Jobs Result

[ফায়ারফাইটার রেজাল্ট] ফায়ার সার্ভিস শারীরিক যোগ্যতার পরীক্ষার ফলাফল ২০২২

[ফায়ারফাইটার রেজাল্ট] ফায়ার সার্ভিস শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষার ফলাফল ২০২২

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল

[ফায়ারফাইটার রেজাল্ট] ফায়ার সার্ভিস শারীরিক যোগ্যতার পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ পিডিএফ ডাউনলোড করুন। বিসমিল্লাহির রহমানির রহিম, আপনাদের সকলের সুস্বাস্থ্য এবং সুন্দর জীবন কামনা করে শুরু করছি নতুন এই আর্টিকেলটি। আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল। এতে আপনি জানতে পারবেন কবে কখন ফায়ার সার্ভিস নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করবে? এবং প্রকাশ পরবর্তী ফায়ার সার্ভিস পরীক্ষার রেজাল্ট পিডিএফ ফাইল ও ছবি আকারে দেখতে পাবেন। একই সাথে রেজাল্ট পরবর্তী অন্যান্য পরীক্ষার সময়সূচি সম্পর্কেও জানতে পারবেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

আপনি কি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের চাকরির নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন? তাহলে অবশ্যই ভাবে আপন জানতে চাচ্ছেন কবে দিবে সে পরীক্ষার ফলাফল এবং কোথায় কিভাবে পাওয়া যাবে। এ নিয়ে চিন্তার কোন কারণ নেই কারণ আমরা এখানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফলের যাবতীয় তথ্যাবলী নিয়ে আলোচনা করব। আপনারা সকলেই অবগত আছেন যে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ফায়ারফাইটের পদের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়ে গেছে। এখন উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করা প্রার্থীরা পরীক্ষার ফলাফল প্রকাশের অপেক্ষায় রয়েছে।

ফায়ারফাইটার রেজাল্ট

ফায়ার সার্ভিস শারীরিক যোগ্যতার পরীক্ষার ফলাফল ২০২২

ফায়ারফাইটার পদে নিয়োগের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষার ফলাফল

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল

ফায়ার সার্ভিস ফায়ারফাইটার শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষার রেজাল্ট ২০২২

১৭-২২ জুলাই ২০২২ তারিখে অনুষ্ঠিত ফায়ারফাইটার পদে নিয়োগের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে। যা সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাইন উদ্দিন ক্ষতি থেকে ফলাফল টি প্রকাশ করেন। আজ ১১ আগস্ট, ২০২২ তারিখ রোজ সোমবার দুপুর দুইটায় ফায়ার সার্ভিসের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষার রেজাল্ট অফিশিয়াল ভাবে প্রকাশ করা হয়েছে। উক্ত পরীক্ষার রেজাল্টটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের অফিচিয়াল ওয়েবসাইট www.fireservice.gov.bd তে প্রকাশ করা হয়।

5

6

7

8

ফায়ার সার্ভিস লিখিত পরীক্ষার সময়সূচি ২০২২

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ফায়ার ফাইটার শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষায় অংশগ্রহণ করে প্রায় দেড় লাখের উপর পরীক্ষার্থী। যেখানে শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে ৩ হাজার ৯৬৩ জন প্রার্থী। উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ১২ ই আগস্ট, ২০২২ তারিখ রোজ শুক্রবার বিকাল ৩ টায় হাবিবুল্লাহ বাহার কলেজ, শান্তিনগর ও মগবাজার গার্লস হাই স্কুল সিদ্ধেশ্বরী রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষার সময়সূচি টেলিটক থেকে এসএমএস এর মাধ্যমে অত্র অধিদপ্তরের ওয়েবসাইট ফায়ার সার্ভিস প্রকাশ করা হবে। টেলিটক এসএমএস প্রার্থীর এডমিট কার্ড ডাউনলোড করে এডমিট কার্ডসহ পরীক্ষাকেন্দ্র উপস্থিত হতে হবে। লিখিত পরীক্ষা শুরু হওয়ার ৩০ মিনিট পূর্বে অবশ্যই পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে হবে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে প্রার্থীদেরকে আবশ্যিকভাবে অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে প্রার্থীদেরকে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার যাতায়াত ভাতা ও দৈনিক ভাতা প্রদান করা হবে না।

9

10

ফায়ার সার্ভিস শারীরিক যোগ্যতার পরীক্ষার ফলাফল ২০২২

আশা করছি উপরের অংশ হতে ফায়ার সার্ভিস শারীরিক যোগ্যতার পরীক্ষার ফলাফল ২০২২ দেখতে এবং একই সাথে ডাউনলোড করতে পেরেছেন। ফায়ারফাইটার পদে নিয়োগের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের অভিনন্দন।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button