Sports

[আজকের] ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকা ৩য় টি-টোয়েন্টি ম্যাচ লাইভ স্কোর, সরাসরি সম্প্রচার

[আজকের] ভারত বনাম সাউথ আফ্রিকা ৩য় টি-টোয়েন্টি ম্যাচ লাইভ স্কোর, সরাসরি সম্প্রচার

ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকা ৩য় টি-টোয়েন্টি ম্যাচ লাইভ স্কোর

[আজকের] ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকা ৩য় টি-টোয়েন্টি ম্যাচ লাইভ স্কোর, সরাসরি সম্প্রচার । আজ আমরা হাজির হলাম ক্রিকেট বিশ্বের অন্যতম পরাশক্তি ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের লাইভ স্কোর আপডেট এবং সরাসরি সম্প্রচার নিয়ে । আপনারা বিশ্বের যে, কোন প্রান্ত থেকে আজকের ইন্ডিয়া বনাম সাউথ আফ্রিকার মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের আপডেট খবর লাইভ স্কোর আপডেট এবং অনলাইন স্ট্রিমিং দেখতে পারবেন পোষ্টের মাধ্যমে ।

আজকের ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকা ৩য় টি-টোয়েন্টি ম্যাচ সরাসরি লাইভ

ইতোমধ্যেই ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার প্রথম এবং দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । যেখানে দাপটের সাথেই দক্ষিণ আফ্রিকা ইন্ডিয়া কে পরাজিত করেছে । প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা ইন্ডিয়া কে ৭ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে পরাজিত করে সিরিজে ইতিমধ্যেই ২-০ তে এগিয়ে রয়েছে । আজ তৃতীয় অধ্যায় শেষ টি-টোয়েন্টি ম্যাচ বাংলাদেশ সময় রাত ৮ টায় অনুষ্ঠিত হবে ডাঃ Y.S. রাজশেখর রেড্ডি ACA-VDCA ক্রিকেট স্টেডিয়াম, বিশাখাপত্তনমে । এসএমএসের সরাসরি লাইভ আপডেট এখানে পাওয়া যাবে খেলা শুরুর পর থেকে ।

ভারত বনাম সাউথ আফ্রিকা আন্তর্জাতিক ম্যাচ সরাসরি সম্প্রচার

ভারত বনাম সাউথ আফ্রিকার মধ্যকার আন্তর্জাতিক টি-টোয়েন্টি তৃতীয় ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে । যে সম্প্রচারের নেপথ্যে রয়েছে বিশ্বের প্রায় ৮ টি টিভি চ্যানেল এছাড়াও অনেকগুলো ওয়েবসাইট অ্যাপস এ ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বলে জানা গিয়েছে ।

যেভাবে টিভি চ্যানেলে সরাসরি লাইভ দেখবেন ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকা ৩য় টি-টোয়েন্টি খেলা

আজকের ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকার তৃতীয় টি-টোয়েন্টি খেলা যেসব টিভি চ্যানেলে দেখবেন তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ইন্ডিয়ান স্পোর্টস নেটওয়ার্ক সনি টেন ওয়ান, সনি টেন টু, সনি সিক্স, ডিডি ন্যাশনাল । এছাড়াও বাংলাদেশ টি স্পোর্টস আজকের খেলাটি সরাসরি সম্প্রচার করবে ।

ঘরে বসে অনলাইনে দেখুন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ ফ্রি লাইভ স্ট্রিমিং

আপনি চাইলে টিভি চ্যানেলে ছাড়াও ঘরে বসে অনলাইনের মাধ্যমে দেখতে পারেন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচ লাইভ স্ট্রিমিং । কারণ বর্তমানে ইন্টারনেটের যুগে অনলাইনে অনেক ইউটিউব থেকে শুরু করে ওয়েবসাইট এবং অ্যাপসে দেখানো হয় ম্যাচগুলোর লাইভ স্ট্রিমিং । তাই আপনি আজকের ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচটি ট্রফি, বাইস্কোপ ও সনি লাইভ অ্যাপস এর মাধ্যমে অনলাইন লাইভ স্ট্রিমিং । এবং এছাড়াও বিভিন্ন ওয়েবসাইটে, ফেসবুক ও ইউটিউবে দেখতে পারবেন লাইভ স্ট্রিমিং । সাথে সাথে আপনি এ ম্যাচের ক্রিকেট স্কোর আপডেট পেতে চোখ রাখুন ক্রিকবাজ এবং ইএসপিএন ক্রিক ইনফো সাইটে ।

শেষ কথা

ওপরের অংশে আমরা আলোচনা করেছি ইন্ডিয়া বনাম দক্ষিণ আফ্রিকা ৩য় টি-টোয়েন্টি ম্যাচ লাইভ স্কোর, লাইভ আপডেট খবর ও অনলাইন লাইভ স্ট্রিমিং এর মাধ্যমে খেলা দেখার নিয়মাবলী ।  বাংলাদেশ-ভারত সকল দেশ থেকে খেলাটি আমাদের পোস্টের নিয়মিত অনুসরণ করে সরাসরি দেখতে এবং স্কোর আপডেট পেতে পারবেন ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button