Routine

[নতুন] দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ [মাদ্রাসা এসএসসি পরীক্ষার রুটিন]

[নতুন] দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ pdf [মাদ্রাসা এসএসসি পরীক্ষার রুটিন]

দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন

দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ [মাদ্রাসা এসএসসি পরীক্ষার রুটিন] পিডিএফ ডাউনলোড করুন। বিসমিল্লাহির রহমানির রাহিম, সকলের প্রতি সালাম জানিয়ে শুরু করছি নতুন আর্টিকেলটি আসসালামুয়ালাইকুম। আশা করছি আপনারা সকলে মহান আল্লাহর অশেষ রহমতে ভাল এবং সুস্থ আছেন। আজকে আমরা আপনাদের মাঝে উপস্থিত হলাম দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২ নিয়ে। যেখানে আপনারা পাবেন মাদ্রাসা এসএসসি দাখিল পরীক্ষার নতুন রুটিন। তাই আপনি যদি ২০২২ সালের দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করতে যাওয়া একজন পরীক্ষার্থী হোন তবে এই আর্টিকেলটি আপনার জন্যই বিশেষ ভাবে।

দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২

আপনি কি দাখিল পরীক্ষার রুটিন খুঁজছেন? তাহলে আমরা বলবো আপনি একদম সঠিক ওয়েবসাইটে এসেছেন। কারণ এখানে আমরা আপনাদের উদ্দেশ্যে প্রকাশ করতে চলেছি দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন। বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড কর্তৃক প্রকাশ করা হয়েছে 2022 সালের দাখিল পরীক্ষার সংশোধিত নতুন রুটিন। উক্ত সংশোধিত নতুন রুটিন অনুযায়ী দাখিল পরীক্ষা শুরু হবে আগামী ১৫ সেপ্টেম্বর থেকে। যেখানে প্রথমদিনে অনুষ্ঠিত হবে আবশ্যিক বাংলা প্রথমপত্র বিষয়ের পরীক্ষা।

মাদ্রাসা এসএসসি পরীক্ষার রুটিন ২০২২ pdf

আপনারা সকলে অবগত আছেন যে মাদ্রাসা এসএসসি পরীক্ষার রুটিন ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছিল। প্রকাশ করা হয়েছিল গত এপ্রিল মাসের ২৭ তারিখে। প্রকাশিত সেই রুটিন অনুসারে মাদ্রাসা দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল গত জুন মাসের ১৯ তারিখ থেকে। কিন্তু হঠাৎ করেই দেশের দক্ষিণ ও উত্তরাঞ্চলে ভয়াবহ বন্যা দেখা দেয়। যার কারণে পরীক্ষা শুরুর ২ দিন আগে পরীক্ষা গ্রহণ স্থগিত করে দেয়া হয়। যার পর দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে নতুনভাবে প্রকাশ করা হয়েছে মাদ্রাসা এসএসসি পরীক্ষার রুটিন। মাদ্রাসা শিক্ষা বোর্ডের এসএসসি দাখিল পরীক্ষার রুটিন তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.bmeb.gov.bd তে প্রকাশ করা হয়েছে। যেখান থেকে খুব সহজেই দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন pdf/ পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করা যাবে।

দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন ২০২২

মাদ্রাসা এসএসসি পরীক্ষার রুটিন

দাখিল পরীক্ষার রুটিন ২০২২ pdf

২০২২ সালের দাখিল পরীক্ষার খবর ও নতুন রুটিন

বন্যার কারণে মাঝপথে যখন দাখিল পরীক্ষা স্থগিত করে দেয়া হলো তখন থেকেই শিক্ষার্থীরা এক ধরনের চিন্তার মধ্যে পড়েছে। প্রতিনিয়ত তাঁরা ২০২২ সালের দাখিল পরীক্ষার আপডেট খবর ও নতুন রুটিন প্রকাশ সম্পর্কে জানতে চায়। তাদের উদ্দেশ্যে বলতে চাই আপনাদের দাখিল পরীক্ষা 2022 এর নতুন আপডেট খবর হচ্ছে পুনরায় সংশোধিত রুটিন প্রকাশিত হয়েছে। যা আজ ২ আগস্ট, ২০২২ তারিখ রোজ মঙ্গলবার বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কায়সার আহমেদ সভাপতিত্বে প্রকাশ করা হবে।

মাদ্রাসা এসএসসি নতুন সংশোধিত রুটিন ২০২২

নতুন দাখিল পরীক্ষার রুটিন ২০২২ অনুযায়ী আপনারা এখন থেকেই পরীক্ষার পূর্ব প্রস্তুতি গ্রহণ করা শুরু করুন। কারন আপনাদের হাতে নতুন দাখিল পরীক্ষার রুটিন অনুসারে খুব বেশি সময় নেই। অতঃপর সকলের ভালো পরীক্ষার প্রত্যাশায় আজ এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button