Load Shedding

[কিশোরগঞ্জ জেলা ও উপজেলার] আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২ pdf

আজকের লোডশেডিং এর সময়সূচি কিশোরগঞ্জ জেলার ২০২২ pdf শিডিউল

লোডশেডিং এর সময়সূচি কিশোরগঞ্জ জেলার

আজকের লোডশেডিং এর সময়সূচি কিশোরগঞ্জ জেলার, উপজেলা ভিত্তিক শিডিউল দেখুন এখানে। বিসমিল্লাহির রাহমানির রাহিম, আপনাদের আমন্ত্রণ জানিয়ে শুরু করতে যাচ্ছি লোডশেডিংয়ের সময়সূচি সংবলিত এই আর্টিকেলটি। যেখানে আজকে আমরা বাংলাদেশে  চলমান লোডশেডিংয়ের জেলাভিত্তিক সময়সূচী বা সিডিউল সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। তারই ধারাবাহিকতায় এই অংশে আমরা কিশোরগঞ্জ জেলার লোডশেডিংয়ের সময়সূচি তুলে ধরবো। তাই আপনি যদি কিশোরগঞ্জজেলায় বসবাসরত বাংলাদেশের একজন নাগরিক হয়ে থাকেন। তাহলে উক্ত আর্টিকেল এর মাধ্যমে আপনার কিশোরগঞ্জ জেলার এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সময়সূচি দেখে নিতে পারেন।

লোডশেডিং এর সময়সূচি কিশোরগঞ্জ জেলার PDF

বর্তমানে বিদ্যুৎ সংকট নিরসনের কারণে বাংলাদেশে লোডশেডিং চালু করা হয়েছে। যা জেলাভিত্তিক সময়সূচী সিডিউল আকারে চলমান। আপনারা সকলেই অবগত আছেন যে বাংলাদেশসহ আন্তর্জাতিক বাজারে গ্যাসের দাম বৃদ্ধি পেয়েছে আর এতে করেই কারেন্ট বিদ্যুৎ উৎপাদন ব্যাহত হচ্ছে। যার কারণে প্রয়োজনের তুলনায় পর্যাপ্ত বিদ্যুৎ আমাদের নেই বা উৎপাদন করা যাচ্ছে না। যার কারণে বিদ্যুতের এই ঘাটতি দেখা দেওয়ায় লোডশেডিং ব্যবস্থা চালু করেছে বাংলাদেশ সরকারের জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। চলমান কার্যক্রম ১৯শে জুলাই থেকে শুরু হয়েছে যা বর্তমান প্রেক্ষাপটের আলোকে দীর্ঘায়িত হতে পারে। তাই আবশ্যিকভাবেই আপনার নিজ জেলার লোডশেডিংয়ের সময়সূচি জেনে নেওয়া উচিত। আমরা কিশোরগঞ্জ জেলার লোডশেডিংয়ের সময়সূচি পিডিএফ ফাইল আকারে প্রকাশ করলাম।

আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২ pdf

সকল ওয়েবসাইটের লিংক

কিশোরগঞ্জ জেলার আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২

সকল জেলার নেই একটানা ৭ দিন নওগাঁ জেলার সময়সূচী অনুসারে লোডশেডিং কার্যক্রম চলমান থাকবে। তবে এই কার্যক্রম পরবর্তীতে কিশোরগঞ্জ জেলার জন্য আরও বাড়ানো হবে কিনা, তা এই সাতদিনের ফলাফলের উপর ভিত্তি করে পুনরায় নির্ধারিত হবে। তবে আপনাকে গ্রাহক হিসেবে কিশোরগঞ্জ জেলার আজকের লোডশেডিংয়ের সময়সূচি দেখে নিতে হবে। কারণ আপনার প্রয়োজনীয় বৈদ্যুতিক চালিত সকল কাজ লোডশেডিং হবার আগেই করে নিতে পারবেন। যদি আপনার কিশোরগঞ্জ জেলার লোডশেডিংয়ের সময়সূচি জানা থাকে। কিশোরগঞ্জ জেলায় মোট পাঁচটি কোম্পানি বিদ্যুৎ সরবরাহ করে থাকে যথা; বাংলাদেশ পল্লী বিদ্যুৎ, নেসকো, ডেসকো, ডিপিডিসি।

কিশোরগঞ্জ জেলার সকল উপজেলার লোডশেডিং শিডিউল

কিশোরগঞ্জ জেলা দেশের উত্তরাঞ্চলে অবস্থিত যেখানে বহু পেশার মানুষ বসবাস করে এবং বিভিন্ন কাজে তারা বিদ্যুতের ব্যবহার করে। তাই হঠাৎ করে লোডশেডিং শিডিউলের মাঝে কিশোরগঞ্জ জেলার মানুষের জীবন দুর্দশায় পরেছে। তবে এ দুর্দশা কিশোরগঞ্জ জেলার মানুষ কবে কাটিয়ে উঠবে তা নির্ভর করছে এ জেলার বিদ্যুৎতের উন্নয়নের সাথে এবং একই সাথে লোডশেডিং এর সিডিউল মেন্টেনের উপর। কিশোরগঞ্জ জেলার সকল উপজেলার লোডশেডিং শিডিউলঃ কিশোরগঞ্জ ঢাকা বিভাগের অন্তর্ভুক্ত একটি জেলা। উক্ত  কিশোরগঞ্জ জেলায় মোট উপজেলার সংখ্যা 13টি। যার নাম গুলো হচ্ছে যথাক্রমে; ইটনা, কটিয়াদী, ভৈরব, তাড়াইল, হোসেনপুর, পাকুন্দিয়া, কুলিয়ারচর, কিশোরগঞ্জ সদর, করিমগঞ্জ, বাজিতপুর, অষ্টগ্রাম, মিঠামইন, নিকলী কিশোরগঞ্জ জেলার উপজেলার লোডশেডিংয়ের সিডিউল গুলো দেখে নিন।

আশা করছি আপনি লোডশেডিং এর সময়সূচি কিশোরগঞ্জ জেলার দেখতে এবং ছবিও পিডিএফ ফাইল আকারে ডাউনলোড করতে পেরেছেন। উল্লেখ্য যে, কিশোরগঞ্জ জেলার লোডশেডিংয়ের সময়সূচি যেকোনো সময়ে কর্তৃপক্ষ পরিবর্তন করতে পারে। এমনটি হলে পরিবর্তিত নতুন আপডেট সময়সূচী আমাদের এই আর্টিকেলে পাবেন।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button