Currency Rate

[আজকের রেট] দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২ [দুবাই দিরহাম টু টাকা]

দুবাই ১ টাকা = বাংলাদেশের কত টাকা ২০২২ [দুবাই দিরহাম টু টাকা] মুদ্রার মান জানুন!

দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা

এখানে দেখুন আজকের রেট দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২ [দুবাই দিরহাম টু টাকা] সঠিক মূল্যমান জানুন। বিসমিল্লাহির রাহমানির রাহিম, বিভিন্ন দেশের মুদ্রার হার সম্পর্কিত আরও একটি নতুন আর্টিকেলে সকলকে জানাই আমন্ত্রণ। আজকের পর্বে আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি দুবাই দিরহাম মুদ্রার হার নিয়ে। যেখানে আপনারা জানতে পারবেন দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা। এবং এরকম ভাবে দুবাইয়ের 5, 10, 50, 100, 500 ও 1000 দিরহাম সমান বাংলাদেশে কত টাকা। এ সকল প্রশ্নের উত্তর জানতে আপনাদের এই পোস্টের শুরু থেকে শেষ অব্দি মনোযোগ সহকারে দেখতে এবং পড়তে হবে।

দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২

দুবাই যা সংযুক্ত আরব আমিরাতের একটি শহর, অর্থ-বাণিজ্য গগনচুম্বী ভবনের জন্য বিখ্যাত এই শহরটি। বাংলাদেশসহ বিভিন্ন দেশের মানুষ ও শ্রমিক কাজের সন্ধানে গিয়ে থাকে। তাই আমরা সাজিয়েছি বিশেষ করে বাঙালিদের জন্য। যারা জানতে চাই দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা হয়। এটা তাদের জন্য জানা অত্যন্ত জরুরী কারণ তারা কাজ শেষে বাংলাদেশি টাকায় কত দিরহাম বা কত মূল্যবান পেল তা জানতে হয়। এতে করে দেশে টাকা পাঠাতে এবং একইসাথে দুবাইয়ে খরচ করতে তারা বুঝতে পারে বাংলাদেশে মূল্য মানে কত টাকা খরচ হলো বা আয় হলো।

আজকের রেটে দুবাই ১ দিরহাম বাংলাদেশের কত টাকা

বিশ্ব বাজারে ডলারের দরপতনের ভিত্তিতে টাকার রেট সব সময় উঠানামা করে। তাই আপনি যখন দুবাই দিরহাম অথবা বাংলাদেশি টাকার মূল্যমান জানবেন তখন আপনাকে জানতে হবে আজকে রেটে। কারণ শেয়ারবাজারের মতো মুদ্রার আর সব সময় উঠানামা করে মুদ্রা। সে অনুসারে আজকের রেট দুবাই ১ দিরহাম সমান বাংলাদেশের ২৭ টাকা ৫৯ পয়সা।

আজকের মালয়েশিয়ার ১ টাকা = বাংলাদেশের কত টাকা ২০২২ রিংগিত টু টাকা

এক নজরে দুবাই দিরহাম টু টাকা

সকল দেশের মুদ্রার আলাদা একটি নাম রয়েছ, যা সেই দেশে পরিচিত। যেমন বাংলাদেশী মুদ্রার নাম টাকা, তেমনি ভাবে দুবাই বা সংযুক্ত আরব আমিরাতের মুদ্রার নাম দিরহাম। চলুন দেখে নেয়া যাক আজ ১৫ সেপ্টেম্বর, ২০২২ তারিখ রোজ বৃহস্পতিবার এক নজরে দুবাই দিরহাম টু টাকা রেট।

দুবাই দিরহাম

বাংলাদেশী টাকায় 

1 দিরহাম

27.59

10 দিরহাম

284.50

100 দিরহাম

2844.96

1000 দিরহাম

28449.64

দুবাই মুদ্রার বিনিময় হার নিয়ে কিছু প্রশ্ন উত্তর

  • দুবাই মুদ্রার নাম কি?
  • দুবাই মুদ্রার নাম দিরহাম
  • দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা?
  • দুবাই ১ টাকা বাংলাদেশের ২৭.৫৯ টাকা
  • দুবাই ১০ টাকা সমান বাংলাদেশের কত টাকা?
  • দুবাই ১০ টাকা সমান বাংলাদেশের ২৮৪.৫০ টাকা
  • দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা?
  • দুবাই ১০০ টাকা সমান বাংলাদেশের ২৮৪৪.৯৬ টাকা
  • দুবাই ১০০০ দিরহাম সমান বাংলাদেশের কত টাকা?
  • দুবাইয়ের ১০০০ টাকা সমান বাংলাদেশের ২৮৪৪৯.৬৪ টাকা

শেষের কথা

আশা করছি উপরের অংশের আলোচনা হতে আজকের রেটে দুবাই ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২ তা জানতে পেরেছেন। উল্লেখ্য যে এই হার স্থিতিশীল নয় প্রতিদিন উঠা-নামা করতে থাকবে এবং প্রতিদিনের দুবাই দিরহাম টু টাকার রেট আপডেট এখানে জানিয়ে দেয়া হবে।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.
Back to top button