Festivals

বাবা দিবসে, বাবাকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাস, সেরা উক্ত, বাণী ও ক্যাপশন ২০২২

বাবা দিবস ২০২২, বাবাকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাস, সেরা উক্ত, বাণী ও ক্যাপশন ২০২২

বাবা দিবসে, বাবাকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাস, সেরা উক্ত, বাণী ও ক্যাপশন

বাবা দিবসে, বাবাকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাস, সেরা উক্ত, বাণী ও ক্যাপশন ২০২২ গুলো দেখুন এক নজরে । আপনাদের সকলকে বাবা দিবসের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্টটি । যেখানে আমরা বাবা দিবসকে সামনে রেখে বাবা দিবসে, বাবাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস, সেরা উক্তি, বাণী ও ক্যাপশন এবং ছেলে মেয়েদের অসাধারণ কিছু কবিতা শেয়ার করব । এতে করে আপনারা যারা ছেলেমেয়ে বা সন্তানরা রয়েছেন বাবার প্রতি অকৃত্রিম ভালোবাসা ফুটিয়ে তুলতে পারবেন ফেসবুক স্ট্যাটাস থেকে শুরু করে বিভিন্ন মেসেজ, শুভেচ্ছা এবং বার্তা বাবাকে পৌছিয়ে দেওয়ার মাধ্যমে ।

আরও দেখুন ▶ বাবা দিবস কবে ২০২২ [দেখুন বাংলাদেশে বিশ্ব বাবা দিবস কবে, কত তারিখে পালিত হবে]

বাবা দিবসে বাবাকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাস

বর্তমান সহজলভ্য আধুনিক ইন্টারনেটের যুগে আমরা ফেসবুক ব্যবহার করি না বা আমাদের একটি ফেসবুক একাউন্ট নেই এমন কোনো মানুষ খুঁজে পাওয়া দুষ্কর । আমেরিকার প্রযুক্তিবিদ মার্ক জুকারবাগ এর আবিষ্কৃত ফেসবুক তথা সামাজিক যোগাযোগ মাধ্যম বিশ্বের প্রায় ৬০০কোটির উপরে মানুষ ব্যবহার করে । যার ব্যবহারে চাহিদা দিন, দিন বাড়তেই আছে । আজ আমরা বাবা দিবসে বাবাকে নিয়ে ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব । যাতে করে প্রতিটা ছেলে-মেয়ে সন্তান তাদের বাবাকে নিয়ে স্পেশাল বাবা দিবসে তাদের ফেসবুকে কিছু স্ট্যাটাস শেয়ার করতে পারেন । এতে করে একদিকে যেমন তাদের ভালোবাসা ও শ্রদ্ধা প্রকাশ হবে বাবার প্রতি । ঠিক তেমনিভাবেই বাবা দিবস ২০২২ উদযাপন হয়ে যাবে সুন্দর এবং পরিপাটি ভাবে ।

আপনার সময়, আপনার যত্ন, আপনার ভালবাসা আমাকে জীবনের সূক্ষ্ম জিনিস দেওয়ার জন্য ধন্যবাদ।

F: চিরকালের কাছাকাছি
A: সর্বদা সহায়ক
T: থেরাপিউটিক
H: আমাদের জীবনের হিরো।
E: শক্তি ব্যক্তিত্ব
R: দায়িত্বশীল বাবা, তুমিই সেরা।
শুভ বাবা দিবস!

