Admit Card

সমাজসেবা অধিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড ২০২২ [ইউনিয়ন সমাজকর্মী এডমিট কার্ড]

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী প্রবেশপত্র ডাউনলোড ২০২২ [এডমিট কার্ড]

dss admit card download

সমাজসেবা অধিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড ২০২২ [ইউনিয়ন সমাজকর্মী এডমিট কার্ড ডাউনলোড] আজকের পোস্টটি হতে চলেছে অনেক গুরুত্বপূর্ণ একটি পোস্ট । কারণ এই পোস্টটির দ্বারা আমরা শেয়ার করবো বহুল প্রতীক্ষিত সমাজসেবা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার সময়সূচী এবং প্রবেশ পত্র । সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পোস্টের কথা সকলেরই মনে আছে নিশ্চয় । উক্ত পোস্টের নিয়োগ পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে? কবে প্রকাশ করা হবে সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার তারিখ? কবে প্রকাশ করা হবে ইউনিয়ন সমাজকর্মী প্রবেশ পত্র ? এসকল প্রশ্নের সঠিক এবং সম্পন্ন উত্তর নিয়ে সাজানো হয়েছে এই পোস্টটি ।

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার তারিখ ২০২২

সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের চাকুরীর নিয়োগ লিখিত (এমসিকিউ) পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে । বহুল প্রতীক্ষিত এই পরীক্ষার তারিখ আজ ১৮ই ডিসেম্বর, ২০২১ তারিখে ঘোষণা করা হয়েছে । সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক, উক্ত পরীক্ষার তারিখ প্রকাশ করেন । যা পরবর্তীতে তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটে এবং প্রার্থীদের মোবাইল এসএমএস করে জানিয়ে দেওয়া হয়েছে । পরীক্ষার তারিখ হিসেবে নিধারন করা হয় ২৪ই ডিসেম্বর, ২০২১ রোজ শুক্রবার । পরীক্ষাটি বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে, ঢাকা শহরের ৩২ টি কেন্দ্রে ।

পদের নাম:

সমাজকর্মী (ইউনিয়ন)

মোট শূন্যপদ ছিলঃ ৪৬৩

মোট এমসিকিউ প্রার্থীঃ ৬,৬২,২৭০ জন
পরীক্ষার ধরনঃ এমসিকিউ
পরীক্ষার স্থানঃ ঢাকা, বাংলাদেশ

পরীক্ষার তারিখঃ ২৪ ডিসেম্বর, ২০২১

পরীক্ষার সময়ঃ বিকাল ৩.০০ টা

আরও দেখুন →》শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রেজাল্ট

সমাজসেবা অধিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড ২০২২

২০১৮ সালের ৯ই জুলাই তারিখে সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় । এর মাঝে দুবার নিয়োগ পরীক্ষার সময়সূচীও প্রকাশ করা হয়েছিল । প্রথমবার ২০১৯ সালে মে মাসে এবং দ্বিতীয়বার ২০২০ সালের প্রথম দিকে ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার সময়সূচী ঘোষণা হলেও । পরবর্তীতে নির্ধারিত তারিখে পরীক্ষা নেওয়ার আগেই, অনিবার্য কারণে স্থগিত ঘোষণা করা হয় । তারপর অনেকদিনের বিরতি দিয়ে আবারও নতুন করে ইউনিয়ন সমাজকর্মী পদের পরীক্ষার তারিখ দিয়েছে । পরীক্ষার তারিখের পাশাপাশি প্রকাশ করা হয়েছে প্রবেশ পত্রও । যা পরীক্ষার আগে প্রার্থীদের ডাউনলোড করে নিতে হবে । কারণ প্রবেশ পত্র ছাড়া কোন প্রার্থীকে সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না । নিচের তুলে ধরা হল, কিভাবে সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের প্রবেশ পত্র ডাউনলোড করতে হবে ।

সমাজসেবা অধিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড

  • ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ এমসিকিউ পরীক্ষার প্রবেশ পত্র ডাউনলোড করতে, প্রথমেই সমাজসেবা অধিদপ্তরের প্রবেশ পত্র
  • সংগ্রহকৃত অফিচিয়াল ওয়েবসাইট http://dss.teletalk.com.bd/admitcard তে যেতে হবে ।
  • এবার একটি বক্সে আপনার ইউজার আই.ডি নম্বর দিতে হবে
  • তারপর পাসওয়ার্ড দিন
  • শেষ ধাপে জমা (সাবমিট) বাটুনে ক্লিক করুন (আপনার তথ্য সব ঠিক থাকলে চলে আসবে)
  • প্রবেশ পত্র ডাউনলোড অপশনে ক্লিক করে প্রিন্ট দিয়ে ডাউনলোড করুন

আরও দেখুন →》(বিগত সালের প্রশ্ন ও সমাধান উক্ত লিংকে পাবেন) সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার প্রশ্ন সমাধান

সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী এডমিট কার্ড ডাউনলোড ২০২১

যেকোনো পরীক্ষার আগে সেই পরীক্ষার এডমিট কার্ড ডাউনলোড করা অত্যন্ত জরুরী । কারণ এডমিট কার্ড হল পরীক্ষার হলে প্রবেশে প্রার্থীর বৈধতা । এবং পরীক্ষায় কোথায় প্রার্থীর কেন্দ্র সেই তথ্যও এডমিট কার্ড থেকেই জানা যায় । তাই যারা সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষায় অংশ নিতে চলেছেন । তাঁরা অবশ্যই উপরের নিয়ম অনুসরণ করে ইউনিয়ন সমাজকর্মী’ এর এডমিট কার্ড ডাউনলোড করুন ।

নমুনা প্রবেশপত্র নিচের অংশে

dss admit card

চূড়ান্ত শব্দ

আপনরা যারা, সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন । তাঁদের জন্য রইলো অনেক, অনেক শুভকামনা । উল্লেখ্য যে, সমাজসেবা অধিদপ্তরের পরীক্ষা শেষে প্রশ্ন সমাধান এবং ফলাফল এখানে পাবেন । অবশেষে সকলকে অশেষ ধন্যবাদ পুরো পোস্টটি পড়ার জন্য এবং আমাদের ওয়েবসাইটটি পরিদর্শন করায় ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button