Routine

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা রুটিন ২০২২ প্রকাশ [২০২০ সালের ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা রুটিন]

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষা রুটিন ২০২২ প্রকাশ [২০২০ সালের ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা রুটিন]

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা রুটিন

প্রকাশ করা হয়েছে ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা রুটিন ২০২২ । যা ২০২২ তারিখ রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় প্রকাশ করা হয় । এ রুটিনটি প্রকাশ করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর থেকে । আপনারা যারা ২০২০ সালের ডিগ্রি তৃতীয় বর্ষের শিক্ষার্থী রয়েছেন । তারা অনেকেই এতদিন ধরে অপেক্ষায় ছিলেন এ পরীক্ষার রুটিন তথা সময়সূচী প্রকাশের জন্য । এবং একইসাথে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে ছিলেন এবং প্রশ্ন করছিলেন । যে কবে, প্রকাশ করা হবে ২০২০ সালের ডিগ্রি পাস কোর্সের তৃতীয় বর্ষের পরীক্ষার রুটিন । অবশেষে তার প্রকাশ করা হয়েছে নিচের অংশে আপনারা পাবেন উক্ত পরীক্ষার রুটিন ।

ডিগ্রি ৩য় বর্ষের রুটিন ২০২২ প্রকাশ

আপনারা যারা ২০১৭–১৮ শিক্ষাবর্ষের ডিগ্রী পাস কোর্স এর শিক্ষার্থী ছিলেন তাদের ডিগ্রি তৃতীয় বর্ষের রুটিন প্রকাশ করা হয়েছে । জাতীয় বিশ্ববিদ্যালয় একটি নতুন নোটিশের মাধ্যমে প্রকাশ করেছে এ রুটিনটি । প্রকাশিত রুটিন অনুযায়ী আগামী ৩০ শে জুন, ২০২২ তারিখ থেকে শুরু হতে চলেছে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা । যে পরীক্ষা শেষ হবে আগামী ৪ সেপ্টেম্বর, ২০২২ তারিখে । মোট চারটি বিভাগ ক্ষুদে শিক্ষার্থীরা অংশ নেবে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষায় ।

ডিগ্রি ৩য় বর্ষের রুটিন ২০২২

২০২০ সালের ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা রুটিন pdf

২০২২ সালের ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষায় অংশগ্রহণ করতে চলেছে প্রায় ৩ লাখ ৬৪ হাজার ৭৭০ জন শিক্ষার্থী ।  যাদের ফরম ফিলাপ ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে । যা শুরু হয়েছিল গত মে, মাসের ৯ তারিখ থেকে এবং শেষ হয়েছে গত জুন মাসের ১৮ তারিখ থেকে । পরীক্ষার, সেন্টার ফি পরিশোধের মাধ্যমে শিক্ষার্থীদের ফরম ফিলাপ করতে হয়েছে । উক্ত ফরম ফিলাপের ১৫ দিন পর প্রকাশ করা হল ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন । যা আমরা ইতিমধ্যেই উক্ত পোষ্টের মাধ্যমে প্রকাশ করেছি পিডিএফ ফাইল ও ছবি আকারে ।

২০২০ সালের ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা রুটিন pdf

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ফাইনাল ইয়ার পরীক্ষার সময়সূচী

প্রকাশকৃত  রুটিন অনুযায়ী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ফাইনাল ইয়ার পরীক্ষা অনুষ্ঠিত হবে প্রতিদিন দুপুর ১:৩০ মিনিট থেকে যা সাড়েতিন ঘণ্টাব্যাপী সময় ধরে চলে শেষ হবে বিকাল ৫:৩০ টায় । যে পরীক্ষায় অংশগ্রহণ করবে মোট চারটি বিভাগ বিএসসি, বিবিএ, বিএসসি ও বিএ । এর মাঝে বিএসসি বিভাগ সাইন্স শাখার, বিবিএ বাণিজ্যিক এবং বিএসসি ও বিএ মানবিক শাখার ।

আরও দেখুন ▶ প্রাইমারি ৩য় ধাপের রেজাল্ট ২০২২

শেষ কথা

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশের পর তা আমরা আপনাদের উদ্দেশ্যে উক্ত পোস্ট এর উপরের অংশে তুলে ধরেছি । ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষার সহ যেকোনো পরীক্ষায় অংশগ্রহণের জন্য রুটিন ভালোভাবে দেখে নেওয়া উচিত । কারণ সঠিক সময়ে, পরীক্ষার জন্য আগাম প্রস্তুতি নেয়া প্রয়োজন । এতে করে পরীক্ষা ভালো হবে, সকলের ভাল পরীক্ষার প্রত্যাশায় আজকের পোস্টটি এখানেই শেষ করছি, আল্লাহ হাফেজ ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button