এই সমস্ত বছর আমার জীবনে ভালবাসার গ্রহণযোগ্যতা এবং আনন্দ আনার জন্য আপনাকে ধন্যবাদ বাবা

পৃথিবীর সব বাবার মধ্যে আমি মনে করি আমি সেরাটা পেয়েছি, শুভ বাবা দিবস

একজন বাবা তার ছেলের প্রথম নায়ক এবং তার মেয়ের প্রথম প্রেম। হ্যাপি ফাদার’স ডে, আমাদের উভয়ের পক্ষ থেকে।

ধন্যবাদ, বাবা, আমাকে ভালবাসার জন্য ধন্যবাদ! আলিঙ্গন এবং চুম্বন, আলিঙ্গন এবং চুম্বন, আমার কাছ থেকে আপনার কাছে

প্রতিটি মহান কন্যার পিছনে একজন সত্যিকারের আশ্চর্যজনক পিতা রয়েছে

বাবা দিবসে বাবাকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাস

বাবাকে নিয়ে সেরা উক্ত

বাবা যে ব্যক্তিটি মায়ের পর সম্পূর্ণ হৃদয় জুড়ে ভালোবাসা নিয়ে আমাদের মনে বসবাস করেন । আর সেই বাবাকে নিয়ে কিছু উক্তি আমরা ব্যবহার করে থাকি বিভিন্ন যোগাযোগ মাধ্যম তথা মেসেজে । তবে সে বাবাকে নিয়ে উক্তি হওয়া চাই সেরা । কারণ যার, যার বাবা তার কাছে সেরা এবং অনন্য এক মহাপুরুষ পৃথিবীতে । কারণ বাবা একটি পরিবার সন্তান ছেলে, মেয়ে তথা স্ত্রীর জন্য বটবৃক্ষের ন্যায় । এবং গ্রীষ্মের প্রখর রোদে মাথার উপর ছাতা বা ঘরের ছাদের মত । আর সেই বাবাকে বাবা দিবস তথা অন্যান্য উৎসবে ভালোবাসার বহিঃপ্রকাশ হিসেবে সেরা উক্তি দিয়ে আমরা যথার্থ মূল্যায়ন করতে পারি ।

প্রিয় বাবা, আমি জীবনের যেখানেই যাই না কেন, তুমি সর্বদা আমার এক নম্বর মানুষ হবে। আমি তোমাকে ভালবাসি বাবা ।

আমার অনেক প্রিয় স্মৃতি দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। শুভ বাবা দিবস

বাবাকে নিয়ে সেরা উক্ত

বাবাকে নিয়ে বাণী ও ক্যাপশন ২০২২

বাবা একটি প্রেমময়, আবেগ, গভীর শ্রদ্ধা, ভক্তি, দাবিদাবা এবং আবদার পূরণের অনন্য এক মানুষের নাম হচ্ছে বাবা । যে মানুষটি দিন থেকে রাত আর রাত থেকে দিন অকান্ত পরিশ্রম করে যায় । মাথার ঘাম পায়ে ফেলে শুধুমাত্র পরিবারবর্গ তথা সন্তানদের ভালো রাখতে । আর সে বাবাকে ভালোবাসা জানাতে কিছু বাণী ও ক্যাপশন আমরা ব্যবহার করতেই পারি । বাবাকে এটা বোঝাতে যে, বাবা আমি বা আমরাও তোমাকে অনেক ভালোবাসি যা কখনো বলা হয়ে ওঠেনা ।

একজন বাবা এমন একজন ব্যক্তি যাকে, আপনি যতই লম্বা হন না কেন তার দিকে তাকান

আমি বিশ্বাস করি যে, আমরা কী হবো তা নির্ভর করে আমাদের পিতারা অদ্ভুত মুহূর্তে আমাদের কী শেখান, যখন তারা আমাদের শেখানোর চেষ্টা করেন না। আমরা জ্ঞানের সামান্য স্ক্র্যাপ দ্বারা গঠিত হয় ।

