Jobs Result

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [অফিস সহায়ক, কম্পিউটার টাইপিস্ট]

মৎস্য অধিদপ্তর পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ [অফিস সহায়ক, কম্পিউটার টাইপিস্ট]

dof result

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ । মৎস্য অধিদপ্তরের চাকুরীর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করা সকল প্রার্থীদের জন্য সুখবর রয়েছে এই পোস্টটিতে । কারণ এই পোস্টটির মাধ্যমে, আমরা মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল নিয়ে কথা বলতে চলেছি । যেখানে উক্ত মৎস্য অধিদপ্তরের পরীক্ষার ফলাফল কবে প্রকাশ হবে, প্রকাশের পর কিভাবে, কোথায় থেকে দেখতে পাবেন? এমন সকল প্রশ্নের উত্তর নিয়ে সাজানো হয়েছে পুরো পোস্টটি ।

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

মৎস্য অধিদপ্তরের চাকুরীর প্রথম ধাপের নিয়োগ লিখিত পরীক্ষা সম্পন্ন হয়েছে । যা দুটি শিফটে গত ১৭ই এবং ২৪ই ডিসেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত হয় । প্রথম শিফটের নিয়োগ পরীক্ষায় ৫ টি পোস্টের পরীক্ষা নেওয়া হয়, যা বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হয় । এবং দ্বিতীয় শিফটের নিয়োগ পরীক্ষা সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়, যা ১ ঘণ্টা ধরে চলে শেষ হয় ১১ টায় । এ শিফটের নিয়োগ পরীক্ষায় অংশ নেয় ৩ টি পোস্টের প্রার্থীরা । ২ টি শিফট মিলিয়ে ৮ টি পোস্টের বিপরীতে উক্ত মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষায় অংশ নেয় প্রায় ২ লাখের মতো প্রার্থী । যেখানে শূন্যপদের সংখ্যা ৩০৭ টি ।

DOF test results

পদের নাম:

স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর
হিসাবরক্ষক
অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
হ্যাচারি টেকনিশিয়ান
ড্রাইভার
পাম্প অপারেটর
চৌকিদার
অফিস সোহাইক

মোট শূন্যপদ: ৩১০ জন

DOF job written result

সম্পন্ন ফলাফল দেখুন এবং পিডিএফ ডাউনলোড করুন এখানে ক্লিক করে

মৎস্য অধিদপ্তর রেজাল্ট ২০২২

প্রথম ধাপের মৎস্য অধিদপ্তর নিয়োগ লিখিত (এমসিকিউ প্রশ্ন পদ্ধতিতে) পরীক্ষা শেষ হয়েছে । এখন উক্ত নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া সকল প্রার্থীগণ অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে রেজাল্ট প্রকাশের । উক্ত অধিদপ্তরের পরীক্ষার রেজাল্ট প্রকাশ সংক্রান্ত বিষয় নিয়ে । মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ এর সাথে আমাদের কথা হয় । তিনি জানান যে, নিয়োগ পরীক্ষা শেষে, ইতোমধ্যেই উত্তর পত্র মূল্যায়নের কাজ শুরু হয়ে গেছে । দুটি পোস্টের প্রার্থী সংখ্যা একটু বেশি হওয়ায় ফলাফল প্রকাশে কিছুটা সময় লাগতে পারে । তবে আশা করা যাচ্ছে ১ সপ্তাহের মাঝেই প্রকাশ করা হবে মৎস্য অধিদপ্তর রেজাল্ট ২০২১ ।

আরও দেখুন →》খাদ্য অধিদপ্তর রেজাল্ট

মৎস্য অধিদপ্তর অফিস সহায়ক লিখিত পরীক্ষার ফলাফল ২০২২

মৎস্য অধিদপ্তর অফিস সহায়ক পোস্টের লিখিত পরীক্ষা ঢাকার মোট ৬ টি কেন্দ্র অনুষ্ঠিত হয় । পোস্টটির শূন্যপদের সংখ্যা ১০১ টি, যার বিপরীতে নিয়োগ পরীক্ষায় অংশ নেয় ৭৪ হাজার ৪ শত ২ জন প্রার্থী । প্রতিটি পদের জন্য লড়াই করছে মোট ৬ শত ৩৬ জন নিয়োগ ইচ্ছুক প্রার্থী ।

মৎস্য অধিদপ্তর অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার ফলাফল ২০২২

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পোস্টের শূন্যপদের সংখ্যা ১৩৯ টি, যেখানে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন মোট ৮০ হাজার ৮ শত ৬৯ জন প্রার্থী । যে পরীক্ষায় বহু নির্বাচনী (এমসিকিউ) প্রশ্ন পত্রে লিখিত পরীক্ষা নেওয়া হয় । যার মোট নম্বর ছিল ৮০, অর্থাৎ প্রতিটি প্রশ্নের মান ১ নম্বর করে ।

উপসংহার

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ করা হবে তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটে । সেখানে ফলাফলের পিডিএফ ফাইল দেওয়া হবে । যা ছবি আকারে দেখা এবং ডাউনলোড করা যাবে । উল্লেখ্য যে, মৎস্য অধিদপ্তর পরীক্ষার ফলাফল প্রকাশের পর । তা আমরা এখানে হালনাগাদ করবো । তাই মৎস্য অধিদপ্তর চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল পেতে উক্ত পোস্টটিতে চোখ রাখুন । সকলকে ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য এবং আমাদের ওয়েবসাইটটি পরিদর্শন করার জন্য ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button