Festivals

ঈদুল আযহা ২০২২ শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন, ছবি, পিকচার, বাণী, উক্তি, কবিতা, ব্যানার

ঈদুল আযহা ২০২২ শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন, ছবি, পিকচার, বাণী, উক্তি, কবিতা, ব্যানার ডিজাইন

ঈদুল আযহা ২০২২ শুভেচ্ছা স্ট্যাটাস ক্যাপশন

ঈদুল আযহা ২০২২ শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন, ছবি, পিকচার, বাণী, উক্তি, কবিতা, ব্যানার। বিসমিল্লাহির রহমানির রহিম, সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে শুরু করছি এই আর্টিকেলটি। এই অংশে আমরা হাজির হয়েছি আপনাদের সামনে ঈদুল আযহা ২০২২ শুভেচ্ছা, স্ট্যাটাস, ক্যাপশন, ছবি, পিকচার, বাণী, উক্তি, কবিতা ও ব্যানার নিয়ে। যা আপনার ঈদকে রাঙিয়ে দিবে বহুগুণে। কারণ উক্ত স্ট্যাটাস, ক্যাপশন, বাণীগুলো আপনি আপনার ফেসবুক ওয়াল থেকে শুরু করে ফোন ইনবক্সের মাধ্যমে আপনার কাছের মানুষগুলোর মাঝে ছড়িয়ে দিতে পারবেন পবিত্র ঈদুল আযহার আনন্দ।

ঈদুল আযহা ২০২২

ঈদ-উল-আযহা যা আমাদের কাজে কুরবানীর ঈদ নামেও পরিচিত। উক্ত ঈদ-উল-আযহা ইসলামী ধর্মের শরীয়া মোতাবেক ১০ জিলহজ মাসে উদযাপিত হয়ে থাকে। এবারের ইংরেজি ক্যালেন্ডারের তারিখ হিসেবে আরবি জিলহজ্ব মাসের ১০ তারিখ জুলাই মাসের ১০ তারিখ বাংলাদেশে। তাই সে সূত্রানুসারে আমাদের দেশ অর্থাৎ বাংলাদেশ সহ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে পবিত্র ঈদুল আযহা আগামী দশই জুলাই উদযাপিত হতে যাচ্ছে। যাকে ঘিরে এখন বাংলাদেশসহ পুরো মুসলিম বিশ্বে আনন্দ বিরাজ করছে। কারণ পবিত্র ঈদ-উল-আযহা দরজায় কড়া নাড়ছে।

“আল্লাহ আপনাকে বরকত দান করুন
কোরবানির একটি সুন্দর উৎসবে
ঈদুল আজহার এই শুভ দিনে”
শুভ বকরা ঈদ ২০২২

আপনার চারপাশে ঈদের আনন্দ অনুভব করুন এবং জেনে রাখুন যে আল্লাহ্‌র রহমত সর্বদা আপনার সাথে রয়েছে। আপনি সবসময় ভালবাসা এবং যত্ন দ্বারা বেষ্টিত রয়েছে। শুভ ঈদ উল আযহা মোবারক!

ঈদুল আযহার শুভেচ্ছা ২০২২

আমাদের মাঝে এসে উপস্থিত হয়েছে ইসলাম ধর্মের অনুসারী মুসলিম উম্মার দ্বিতীয় সর্বোচ্চ ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা। পবিত্র রমজান মাস এবং ঈদুল ফিতরের পর দুই মাস দশ দিন পর আমাদের মাঝে এসে হাজির হয়েছে জিলহজ মাস। যে মাসের ১০ তারিখে অনুষ্ঠিত হয় ঈদুল আযহা। ঈদুল আযহার আনন্দ, হাসি, খুশি সকলের সাথে ভাগ করার জন্য আমরা শুভেচ্ছা বা কুশল বিনিময় করে থাকি। যা আমাদের ঈদের আনন্দকে বাড়িয়ে দেয়। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আপনি আপনার কাছের মানুষদের কিভাবে তার শুভেচ্ছা নিবেদন করবেন। তাই এই অংশে আমরা ঈদুল আযহার শুভেচ্ছা মেসেজ বা বাণী তুলে ধরলাম।

শুভ ঈদ মোবারক! সবাইকে শুভ ঈদের শুভেচ্ছা জানাই, নিরাপদে থাকুন এবং আপনার সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করুন।

আল্লাহ আপনাকে সঠিক পথে পরিচালিত করুন এবং যখনই আপনি তাঁর সাহায্য চান তখনই আপনাকে সাহায্য করুন। ঈদ মোবারক

ঈদের এই খুশিতে আল্লাহ বিশ্বের সকল মুসলমানদের উপর রহমত বর্ষণ করুন! সবাইকে ঈদ মোবারক!