এই পৃথিবীতে কেউ একজন মেয়েকে তার বাবার চেয়ে বেশি ভালোবাসতে পারে না

যে কোন মানুষ বাবা হতে পারে কিন্তু বাবা হতে বিশেষ কাউকে লাগে

বাবাকে নিয়ে বাণী ও ক্যাপশন ২০২২

বাবাকে নিয়ে ছেলেও মেয়ের অসাধারণ কবিতা

সন্তান ছেলে হোক বা মেয়ে তার সকল চাওয়া পাওয়া মনের কথা আবেগ অনুভূতি জীবনের প্রথম বন্ধু হিসেবে মা এবং বাবার কাছেই প্রকাশ বা শেয়ার করে থাকে । আর সে বাবাকে নিয়ে কোন এক স্নিগ্ধ রোদেলা বা বৃষ্টিস্নাত বর্ষাতে দু- এক লাইন কবিতা লেখা যায় । তবে বাবাকে নিয়ে কবিতা লিখে শেষ করা যাবে না । কারণ তিনি আমাদের কাছে এমন একজন মানুষ যার জারগণ, কঠোর পরিশ্রম, অকৃত্রিম ভালোবাসা কোন কবিতার লেখনীর মাধ্যমে শেষ করা যাবে না । শুধুমাত্র তার অত্যন্ত মায়া, মমতায় ঘেরা ভালোবাসা গুলো কবিতার লাইনে ফুটিয়ে তোলা যায় ।

আমার বাবা, আমার বন্ধু, আমার কাছে এই আপনি সবসময় ছিলেন। ভাল সময় এবং খারাপ মাধ্যমে, আমি তা বোঝার ছিল।

বাবা, আপনি জানেন যে আমি ব্যাটম্যান এবং সুপারম্যানের খুব পছন্দ করি কিন্তু যতক্ষণ আমার কাছে আপনি আছেন ততক্ষণ আমার তাদের প্রয়োজন নেই!

বাবা, আপনি যা করেন তার জন্য আমি আপনাকে ভালবাসি। আমি তোমাকে চুমু দেব এবং আলিঙ্গন করব কারণ তুমিও আমাকে ভালোবাসো। তুমি আমাকে খাওয়াও এবং আমাকে খেলতে শেখানোর জন্য তোমার প্রয়োজন, তাই হাঁসো কারণ এই ফাদার্স ডে-তে আমি তোমাকে ভালবাসি। শুভ বাবা দিবস, প্রিয় বাবা

তুমিই আমার নিঃশ্বাস নেওয়ার কারণ যদিও তুমি আমাকে দেখার কারণ দিলেও তুমি আমার উপভোগ করার কারণ । কারণ আমি সবসময় তোমার দুষ্টু ছেলে হয়ে থাকব! তুমি আমার প্রিয় হবে না কেন আমি তোমাকে সবসময় ভালবাসব অনেক ।

বাবাকে নিয়ে ছেলেও মেয়ের অসাধারণ কবিতা

ভালোবাসার বাবাকে নিয়ে কিছু কথা

বাবা দিবসে, বাবাকে নিয়ে ফেইসবুক স্ট্যাটাস, সেরা উক্ত, বাণী ও ক্যাপশন ২০২২ লিখে বাবার প্রতি ভালোবাসা কখনো শেষ করা সম্ভব নয় ।  আমরা যে যেখানে আছি এবং বসবাস করছি আমরা যেন মনে রাখি আমাদের বাবা আমাদের বাল্যকালে কৈশোরের যৌবনে যেভাবে আমাদের লালন পালন করে আসছে আমরাও জন্য অনুরোধ তাদের করি এবং সর্বদাই বাবার প্রতি ভালোবাসা শ্রদ্ধা ভক্তি এবং যত্নশীল কারণ বাবা এবং মা এই দুই মহান মানুষের পদতলে আমাদের জান্নাত । আমরা অনেক সন্তান রয়েছে যারা বাবা মায়েরর অবাধ্য । কখনো বলা হয়ে ওঠেনা বাবা তোমাকে ভালোবাসি বা কখনো সরি বলা হয় না! আজকের বাবা দিবসে সকল বাবার প্রতি বিনম্র শ্রদ্ধা ভালবাসা জ্ঞাপন করছি । আল্লাহ সকলের বাবাকে নেক হায়াত দান করুক এবং জান্নাতুল ফেরদৌস দান করুক, আমীন ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button