুন চাকুরীর নিয়োগ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রের নাম । যেখানে এগুলোর পাশাপাশি, প্রশ্ন পত্র ও আসন বিন্যাসও প্রকাশ করা হবে । যেখানে কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়ের নিয়োগ পরীক্ষার উক্ত তথ্য গুলো দেওয়া হবে । তাই যারা সামনের সিজিডিএফ অডিটর পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে চলছ, তাঁদের জন্য উক্ত পোস্টটি হতে চলেছে অনেক গুরুত্বপূর্ণ ।

সিজিডিএফ অডিটর পদের কেন্দ্রের নাম, সময়সূচী ২০২২

২ মাস ১০ দিনের অপেক্ষার প্রহর শেষ করে প্রকাশ করা হয়েছে সিজিডিএফ অডিটর পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রের নাম । যা গত ২১ই ডিসেম্বরে সিজিডিএফ অফিচিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয় । উল্লেখিত নোটিশ অনুসারে আগামী ২১ই জানুয়ারী, ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে সিজিডিএফ অডিটর পদের নিয়োগ পরীক্ষা । প্রথম ধাপের প্রাথমিক বাছায় এমসিকিউ পরীক্ষা হবে বিকাল ৩ টায় এবং শেষ হবে ৪ টা ১৫ মিনিটে । অডিটর পদের সময়সূচী এবং প্রশ্ন পত্র সম্পর্কে জানা হল, এবার দেখা প্রয়োজন কেন্দ্রের নাম তথা সিট প্লান ।

প্রতিষ্ঠান: কন্ট্রোলার জেনারেল ডিফেন্স ফাইন্যান্স এর কার্যালয়
পদের নাম: নিরীক্ষক
মোট শূন্যপদ: ৩৮৪ টি
পরীক্ষার তারিখ: ২১ জানুয়ারী, ২০২২
পরীক্ষার সময়: বিকাল ৩.০০ থেকে ৪.১৫

আরও দেখুন ➤ সিজিডিএফ অডিটর পদের এডমিট কার্ড প্রকাশ [প্রবেশ পত্র ডাউনলোড করুন]

cgdf seat plan

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্ট অডিটর সিট প্লান আসন বিন্যাস প্রকাশ

ডিফেন্স ফাইন্যান্স ডিপার্টমেন্টের অডিটর পদের চাকুরীর নিয়োগ পরীক্ষার সিট প্লান বা আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে । যা আমরা নিচের অংশে ছবি সহ তুলে ধরলাম । উক্ত সিজিডিএফ অডিটর পদের সিট প্লান পরীক্ষায় অংশ নিতে যাওয়া প্রার্থীদের তাঁদের নিজেস্ব আসন খুঁজে পেতে সাহায্য করবে । আগামী ২০২২ সালের জানুয়ারির ২১ তারিখে বিকাল ৩ টা অনুষ্ঠিত হবে সিজিডিএফ অডিটর পদের পরীক্ষা । যেখানে ঢাকার মোট ১৩২ টি কেন্দ্রে একযোগে নেওয়া হবে এই নিয়োগ পরীক্ষা । উক্ত সিজিডিএফ অডিটর পদের নিয়োগ পরীক্ষায় ৩৮৪ টি শূন্যপদের বিপরীতে অংশ নিবে ২ লক্ষ ৭৯ হাজার ৪৩৮ জন প্রার্থী ।

শেষ কথা

আপনারা যারা, সিজিডিএফ অডিটর নিয়োগ পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন, তাঁরা খুব সহজে এখান থেকে কেন্দ্রের নাম, সময়সূচী ও সিট প্লান দেখতে এবং ডাউনলোড করতে পারবেন । সকলের অডিটর পদের নিয়োগ পরীক্ষার জন্য রইলো শুভকামনা । ধন্যবাদ আমাদের পাশে থাকায় এবং সাইটটি পরিদর্শন করায় ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button