ঈদুল আজহার স্ট্যাটাস, ক্যাপশন

ঈদ মোবারক শুভেচ্ছা

ঈদুল আজহার স্ট্যাটাস, ক্যাপশন

বর্তমান যুগ আধুনিক যুগ ইন্টারনেটের যুগ। যার কারণে আমরা এখন আমাদের জীবনের সকল মুহূর্তগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে থাকে। যে কারণে আপনি বা আমি বিশ্বের যেকোন প্রান্তেই বসবাস করি না কেন। মুহুতের মাঝেই জড়িয়ে দিতে পারি ঈদের আনন্দ। যাতে ঈদুল আযহার স্ট্যাটাস, ক্যাপশন ব্যবহার করা যেতে পারে। এতে আমাদের প্রয়োজন নতুন, নতুন স্ট্যাটাস ক্যাপশন। যা ফেসবুক বা অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন পোস্টের মাধ্যমে ঈদুল আজহার খুশি ভাগ করে নিতে পরি।

আমাদের সুখ এবং সমৃদ্ধি চাওয়ার আগে, আমাদের করুণা চাওয়া উচিত। আল্লাহ আমাদের উপর তার রহমত বর্ষণ করুন। ঈদ মোবারক!

আপনার প্রভুকে সকাল-সন্ধ্যা স্মরণ করুন, আপনার হৃদয়ের গভীরে বিনয় ও ভয়ের সাথে; এবং নিচু স্বরেও; গাফেলদের অন্তর্ভুক্ত হয়ো না। – পবিত্র কুরআন 7:205

১০ই জিলহজ আসা মাত্রই শেষ হল ঈদুল আজহার দিন গুনা। আল্লাহ আমাদেরকে ঈদুল আজহার ত্যাগের মহিমা গুলোকে আমাদের দৈনন্দিন জীবনে প্রয়োগ করার তাওফীক দান করুন। শুভ ঈদুল আজহা মোবারক।

ঈদুল আযহা

কোরবানির ঈদের স্ট্যাটাস, ক্যাপশন, ছবি

কুরবানির ঈদের ছবি, পিকচার, বাণী

কোরবানির ঈদ যা আমাদের ত্যাগের মহিমা শিক্ষা দেয়। কারণ কুরবানীর ঈদ যতটানা পশু কুরবানী দেয়ার মাধ্যমে পালিত হয় তার চেয়েও বেশি উত্তম ভাবে আল্লাহর রাস্তায় কুরবানী তথা মনের হিংসা-বিদ্বেষ মনের পশুত্বকে কোরবানি দেওয়া বুঝায়। কুরবানির ঈদ হাঁসতে শেখায়, ভালবাসতে শেখায়, তাগের মহিমা শেখায়। এ ঈদে আমরা বিভিন্ন ধরণের পশু কুরবানি করে থাকি, যার মধ্য দিয়ে ইসলামের পাঁচটি স্তম্ভের একটি পালন করা হয়। উক্ত কুরবানির ঈদের ছবি, পিকচার ও বাণী আমরা পরাসয় খুঁজে থাকি। যা আমরা আমাদের বিভিন্ন পোর্টালে শেয়ার করি।

এই সেই দিন যখন আমাদের চারপাশের সমস্ত বিস্ময়কর জিনিসের জন্য ঐশ্বরিক আলোর প্রতি কৃতজ্ঞতা জানানো উচিত। ঈদ মোবারক!

আমি আপনাকে এবং আপনার পরিবারকে অনেক আনন্দে ঈদের শুভেচ্ছা জানাই। আল্লাহ আপনার সকল দোয়া কবুল করুন এবং আপনার সকল দোষ ক্ষমা করুন। ঈদ মোবারক!

জেনে রাখুন, পথের প্রতিটি পদক্ষেপে আপনাকে সাহায্য করার জন্য আল্লাহ সর্বদা আপনার সাথে আছেন। ঈদ মোবারক!

ঈদুল আযহার শুভেচ্ছা

কুরবানির ঈদের ছবি

কুরবানির ঈদের পিকচার, বাণী

কুরবানির ঈদের ছবি, পিকচার, বাণী

ঈদের উক্তি, কবিতা, ব্যানার

বর্তমানে সকল কিছু নেই অতি কবিতা এবং ব্যানার ডিজাইন করা হয়ে থাকে। কারণ এগুলো বিষয় আনন্দের মাত্রা বাড়িয়ে দেয়। তাই এদিক দিয়ে এগিয়ে রয়েছে ঈদও, ঈদের জন্য রয়েছে উক্তি, ঈদের জন্য রচনা করা হয়েছে অনেক কবিতা এবং ব্যানার ও ফেস্টুন। এই অংশে আমরা আপনাদের সামনে তুলে ধরলাম ঈদের বিভিন্ন উক্তি, সুন্দর কবিতা এবং চোখ ধাঁধানো ব্যানার ডিজাইন।

আর ধৈর্য্য ও নামাযের মাধ্যমে সাহায্য প্রার্থনা কর, এবং নিঃসন্দেহে নম্র বিনয়ী [আল্লাহর কাছে] ব্যতীত এটি কঠিন। কুরআন 2:45

পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদ আপনাদের সকলের জন্য বয়ে আনুক কল্যাণ, মঙ্গল। এবং এ ঈদের শিক্ষা নিয়ে আমরা আমাদের সামাজিক জীবন সহ আখিরাতের জীবন গড়বো ইনশাআল্লাহ্‌।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button