Jobs Result

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [অফিস সহায়ক রেজাল্ট]

ঔষধ প্রশাসন অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [অফিস সহায়ক রেজাল্ট]

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল

সকলের সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি উক্ত আর্টিকেলটি, যেখানে আমরা শেয়ার করতে যাচ্ছি ঔষধ প্রশাসন অধিদপ্তর পরীক্ষার ফলাফল ২০২২ । ইতোমধ্যেই যার প্রথম ধাপের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । প্রথম ধাপে অংশগ্রহণ করা সকল প্রার্থীরা এখন ফলাফল প্রকাশের অপেক্ষায় রয়েছে । কবে, কখন ও কোথায় প্রকাশ করা হবে ঔষধ প্রশাসন অধিদপ্তরের ফলাফল ? তা জানতে উক্ত আর্টিকেলটি সম্পন্নরূপে পড়ুন ।

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

সকল নিয়োগ পরীক্ষার ন্যায় ঔষধ প্রশাসন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফলও তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়ে থাকে । সেই অনুসারে আপনি যদি ঔষধ প্রশাসন অধিদপ্তরের চাকুরীর নিয়োগ পরীক্ষার অংশগ্রহণ করে থাকেন, তবে আপনাকে প্রথমে তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটে চোখ রাখতে হবে । এতে করে জানতে পারবেন কবে দিবে ফলাফল । তাছাড়াও অফিচিয়াল ভাবে ফলাফল প্রকাশের পর, আমরা উক্ত আর্টিকেলের মাধ্যমে প্রকাশ করবো ঔষধ প্রশাসন অধিদপ্তর পরীক্ষার ফলাফল । আপনি উক্ত অধিদপ্তরের যেকোনো পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকে, এই আর্টিকেলটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ ।

ঔষধ প্রশাসন অধিদপ্তর অফিস সহায়ক রেজাল্ট ২০২২

উক্ত ঔষধ প্রশাসন অধিদপ্তরের অফিস সহায়ক তথা অফিস সহকারী পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । প্রথম ধাপের এমসিকিউ পরীক্ষা গত ১৩ মে, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে । ঐদিন রোজ শুক্রবার সকাল ১০ টায় শুরু হয়ে পরীক্ষা চলে ১১ টা পর্যন্ত । ঢাকার মোট ১৩ টি কেন্দ্রে একযোগে নেওয়া হয় পরীক্ষাটি । ৪৭ টি শূন্যপদের অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষায় অংশ নেয় প্রায় ৩০ হাজারের মতো প্রার্থী । যাদের ফলাফল একইদিন অর্থাৎ ১৩ মে, রাত ৮ টায় প্রকাশ করা হয়েছে । যেখানে লিখিত পরীক্ষার জন্য প্রাথমিক ভাবে ১ হাজার ৪ শত ৭৪ জনকে নির্বাচিত করা হয়েছে ।

DGDA Job Result

DGDA Office Sohayok Result

সম্পূর্ণ ফলাফলের পাতা

ঔষধ প্রশাসন অধিদপ্তরের লিখিত পরীক্ষার ফল

প্রাথমিক বাছাই এমসিকিউ পরীক্ষা ইতোমধ্যেই গ্রহণ সম্পন্ন শেষে প্রকাশ করা হয়েছে তার ফলও । প্রথম ধাপের এমসিকিউ পরীক্ষা ১ ঘণ্টাব্যাপী মোট ৭০ নম্বরের মাঝে নেওয়া হয়েছিল । তার ফল প্রকাশ করা হলেও প্রকাশ করা হয়নি, লিখিত পরীক্ষার সময়সূচী । তবে এমসিকিউ পরীক্ষার ফলের নোটিশে উল্লেখ্য করা হয়েছে, পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে লিখিত পরীক্ষার স্থান, তারিখ বা সময়সূচী ।

আরও দেখুন নিপোর্ট পরীক্ষার ফলাফল

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ সম্পর্কে আপনাদের কারো কিছু জানার বা কোন মতামত থাকে তা নিচের বক্সে কমেন্ট করে আমাদের জানান – ধন্যবাদ পাশে থাকার জন্য ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button