Jobs Result

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [অফিস সহায়ক, ক্যাশিয়ার স্টোর কিপার]

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ

dshe job result

বিসমিল্লাহির রাহমানির রাহীম, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ । মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া প্রার্থীদের জন্য সুখবর নিয়ে আসছি আজকের পোস্টটিতে । যেখানে আমরা প্রকাশ করবো, উক্ত মাউশি চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল । এবং একই সাথে জেনে নিবো কবে? কোথায় ফলাফল প্রকাশ করা হবে এবং কিভাবে আপনারা পাবেন সেই বিষয়ে বিশদ আলোচনা করবো । তাই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন এবং আমাদের সাথেই থাকুন ।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

গত ২৪ই সেপ্টেম্বর, ২০২১ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা । যা বিকাল টায় শুরু হয় এবং শেষ হয় ৪ টায় । প্রথম ধাপের উক্ত চাকুরীর নিয়োগ পরীক্ষাটি লিখিত আকারে নেওয়া হয়েছে । যেখানে অনেক গুলো ক্যাটাগরির প্রায় ৪ হাজার ২ শত ৪৫ টি শূন্য পদ রয়েছে । উল্লেখিত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া সকল প্রার্থীদের এখন ফলাফলের অপেক্ষায় রয়েছে । কারণ পরীক্ষা শেষে সকলের এই একটিই চাওয়া থাকে, কবে, কখন প্রকাশ হবে সেই পরীক্ষার ফলাফল ।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর চাকুরী লিখিত (এম সি কিউ) পরীক্ষার রেজাল্ট ২০২২

আপনি কি মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের চাকুরীর নিয়োগ পরীক্ষার রেজাল্ট খুঁজছেন? যার প্রথম ধাপের নিয়োগ লিখিত (এমসিকিউ) পরীক্ষা ইতোমধ্যেই অনুষ্ঠিত হয়েছে । লিখিত পরীক্ষার প্রশ্ন পত্রে এম সি কিউ আকারে প্রশ্ন করা হয়েছিল । মোট ৮০ নম্বরের ৮০ টি প্রশ্ন ছিল, যাতে ৪ টি বিষয় অন্তর্ভুক্ত ছিল । এতে যথাক্রমে বাংলা, ইংলিশ, গণিত এবং সাধারণ জ্ঞান বিষয় থেকে প্রশ্ন ছিল । যাক আপনি মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল খুঁজতে সঠিক স্থানেই আসচ্ছেন । কারণ এখানেই প্রকাশ হতে চলছে, উক্ত পরীক্ষার ফলাফল ।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের জনবল নিয়োগের জন্য ২০-০৩-২০২১ তারিখে অনুষ্ঠিত বিভিন্ন পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকা

DSHE_Recruitment_2021_320-1

DSHE_Recruitment_2021_320

১. প্রদর্শক (বিভিন্ন বিষয়) – ৫১৪
২. গবেষণা সহকারী – ২১
৩. সহকারী গ্রন্থাগারিক কাম ক্যাটালজার – ৬৯
৪. ল্যাবরেটরি সহকারী – ০৬
৫. স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর – ০৫
৬. স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর – ০৪
৭. উচ্চ বিভাগ সহকারী – ৮৫
৮. অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর – ৫১৩
৯. ক্যাশিয়ার/স্টোর কিপার – ৩৪
১০. অ্যাকাউন্ট সহকারী – ১০৬
১১. ক্যাশিয়ার – ৮৫
১২. স্টোর কিপার – ৫০
১৩. মেকানিক কাম ইলেকট্রিশিয়ান – ৩৩
১৪. ড্রাইভার – ১১
১৫. বই সাজানোর – ৪৬
১৬. অফিস সোহায়ক – ১৯৩২
১৭. নিরাপত্তা প্রহরী – ২৫৫
১৮. মালী – ১০০
১৯. ক্লিনার – ১৬৩

DSHE Result PDF

আরও পছন্দ করতে পারেনঃ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে মাউশি এর প্রথম ধাপের নিয়োগ লিখিত (এমসিকিউ) পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে গত ১৩ মে, ২০২২ তারিখে । উক্ত দিন রোজ শুক্রবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত এই পরীক্ষা ৪ টায় শেষ হয় । ৫১৩ টি শূন্যপদের এই নিয়োগ পরীক্ষায় অংশ নেয় প্রায় ১ লক্ষ ৭৯ হাজার ২৭৪ জন প্রার্থী । যাদের ৭০ নম্বরের এমসিকিউ পরীক্ষা ১ ঘণ্টা ব্যাপী নেওয়া হয় । পরীক্ষা শেষ করে, পরীক্ষায় অংশগ্রহণ করা সকল প্রার্থীগণ এখন ফলাফলের অপেক্ষায় ।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের অফিস সহায়ক পদের পরীক্ষার ফলাফল ২০২২

মাউশি এর অফিস সহায়ক পদের চাকুরীর নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । যেখানে ১৯৩২ টি শূন্য পদ রয়েছে, যার লিখিত ধাপের পরীক্ষা ২৪ই সেপ্টেম্বর, ২০২১ অনুষ্ঠিত হয়েছে । ৩ লক্ষ ৪৫ হাজার ৭ শত ৪৫ জন প্রার্থী অংশ নিয়েছে উক্ত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের অফিস সহায়ক পদের ১৯৩২ টি পদের বিপরীতে । সে অনুযায়ী হিসাব করলে দেখা যায় প্রতিটি পদের জন্য প্রার্থী সংখ্যা দাঁড়িয়েছে ১৭৮ জন করে । বিশাল এই সংখ্যার প্রার্থীরা অনেক আশা নিয়ে অপেক্ষায় আছে উক্ত পরীক্ষার ফলাফল পাবার আশায় ।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর ক্যাশিয়ার পোস্টের ফল

মাউসি ক্যাশিয়ার পোস্টের নিয়োগ লিখিত পরীক্ষা অনুস্থিত হয়েছে ১০ই ডিসেম্বর, ২০২১ তারিখে । সকাল ১০ টায় অনুষ্ঠিত উক্ত লিখিত পরীক্ষা শেষ হয় ১১ টায় । ৮৫ টি শূন্যপদের বিপরীতে, ক্যাশিয়ার পোস্টে অংশগ্রহণ করেন মোট ২৫ হাজার ২ শত ৪৬ জন প্রার্থী ।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর স্টোর কিপার পরীক্ষার রেজাল্ট

স্টোর কিপার পোস্টের শূন্যপদের সংখ্যা ৫০ টি ধাপে, ধাপে অনুষ্ঠেয় মাউসি নিয়োগ পরীক্ষার শেষ ধাপে অনুষ্ঠিত হয়েছে উক্ত স্টোর কিপার পোস্টের পরীক্ষা । যা ডিসেম্বর, ১০ তারিখ রোজ শুক্রবার বেলা ৩ টায় অনুষ্ঠিত হয় । প্রথমে ধাপে এমসিকিউ প্রশ্ন পত্রে লিখিত পরীক্ষা গ্রহণ করা হয় ।

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল, দ্রুত পেতে আমাদের গ্রুপে জয়েন করুন [এখানে ক্লিক করে 🎯]

শেষের কথা

আমরা আশা করছি আপনারা সকলে ‘মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে পরীক্ষার ফলাফল ২০২২‘ দেখতে পেয়েছেন । এবং একই সাথে ফলাফল পরবর্তী কি করণীয় তাও জানতে জানতে পেরেছেন । মনোযোগ সহকারে পোস্টটি পড়ার জন্য এবং আমাদের সাইটটি ভিজিট করার জন্য অশেষ ধন্যবাদ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button