Notice

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষা স্থগিত [নতুন তারিখ দেখুন]

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষা স্থগিত [নতুন তারিখ দেখুন এখানে]

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষা স্থগিত

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষা স্থগিত [নতুন তারিখ দেখুন এখানে] উক্ত পোস্টের মাধ্যমে সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) পদের সকলের জন্য একটি দুঃসংবাদ । দুঃসংবাদ বলার কারণ রয়েছে, আর তা হচ্ছে প্রায় ৩ বছর ৬ মাস পর প্রকাশ করা ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষা এবারও স্থগিত করা হয়েছে । এর আগেও দু-দুবার উক্ত পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী ঘোষণা করা হয়েছিল । এবং পরীক্ষা গ্রহণের ঠিক একদিন আগে বরাবরের ন্যায় পরীক্ষা স্থগিত করা হয়েছিল ।

কিন্তু এবার যখন আবারও নতুন ভাবে সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হল । দীর্ঘদিন পর এমন খবরে তাঁরা পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করেছিল, একই সাথে আশা করেছিল যে, অন্তত এবার হতে যাচ্ছে পরীক্ষা । কিন্তু বরাবরের মতো এবারও একই কাজ হল । কেন স্থগিত হল, ইউনিয়ন সমাজকর্মী পদের নিয়োগ পরীক্ষা? আবার কবে প্রকাশ করা হবে নতুন সময়সূচী? বিস্তারিত জানতে পুরো পোস্টটি ভালো করে পড়ুন ।

সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী নিয়োগ পরীক্ষা স্থগিত

হঠাৎ করেই আবারও স্থগিত করা হল, সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদের নিয়োগ পরীক্ষা । আজ ২৩ই ডিসেম্বর, ২০২১ তারিখ রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় সমাজসেবা অধিদপ্তরের সদ্য প্রকাশিত নতুন নোটিশে উল্লেখ করা হয় বিষয়টি । যেখানে উল্লেখ করা হয়েছে উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানা যাচ্ছে । যে, আগামীকাল ২৪ ডিসেম্বর ২০২১, শুক্রবার, বিকাল ৩.০০টায় সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদে অনুষ্ঠেয় লিখিত পরীক্ষা অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হলাে। বিষয়টি পরীক্ষার্থসহ সর্বসাধারণের অবগতির জন্য প্রচারের অনুরােধ করা হলাে।

new সমাজসেবা অধিদপ্তর (ইউনিয়ন সমাজকর্মী) নিয়োগ পরীক্ষার সময়সূচী ২০২২ প্রকাশ [নতুন পরীক্ষা তারিখ]

কবে প্রকাশ করা হবে সমাজকর্মী (ইউনিয়ন) পদের নতুন নিয়োগ পরীক্ষার সময়সূচী?

সমাজকর্মী (ইউনিয়ন) পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করার পর, আমাদের অনেক প্রার্থীই জিজ্ঞাসা করেছে । যে আবার কবে বা কখন নতুন ভাবে ঘোষণা করা হবে সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী (ইউনিয়ন) পদের নিয়োগ পরীক্ষা সময়সূচী? আসলে এই বিষয়ে এখনও কোন রকমের তথ্য প্রকাশ করেনি সমাজসেবা অধিদপ্তর । তাই আমরা যথা মনগড়া ভাবে কোন ভুল তথ্য দিতে পারি না । আমরা শুধু বলতে চাই, উক্ত সমাজকর্মী (ইউনিয়ন) পদের আবেদন করে ৩ বছর ৬ মাস হচ্ছে । যার মাঝে এবার দিয়ে ৩য় বারের মতো নিয়োগ পরীক্ষার সময়সূচী ঘোষণা করা হয়েছিল ।

তারপরও পরীক্ষা অনুষ্ঠিত হল না, তাই বলবো আরও ১ বছর ৬ মাস অপেক্ষা করেন । সব মিলিয়ে পাঁচ বছর পার হোক । বিয়ে করেন বউ, বাচ্চা হোক, তারপর দেখা যাবে সমাজকর্মী (ইউনিয়ন) পদের নিয়োগ পরীক্ষার খবর । বিশেষ দৃষ্টব্য : আপনি যখন বিয়ে করতে গিয়ে জিজ্ঞাসিত হবেন যে, কি করেন বা আপনার যোগ্যতা কি? তখন বলবেন ৫ বছর থেকে সরকারী চাকুরীর চেষ্টা করছি, আমি সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) পদে আবেদন করা একজন প্রার্থী, যার পরীক্ষা এখনও অনুষ্ঠিত হয়নি । তবে আশা করছি উক্ত পদের পরীক্ষা অনুষ্ঠিত হলে আমি চাকুরী পাবো ।

আরও দেখুন →》সমাজসেবা অধিদপ্তর ইউনিয়ন সমাজকর্মী পরীক্ষার প্রশ্ন সমাধান

শেষ কথা

৪৬৩ টি শূন্যপদের সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) পদের নিয়োগ পরীক্ষার নতুন সময়সূচী ঘোষণা করা হলে, আমরা তা উক্ত পোস্টের মাধ্যমে আপনাদের কাছে তুলে ধরবো । তাই সমাজসেবা অধিদপ্তরের অফিচিয়াল ওয়েবসাইট সহ, আমাদের সাইটে নিয়মিত চোখ রাখুন ধন্যবাদ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button