Admit Card

ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড প্রকাশ [মোবাইল দিয়ে খুব সহজে ডাউনলোড করুণ]

ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড প্রকাশ [সমাজসেবা অধিদপ্তর প্রবেশপত্র ডাউনলোড]

dss union somajkormi admit card download

বিসমিল্লাহির রাহমানির রাহীম, ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড প্রকাশ | সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী ইউনিয়ন প্রবেশপত্র ডাউনলোড ।  আসসালামু আলাইকুম, সকলের সুস্থতা কামনা করে শুরু করছি আজকের পোস্টটি । আশা করছি সকলেই মহান আল্লাহ্‌ তালার অশেষে রহমতে ভালো আছেন । আজকে আমরা বহুল প্রতীক্ষিত সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী ইউনিয়ন (স্থায়ী রাজস্ব) পদের নিয়োগ পরীক্ষার নানা তথ্য- উপাত্ত নিয়ে হাজীর হলাম । যেখানে আমরা আপনাদের সাথে শেয়ার করবো সমাজকর্মী ইউনিয়ন পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী, প্রবেশ পত্র । আরও খোলে বলতে গেলে, পোস্টটির মাধ্যমে আপানদের দেখাবো কিভাবে সমাজকর্মী ইউনিয়ন পদের এডমিট কার্ড ডাউনলোড করবেন ।

সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী ইউনিয়ন (স্থায়ী রাজস্ব) প্রবেশপত্র ডাউনলোড

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী ইউনিয়ন পদে যেসব প্রার্থীরা আবেদন করেছিল, তাঁদের জন্য রয়েছে দারুণ সুসংবাদ । কেন না, সুদীর্ঘ ৩ বছর ৫ মাস ১২ দিন অপেক্ষার পর প্রকাশ হল উক্ত পদের চাকুরীর নিয়োগ পরীক্ষার সময়সূচী । গত ১৮ই ডিসেম্বর, ২০২১ তারিখ রোজ শনিবার বিকাল ৩ টায় আনুষ্ঠানিকভাবে সমাজকর্মী ইউনিয়ন পদের সময়সূচী প্রকাশ করা হয়েছে । সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক জনাব শেখ রফিকুল ইসলাম এই তথ্যটি নিশ্চিত করেন । পরে সমাজসেবা অধিদপ্তরের অফিচিয়াল ওয়েবসাইটে একটি নোটিশও প্রকাশ করা হয়েছে পরীক্ষা গ্রহণের বিষয়টি জানিয়ে । এখন অংশগ্রহণ করতে চলা প্রতিটি প্রার্থীকে, সমাজকর্মী ইউনিয়ন পদের প্রবেশপত্র ডাউনলোড করতে হবে ।

সমাজকর্মী ইউনিয়ন পদের এডমিট কার্ড প্রকাশ

এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানান যাচ্ছে । যে, বিগত ২৭-৯-২০১৯ তারিখ স্থগিতকৃত সমাজকর্মী (ইউনিয়ন) পদে নিয়ােগ পরীক্ষা আগামী ২৪ ডিসেম্বর ২০২১ তারিখ রােজ শুক্রবার বিকাল ৩.০০ টায় অনুষ্ঠিত হবে । যা ঢাকা সিটি, কেরানীগঞ্জ, সাভার, ধামরাই, টঙ্গী, গাজীপুর ও নারায়নগঞ্জে অনুষ্ঠিত হবে। পরিবর্তিত পরিস্থিতিতে যেহেতু পূর্ব নির্ধারিত কেন্দ্রের পরিবর্তে নতুন কেন্দ্রে পরীক্ষা হবে । সেহেতু নতুন সিট প্ল্যান অনুযায়ী টেলিটক বাংলাদেশ লিমিটেড পুনরায় প্রবেশপত্র ইস্যু করছে।

