Festivals

ঈদ নিয়ে কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন, এসএমএস, ছবি, টেক্সট ২০২২ [কুরবানির, ঈদুল আযহা]

ঈদ নিয়ে কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন, এসএমএস, ছবি, টেক্সট ২০২২

ঈদ নিয়ে কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন, এসএমএস

ঈদ নিয়ে কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন, এসএমএস, টেক্সট ২০২২ দেখুন এবং শেয়ার করুন। বিসমিল্লাহির রাহমানির রাহিম, সকলের সুন্দর জীবন ও সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি এই আর্টিকেলটি। যার মাধ্যমে আমরা আপনাদের সামনে শেয়ার করব ঈদ নিয়ে কষ্টের স্ট্যাটাস। ঈদুল আযহার কষ্টের এসএমএস, কোরবানির ঈদের কষ্টের কিছু কথা। আসলে ঈদ মানে আনন্দ হাসি খুশি হলেও সকলের মনে ঈদের আনন্দ বিরাজ করে না। কারণ কেউ কাজের জন্য প্রবাসে অথবা বাড়ির বাইরে থাকলে এছাড়াও বিভিন্ন কারণে কারো মনে ঈদের আনন্দ লাগে না! যাতে করেই অনেকে ঈদ নিয়ে কষ্টের কিছু কথা স্ট্যাটাস, ক্যাপশন গুলো খুঁজে থাকে যা নিয়ে সাজিয়েছি আমাদের এই পর্ব।

ঈদ মোবারক ফেসবুক

ঈদ নিয়ে কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন

আমরা সকলেই জানি ঈদ আমাদের মাঝে অনাবিল আনন্দ সুখ শান্তি বয়ে আনে। কোনভাবেই মিথ্যা নয়! কিন্তু এমন কিছু মানুষ রয়েছে কোন কারণে তাদের কষ্টের মধ্যে দিয়ে কাটে। এই যেমন ধরুন দেশের বাইরে অর্থাৎ প্রবাসে অথবা দেশে রয়েছে কিন্তু কর্মস্থল থেকে ছুটি না না পাবার কারণে বাড়িতে পরিবারের সাথে ঈদ করতে আসতে পারেনি। এমন হাজারো কারণে অনেক মানুষের ঈদ কষ্টের মধ্যে দিয়ে কাটে। যার কারণে এ কষ্ট সবার সাথে ভাগ করে নিতে বা মনের অজান্তেই তার ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ঈদের কষ্টের স্ট্যাটাস, ক্যাপশন দিয়ে থাকে। এটি করে হয়তো আনন্দ পাওয়া যায় না কিন্তু ঠিক হয় মনের অনুভূতি গুলো প্রকাশ পায়।

“ত্যাগের উত্সব”-এ আন্তরিক শুভেচ্ছা! শুভ ঈদুল আযহা!

শুভ ঈদ! মহান আল্লাহ আপনার হাতের কাজ সফল করুন। এই আনন্দদায়ক উত্সব উপভোগ করুন!

আল্লাহর রহমত আজ এবং সর্বদা আপনার সাথে থাকুক। ঈদুল আযহা মোবারক!

