Jobs Result

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [অফিস সহায়ক, ডাটা এন্ট্রি]

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ

eedmoe result bn

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [অফিস সহায়ক, ডাটা এন্ট্রি] । আমাদের আজকের বিষয় নিধারিত হয়েছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল । যেখানে আমরা উক্ত শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশের তারিখ এবং ফল প্রকাশ শেষে তা তুলে ধরবো । আপনারা জানেন যে, ইতোমধ্যেই শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বিভিন্ন পদের চাকুরীর নিয়োগ পরীক্ষা সম্পন্ন হয়েছে । যার ফলাফল কবে দিবে, এবং কিভাবে পাওয়া যাবে তা অনেকেই জানেন না । তাই তাঁদের এ বিষয়ে সঠিক তত্থ-উপাত্ত দিয়ে আমরা সাহায্য করবো । এজন্য আপনাকে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়তে হবে, চলুন শুরু করা যাক ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর পরীক্ষার ফলাফল

২৯৭-০৫-১১-২০২১ তারিখ অনুষ্ঠিত সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর ও সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ১২-১১-২০২১ তারিখ অনুষ্ঠিত অফিস সহকারী কাম ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, স্টোর কিপার ও নিরাপত্তা প্রহরী, ২৬-১১-২০২১ তারিখ অনুষ্ঠিত অফিস সহায়ক এবং ০৩-১২-২০২১ তারিখ অনুষ্ঠিত স্টোর অফিসার, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহকারী কাম ক্যাশিয়ার, স্টোর কিপার, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহায়ক ও নিরাপত্তা প্রহরী পদে লিখিত পরীক্ষার (MCQ) ফলাফল (সম্পন্ন ফলাফলের ছবি এবং পিডিএফ ফাইল ডাউনলোড করুনএখানে ক্লিক করে)

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

গত ২৯ই অক্টোবর থেকে শুরু হয়েছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা, যা চলবে ৩ই ডিসেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত । এর মাঝে মোট ১২ টি ক্যাটাগরির ১১৯৪ টি শূন্য পদের বিপরীতে প্রায় ১১ লক্ষ ২ হাজার ৪ শত ৮৯ জন প্রার্থী অংশ নিচ্ছে । আসতে, আসতে সকল পোস্টের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে । সকলেই জানেন যে, মহামারী করোনা ভাইরাসের কারণে সঠিক সময়ের পরীক্ষা বিলম্বিত হয়েছে । না হলে উক্ত নিয়োগ পরীক্ষা অগাস্ট মাসে অনুষ্ঠিত হতো । উল্লেখ্য যে, উক্ত পরীক্ষার নিয়োগ বিজ্ঞপ্তিটি গত জুন মাসের ৫ তারিখে প্রকাশ করা হয়েছিল । যার অনলাইনে আবেদন শুরু হয় ৭ই জুন সকাল ৯ টা থেকে এবং শেষ হয় ৬ই জুলায়, ২০২১ তারিখ বিকাল ৫ টায় । আশা করা যাচ্ছে সকল পোস্টের পরীক্ষা শেষ, খুব তারাতারি ফলাফল প্রকাশ করা হবে ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর অফিস সহায়ক রেজাল্ট ২০২১

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অফিস সহায়ক পোস্টের নিয়োগ পরীক্ষা গত ২৬ই নভেম্বর, ২০২১ তারিখে অনুষ্ঠিত হয়েছে । ১ ঘণ্টা ব্যাপী ৮০ নম্বরের উক্ত পরীক্ষা বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হয় । যেখানে ৩ লক্ষ ১৫ হাজার ৬০ জন চাকুরী ইচ্ছুক প্রার্থী অংশ নেয় ৫১৫ টি শূন্য পদের বিপরীতে । সেই হিসাবে প্রতিটি পদের জন্য লড়াই করছে মোট ৬১১ জন প্রার্থী ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডাটা এন্ট্রি অপারেটর পরীক্ষার ফলাফল

See ➤ Full Result Sheet Images/ PDF

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডাটা এন্ট্রি অপারেটর পরীক্ষার ফলাফল ২০২২

ডাটা এন্ট্রি অপারেটর পোস্টের চাকুরীর নিয়োগ লিখিত (এমসিকিউ) পরীক্ষাও শেষ হয়েছে । যা ১৯ই নভেম্বর, ২০২১ তারিখ রোজ শুক্রবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত পরীক্ষাটি বিকাল ৪ টায় শেষ হয় । উক্ত নিয়োগ পরীক্ষার প্রথম ধাপে লিখিত (এমসিকিউ প্রশ্ন পত্রে) পরীক্ষা নেওয়া হয় । যা মোট ৭০ নম্বরের মাঝে হয়েছে । ৪৬৪ টি শূন্য পদের বিপরীতে উক্ত শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডাটা এন্ট্রি অপারেটর পোস্টে মোট পরীক্ষা দিয়েছেন ১ লক্ষ ৭৮ হাজার ৫ শত ৮৮ জন প্রার্থী । যাদের ফলাফল আগামী ১ মাসের মধ্যে প্রকাশ করা হবে বলে আশা করা যাচ্ছে ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল, দ্রুত পেতে আমাদের গ্রুপে জয়েন করুন [এখানে ক্লিক করে 🎯]

চূড়ান্ত কথা

আমরা চেষ্টা করেছি এই পোস্টটির মাধ্যমে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ সম্পর্কিত তথ্য তুলে ধরতে । যাতে করে উক্ত চাকুরীর নিয়োগ পরীক্ষায় অংশ নেওয়া সকল প্রার্থীগণ সঠিক নিয়োগ জানতে পারেন ফলাফল দেখার । এবং একই সাথে ফলাফল দিলে এখানে, তা তুলে ধরা হবে বা প্রকাশ করা হবে । অবশেষে সকলকে অশেষ ধন্যবাদ আমাদের সাইটটি পরিদর্শন করার জন্য ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published.

Back to top button