যদি কোন প্রার্থী তাদের মােবাইলের সীম পরিবর্তন বা অন্য কোন কারণে প্রবেশপত্র না পান তারাও ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলােড করতে পারবেন। যারা ইউজার আইডি ও পাসওয়ার্ড হারিয়ে ফেলেছেন । তারাও http://dss.teletalk.com.bd লিংক-এ প্রবেশ করে সঠিক তথ্য দিয়ে খুব সহজে তাদের ইউজার আইডি ও পাসওয়ার্ড পুনরুদ্ধার করে Admit Card ডাউনলােড করে নিতে পারবেন । এবং টেলিটকের alljobs.teletalk.com.bd/en সাইটে সকল তথ্য আছে বলে টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে জানিয়েছে। উল্লেখ্য যে, পরীক্ষার্থীদের রােল নম্বর বন্টন ও আসন বিন্যাস করবে টেলিটক বাংলাদেশ লিমিটেড ।

কিভাবে ডাউনলোড করবেন সমাজকর্মী ইউনিয়ন এডমিট কার্ড

সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী ইউনিয়ন (স্থায়ী রাজস্ব) ৪৬৩ টি শূন্য পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে, যা ইতোমধ্যেই সকলে জেনে গেছে । এখন যারা উক্ত পদের চাকুরীর নিয়োগ প্রথম ধাপের লিখিত (এমসিকিউ) পরীক্ষায় অংশগ্রহণ করতে চলেছেন । তাঁরা অনেকেই জানেন না যে, কিভাবে ডাউনলোড করতে হয় এডমিট কার্ড । এই ধাপে তাঁদের দেখাবো, যে কিভাবে আপনি ঘরে বসে আপনার মোবাইল ফোন অথবা কম্পিউটার, ল্যাপটপ/ ট্যাব দিয়ে আপনার সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী ইউনিয়ন পদের এডমিট কার্ড ডাউনলোড করবেন ।

  • এজন্য প্রথমে আপনাকে পরিদর্শন করতে হবে, সমাজসেবা অধিদপ্তরের প্রবেশ পত্র সংগ্রহকৃত অফিচিয়াল ওয়েবসাইট ❛http://dss.teletalk.com.bd❜ তে
  • উক্ত ওয়েবসাইটে গেলে আপনার সামনে দেখতে পারবে ❛ডাউনলোড এডমিট কার্ড❜ নামে একটি পাতা
  • এবার উক্ত পাতাতে আপনার ❛ইউজার আইডি❜ দিন
  • তারপর আপনার ❛পাসওয়ার্ড❜ দিন
  • এসকল ঘর সঠিক তথ্য দিয়ে পূরণ শেষে ❛সাবমিট❜ বাটুনে ক্লিক করুণ
  • নিচের অংশে দেখতে পারবেন আপনার ছবি সহ এডমিট কার্ড, ক্লিক করে ❛এডমিট কার্ড ডাউনলোড❜ করুন
  • উল্লেখ্য যে, আপনার এডমিট কার্ডটি অবশ্যই প্রিন্ট করে নিতে হবে

ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড প্রকাশ

আরও দেখুন →》মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল

শেষ কথা

উক্ত পোস্টের উপরাংশে তুলে ধরা হয়েছে, সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী ইউনিয়ন পদের এডমিট কার্ড ডাউনলোডের সকল প্রক্রিয়া । আশা করছি ধাপ গুলো অনুসারন করে, খুব সহজেই আপনি আপনার এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন । এ ব্যাপারে আপনাদের কোন রকমের প্রশ্ন থাকলে, তা নিচের কমেন্ট বক্সে কমেন্ট করে আমাদের জানাতে পারেন । ইনশা আল্লাহ্‌ খুব দ্রুত তার সঠিক জবাব দেওয়া হবে । সকলের ভালো পরীক্ষা ও ফলাফলের প্রত্যাশার এখানেই শেষ করছি, আল্লাহ্‌ হাফেজ ।

 

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button