Jobs Result

নিপোর্ট পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট]

নিপোর্ট অফিস সহায়ক পরীক্ষার রেজাল্ট ২০২২ [জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট]

নিপোর্ট পরীক্ষার ফলাফল

আপনি যদি নিপোর্ট পরীক্ষার ফলাফল ২০২২ সম্পর্কে জানতে চান, তাহলে এই আর্টিকেলটি বিশেষ ভাবে আপনার জন্যই । কারণ আমরা এখন এই পোস্টের মাধ্যমে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটের নিয়োগ পরীক্ষার ফলাফল নিয়ে বিস্তর আলোচনা করবো । যেখানে এক, এক করে নিপোর্ট পরীক্ষার বিভিন্ন তথ্য- উপাত্ত সহ কবে ফলাফল দিবে এবং কিভাবে দেখবেন । এ সকল তথ্য পাবেন আমাদের এই পোস্টে । তাহলে চলুন শুরু করে যাক এবং জেনে নেওয়া যাক নিপোর্ট পরীক্ষার ফলাফল সম্পর্কে ।

নিপোর্ট পরীক্ষার ফলাফল ২০২২

পরীক্ষা গ্রহণ সম্পন্ন হয়েছে নিপোর্ট এর বিভিন্ন পদের, যেখানে প্রথম ধাপে এমসিকিউ প্রশ্নপত্রে লিখিত পরীক্ষা নেওয়া হয় । পরীক্ষা শেষে, পরীক্ষায় অংশগ্রহণ করা সকল প্রার্থীগণ এখন ফলাফল প্রকাশের অপেক্ষায় । কবে ফলাফল দিবে এবং কোথায় কিভাবে জানা যাবে? এমন সকল প্রশ্ন এখন তাঁদের মনে । সাধারণত জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) নিয়োগ পরীক্ষা গ্রহণের ১ সপ্তাহের মাঝেই ফলাফল প্রকাশ করা থেকে । এবং তাঁদের সকল পরীক্ষার ফলাফল নিপোর্ট এর অফিচিয়াল ওয়েবসাইট www.niport.gov.bd তে প্রকাশ করা হয়ে থাকে ।

নিপোর্ট অফিস সহায়ক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট (নিপোর্ট) এর অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । প্রথম ধাপের লিখিত এই পরীক্ষা গত ১৩ মে, ২০২২ তারিখ রোজ শুক্রবারে অনুষ্ঠিত হয় । দেশের রাজধানী শহরের মোট ১৫ টি কেন্দ্রে এমসিকিউ প্রশ্ন পদ্ধতির এই পরীক্ষা লিখিত আকারে নেওয়া হয় । যেখানে মোট ৭০ নম্বরের পরীক্ষা সকাল ১১ টায় শুরু হয় এবং দুপুর ১২ টা মিনিটে শেষ হয় । প্রায় ১০০ টি শূন্যপদের বিপরীতে নিপোর্ট অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে মোট ৪০ হাজারের মতো প্রার্থী ।

নিপোর্ট অফিস সহায়ক পরীক্ষার ফলাফল

জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ

লিখিত পরীক্ষাগ্রহণের পর ইতোমধ্যেই শুরু হয়েছে উত্তরপত্র মূল্যায়নের কাজ । যা শেষে খুব দ্রুত সময়ের মাঝেই প্রকাশ করা হবে জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট লিখিত পরীক্ষার রেজাল্ট । উল্লেখ্য যে, অনেক গুলো পদ এবং প্রার্থী সংখ্যা বেশি হওয়াতে উত্তর পত্র মূল্যায়নে কিছুটা সময় বেশি লাগতে পারে । যার কারণে রেজাল্ট তথা ফলাফল প্রকাশে সময় লাগতে পারে । তবে যখনই প্রকাশ করা হোক নিপোর্ট পরীক্ষার রেজাল্ট, তা আমরা এখানে সাথে, সাথেই আপডেট করবো ।

শেষের কথা

আশা করছি, উপরের তথ্যের আলোকে আপনি এতক্ষণে জেনে গেছেন নিপোর্ট পরীক্ষার ফলাফল ২০২২ সম্পর্কে । নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করা সকল প্রার্থীদের মনেই আশা থাকে ভালো ফলাফলের । তবে শূন্যপদের সীমিত সংখ্যা এবং প্রতিযোগিতার ভিত্তিতে সকলের সুযোগ হয় না । তাই যারা বা যাদের ফলাফল ভালো হবে না, ভেঙ্গে পরবেন না, ইনশাআল্লাহ্‌ সামনে ভালো হবে ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button