Jobs Result

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [অফিস সহায়ক, কম্পিউটার টাইপিস্ট]

মৎস্য অধিদপ্তর পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ [অফিস সহায়ক, কম্পিউটার টাইপিস্ট]

dof result

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ । মৎস্য অধিদপ্তরের চাকুরীর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করা সকল প্রার্থীদের জন্য সুখবর রয়েছে এই পোস্টটিতে । কারণ এই পোস্টটির মাধ্যমে, আমরা মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল নিয়ে কথা বলতে চলেছি । যেখানে উক্ত মৎস্য অধিদপ্তরের পরীক্ষার ফলাফল কবে প্রকাশ হবে, প্রকাশের পর কিভাবে, কোথায় থেকে দেখতে পাবেন? এমন সকল প্রশ্নের উত্তর নিয়ে সাজানো হয়েছে পুরো পোস্টটি ।

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

মৎস্য অধিদপ্তরের চাকুরীর প্রথম ধাপের নিয়োগ লিখিত পরীক্ষা সম্পন্ন হয়েছে । যা দুটি শিফটে গত ১৭ই এবং ২৪ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত হয় । প্রথম শিফটের নিয়োগ পরীক্ষায় ৫ টি পোস্টের পরীক্ষা নেওয়া হয়, যা বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হয় । এবং দ্বিতীয় শিফটের নিয়োগ পরীক্ষা সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়, যা ১ ঘণ্টা ধরে চলে শেষ হয় ১১ টায় । এ শিফটের নিয়োগ পরীক্ষায় অংশ নেয় ৩ টি পোস্টের প্রার্থীরা । ২ টি শিফট মিলিয়ে ৮ টি পোস্টের বিপরীতে উক্ত মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষায় অংশ নেয় প্রায় ২ লাখের মতো প্রার্থী । যেখানে শূন্যপদের সংখ্যা ৩০৭ টি ।

DOF test results

পদের নাম:

স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর
হিসাবরক্ষক
অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
হ্যাচারি টেকনিশিয়ান
ড্রাইভার
পাম্প অপারেটর
চৌকিদার
অফিস সোহাইক

মোট শূন্যপদ: ৩১০ জন

DOF job written result

মৎস্য অধিদপ্তর রেজাল্ট ২০২২

প্রথম ধাপের মৎস্য অধিদপ্তর নিয়োগ লিখিত (এমসিকিউ প্রশ্ন পদ্ধতিতে) পরীক্ষা শেষ হয়েছে । এখন উক্ত নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া সকল প্রার্থীগণ অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে রেজাল্ট প্রকাশের । উক্ত অধিদপ্তরের পরীক্ষার রেজাল্ট প্রকাশ সংক্রান্ত বিষয় নিয়ে । মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ এর সাথে আমাদের কথা হয় । তিনি জানান যে, নিয়োগ পরীক্ষা শেষে, ইতোমধ্যেই উত্তর পত্র মূল্যায়নের কাজ শুরু হয়ে গেছে । দুটি পোস্টের প্রার্থী সংখ্যা একটু বেশি হওয়ায় ফলাফল প্রকাশে কিছুটা সময় লাগতে পারে । তবে আশা করা যাচ্ছে ১ সপ্তাহের মাঝেই প্রকাশ করা হবে মৎস্য অধিদপ্তর রেজাল্ট ২০২১ ।

আরও দেখুন →》খাদ্য অধিদপ্তর রেজাল্ট

মৎস্য অধিদপ্তর অফিস সহায়ক লিখিত পরীক্ষার ফলাফল ২০২২

মৎস্য অধিদপ্তর অফিস সহায়ক পোস্টের লিখিত পরীক্ষা ঢাকার মোট ৬ টি কেন্দ্র অনুষ্ঠিত হয় । পোস্টটির শূন্যপদের সংখ্যা ১০১ টি, যার বিপরীতে নিয়োগ পরীক্ষায় অংশ নেয় ৭৪ হাজার ৪ শত ২ জন প্রার্থী । প্রতিটি পদের জন্য লড়াই করছে মোট ৬ শত ৩৬ জন নিয়োগ ইচ্ছুক প্রার্থী ।

মৎস্য অধিদপ্তর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার ফলাফল ২০২২

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পোস্টের শূন্যপদের সংখ্যা ১৩৯ টি, যেখানে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন মোট ৮০ হাজার ৮ শত ৬৯ জন প্রার্থী । যে পরীক্ষায় বহু নির্বাচনী (এমসিকিউ) প্রশ্ন পত্রে লিখিত পরীক্ষা নেওয়া হয় । যার মোট নম্বর ছিল ৮০, অর্থাৎ প্রতিটি প্রশ্নের মান ১ নম্বর করে ।

উপসংহার

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ করা হবে তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটে । সেখানে ফলাফলের পিডিএফ ফাইল দেওয়া হবে । যা ছবি আকারে দেখা এবং ডাউনলোড করা যাবে । উল্লেখ্য যে, মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল প্রকাশের পর । তা আমরা এখানে হালনাগাদ করবো । তাই মৎস্য অধিদপ্তর চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল পেতে উক্ত পোস্টটিতে চোখ রাখুন । সকলকে ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য এবং আমাদের ওয়েবসাইটটি পরিদর্শন করার জন্য ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button