ঈদ নিয়ে কষ্টের স্ট্যাটাস

ঈদুল আযহার কষ্টের এসএমএস, টেক্সট ২০২২

ঈদুল আযহা ধর্মীয় উৎসবের দিকে মুসলিম উম্মাহর দ্বিতীয় সর্বোচ্চ উৎসব। এই ঈদ ঈদুল ফিতরের মতো নয় অর্থাৎ কুরবানীর ঈদ নামে পরিচিত ইসলামের পাঁচটি স্তম্ভের মধ্যে কুরবানী একটি। যেখানে পশু কোরবানির মাধ্যমে পালিত হয় তবে সামর্থ্যবান মুসলিমের উপর এটি কেবল অর্পিত। তাই যারা দারিদ্রতা নিয়ে বসবাস করে বা সমাজে গরিব বলে পরিচিত! তারা হয়তো বা কুরবানী দিতে পারে না। যার কারণে ঈদুল আযহার কষ্টের এসএমএস, টেক্সট, উক্তি, বাণী ইত্যাদি খুঁজে থাকে। কিন্তু ইসলামের নীতি ও আদর্শ অনুসারে eid-ul-adha সহ সকল সকল মুসলিম উম্মার জন্য। এখানে গরিব-দুঃখী দারিদ্র্যসীমার নিচে বসবাস করা মানুষ সকলে ধর্মীয় উৎসব পালন করবে। যাদের সামর্থ্য রয়েছে তারা কুরবানী করবে এবং তারা তাদের মধ্যে বিলিয়ে দিবে। কুরবানীর ঈদের ত্যাগের মহিমা নিয়ে ছড়িয়ে যাবে আনন্দ চারিদিকে, সবার মাঝে এমনটাই প্রত্যাশা আমাদের সকলের।

সালাম আমার বন্ধু! ঈদে আপনার একটি আনন্দময় দিন কামনা করছি! সৌভাগ্য অবশ্যই আপনার জন্য অপেক্ষা করছে।

ঈদ-উল-আযহায় আল্লাহর রহমত চিরকালের জন্য আপনার জন্য আশা, বিশ্বাস এবং আনন্দ নিয়ে আসুক। শুভ ঈদুল আযহা!

আমার প্রিয় প্রিয়জনকে একটি বিশেষ ঈদের দিন শুভেচ্ছা জানাই। আসুন আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদেরকে সবসময় এভাবেই একসাথে রাখেন।

ঈদুল আযহার কষ্টের এসএমএস

ঈদুল আযহা ২০২২ শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন, ছবি, পিকচার, বাণী, উক্তি, কবিতা, ব্যানার

কুরবানির ঈদের কষ্টের কিছু কথা

আসলে আমরা জানি ঈদ মানেই আনন্দ, কিন্তু এই আনন্দ সবার মাঝে বিরাজ করে না নির্দিষ্ট কিছু কারণের জন্য। তাই কোরবানির ঈদে কষ্টের কিছু কথা না বললেই নয়। উপরের অংশে আগেই বলেছি অনেকে কুরবানি করতে পারে না তাদের কাছে খারাপ লাগে। আবার অনেকে পরিবার ছেড়ে বা পরিবারের বাইরে থাকে ঈদে বাসায় ফিরে হয়না সে জন্য কষ্ট লাগে। এমন অনেক না বলা কারণ রয়েছে যার কারণে ঈদের কষ্ট নিয়ে তারা কিছু কথা বিভিন্ন জায়গায় খুঁজে থাকে। তাই অংশে আমরা কোরবানির ঈদের কষ্টের কিছু কথা তুলে ধরলাম।

এই ঈদে, আল্লাহ আপনার নেক আমল কবুল করুন, আপনার অবাধ্যতা ক্ষমা করুন এবং দুঃখীদের দুঃখ-কষ্ট লাঘব করুন।

ফেরেশতারা আপনাকে রক্ষা করুক, দুঃখ আপনাকে ভুলে যেতে পারে, কল্যাণ আপনাকে সমর্পণ করতে পারে এবং আল্লাহ সর্বদা আপনাকে আশীর্বাদ করুন। শুভ ঈদুল আযহা!

কুরবানির ঈদের কষ্টের কিছু কথা

কোরবানির ঈদ মোবারক ছবি, পিক, বাণী ও উক্তি

সকল দুঃখ, কষ্ট, ব্যাথা দূরে রেখে মেতে উঠি সকলে ঈদের আনন্দে। এমন প্রত্যাশা ও কামনা রেখে সকলকে ঈদুল আজহার মোবারকবাদ ও ঈদ মোবারক।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button