Jobs Result

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের লিখিত (এমসিকিউ) পরীক্ষার রেজাল্ট ২০২২

ddm result

বিসমিল্লাহির রাহমানির রাহীম, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ । সকলের সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি আজকের পোস্টটি । যে পোস্টের মাধ্যমে আমরা প্রকাশ করবো দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল । যেখানে উক্ত অধিদপ্তরের ফলাফল সম্পর্কে পুঙ্খানুপুঙ্খ তথ্য- উপাত্র তুলে ধরা হবে । তাহলে চলুন শুরু করা যাক, নিচের অংশে চোখ রাখুন ।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের (ডিডিএম) নিয়োগ লিখিত (এম সি কিউ) পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । যা ১৭ই সেপ্টেম্বর, ২০২১ তারিখ রোজ শুক্রবারে অনুষ্ঠিত হয় । সকাল ১০ টায় শুরু হয়েছে উক্ত পরীক্ষা চলে ১১.৩০ টা পর্যন্ত । উল্লেখ্য যে উক্ত ডিডিএম নিয়োগ পরীক্ষা এম সি কিউ প্রশ্ন পত্রে নেওয়া হলেও এটিই লিখিত বলে বিবেচিত হবে । কারণ এটি ৪র্থ শ্রেণীর একটু সরকারী চাকুরী । এ রকমের চাকুরীর ক্ষেত্রে আলাদা ভাবে লিখিত পরীক্ষা নেওয়া হয় না । মোট ২ টি ধাপের পরীক্ষার মাধ্যমে নিয়োগ কার্যক্রম সম্পন্ন করা হয়ে থাকে ।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর পরীক্ষার রেজাল্ট ২০২২

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর একটি ক্যাটাগরির ১৪০ টি শূন্য পদের নিয়োগ পরীক্ষা নেওয়া হয়েছে । পদটির নাম ‘অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক’ । উক্ত পদের লিখিত পরীক্ষায় অংশ নেয় প্রায় ১ লক্ষ ১৪ হাজার ৪ শত ২৩ জন প্রার্থী । সেই তুলনায় যদি একটি পদের জন্য প্রার্থী সংখ্যা হিসাব করা হয় । তাহলে প্রতিটি পদের বিপরীতে প্রার্থী সংখ্যা দাড়ায় গড়ে প্রায় ৮১৭ জন করে । এ থেকেই বুঝা যাচ্ছে কতটা প্রতিযোগিতা হলে চলছে ।

কর্তৃপক্ষঃ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর (ডিডিএম)

পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদ সংখ্যাঃ ১৪০ টি

ফলাফলের ধরনঃ লিখিত পরীক্ষার ফলাফল

ফলাফল প্রকাশের তারিখঃ ১৭-১৮ই সেপ্টেম্বর, ২০২১ (সম্ভাব্য)

এছাড়াও দেখতে পারেনঃ এনএসআই নিয়োগ পরীক্ষার ফলাফল

 

 

 

 

 

 

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ফল কিভাবে দেখবেন?

ডিডিএম চাকুরীর নিয়োগ পরীক্ষার অংশ নেওয়া সকল প্রার্থীগণ এখন অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় রয়েছে ফলাফলের । কবে প্রকাশ করা হবে ডিডিএম পরীক্ষার ফলাফল? কোথায় প্রকাশ করা হবে এবং কিভাবে পাওয়া বা দেখা যাবে ? প্রথমত দেখা জানা যাক প্রকাশের তারিখ । সাধারণত বর্তমানে চাকুরী পরীক্ষার দিনই প্রকাশ করা হয়ে থাকে ফলাফল । সেই আলোকে আশা করা যাচ্ছে ১৭ অথবা ১৮ই সেপ্টেম্বর, ২০২১ তারিখে প্রকাশ করা হতে পারে ডিডিএম পরীক্ষার ফলাফল । ফলাফলটি দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অফিচিয়াল ওয়েবসাইটে (www.ddm.gov.bd) প্রকাশ করা হবে । পিডিএফ ফাইল এবং জেপিইজি ছবি আকারে দেওয়া হবে ফলাফলের কপি ।

চূড়ান্ত শব্দ:

পোস্টটি দ্বারা আমরা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ সহ অন্য তথ্য দিয়েছি । যেমন ফলাফল প্রকাশ পরবর্তী পরীক্ষার সময়সূচী । কি, কি প্রয়োজনীয় কাগজ লাগবে টা জানিয়েছি । সর্বপুরী আশা করছি উক্ত পোস্টের মাধ্যমে আপনারা দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে পারছেন ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button