Currency Rate

[আজকের রেট] ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২ [ওমানি রিয়াল টু টাকা]

[দেখুন] ওমান ১ টাকা = বাংলাদেশের কত টাকা ২০২২ [ওমানি রিয়াল টু টাকা]

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা

[আজকের রেট] ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২ [ওমানি রিয়াল টু টাকা] জানুন এখান থেকে। বিসমিল্লাহির রাহমানির রাহিম, বিভিন্ন দেশের আজকের টাকার রেট সম্পর্কিত নতুন একটি আর্টিকেলে আপনাদের সকলকে জানাই আমন্ত্রণ। এই পর্বে আমরা ওমান 1 টাকা বাংলাদেশের কত টাকা সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। এতে আপনি প্রথমে জানতে পারবেন ওমানি রিয়াল সমান বাংলাদেশের কত টাকা। আজকের রেট অনুসারে ওমানের এক টাকা হলে, বাংলাদেশে কত টাকা হবে। অথবা ওমানের 10, 100, 500, 1000 টাকা সমান বাংলাদেশ কত টাকা? এসকল যাবতীয় প্রশ্নের সঠিক উত্তর জানতে হলে এই আর্টিকেলটি শুরু থেকে শেষ অব্দি মনোযোগ সহকারে পড়তে হবে।

ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২

আমরা যারা প্রবাসী বাংলাদেশি রয়েছি এবং বর্তমানে ওমানে বসবাস করছি। তাদের জন্য ওমানি রিয়াল এর সাথে সমাঞ্জ রেখে বাংলাদেশের টাকার রেট জানাটা অত্যন্ত জরুরী। কারণ আপনি যখন প্রবাসী হিসেবে ওমানে অবস্থান করবেন আপনাকে সেখানকার অর্থাৎ ওমানি রিয়াল বেতন হিসেবে প্রদান করা হবে। কিন্তু আপনি যখন সেই ওমানি রিয়াল বাংলাদেশ পাঠাবেন তখন বাংলাদেশের টাকার রেট অনুসারে ব্যাংকের মাধ্যমে প্রবেশ করবে। এছাড়াও একজন বাঙালি হিসেবে আপনি বাংলাদেশের কত টাকা খরচ করছেন ওমান টাকা হিসেবে। তা জানতে হলে আপনাকে প্রথমে জানতে হবে ওমান ১ টাকা বাংলাদেশের কত টাকা। তার উত্তর হচ্ছে ওমান ১ টাকা বাংলাদেশের ২৭৩.৭০ টাকা।

আজকের রেটে ওমানি ১ রিয়াল বাংলাদেশের কত টাকা

আপনারা সকলেই অবগত আছেন যে বিভিন্ন দেশের টাকার মান প্রতিদিন ওঠানামা করে। শেয়ারবাজারের মতোই প্রতিনিয়ত টাকার মান ওঠানামা করে স্বাভাবিক ক্ষেত্রেই। তাই আপনি যখন ওমানের এক রিয়াল সমান বাংলাদেশের কত টাকা জানতে চান। সেক্ষেত্রে আপনাকে আজকের রেট জানতে হবে সঠিক কত টাকা হবে। তাই এ অংশে আমরা প্রদান করলাম আজকের রেট ওমানের ১ রিয়াল সমান বাংলাদেশের ২৭৩.৭০ টাকা।

[আজকের রেট] ১ ডলার বাংলাদেশের কত টাকা ২০২২? আমেরিকান ডলার টু টাকা

এক নজরে ওমানি রিয়াল টু টাকা

ডলার, পাউন্ড সহ বিভিন্ন দেশের মুদ্রার মান বিভিন্ন রকম তবে সব থেকে বেশি মুদ্রার মানের দিক থেকে এগিয়ে রয়েছে ওমানি রিয়াল। চলুন এই অংশে জেনে নেয়া যাক, এক নজরে আজকে রেটে ওমানি রিয়াল টু টাকার মান কেমন।

ওমানি রিয়াল

বাংলাদেশী টাকা

1 রিয়াল

273.70

10 রিয়াল

2737.03

100 রিয়াল

27370.31

1000 রিয়াল

273703.14

সর্বশেষ আপডেট ▶ ১৯ অক্টোবর, ২০২২ ✔

[আজকের] মালয়েশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২২ [রিংগিত টু টাকা]

ওমান ১০ টাকা = বাংলাদেশের কত টাকা

আপনি যদি ওমানের রিয়ালের মান জানেন তাহলে ওমানের এক টাকা সমান বাংলাদেশের কত টাকা হিসাব বাহির করতে পারবেন। ঠিক তেমনিভাবে ওমানের ১০ টাকা সমান বাংলাদেশের কত টাকা সেটিও সহজেই বাহির করা যাবে। সেক্ষেত্রে আপনাকে ১০ দিয়ে গুন করতে হবে। তাহলেই ওমানের ১০ টাকা সমান বাংলাদেশের কত টাকা তা পাওয়া যাবে। উল্লেখ্য যে ওমানের ১০ টাকা সমান বাংলাদেশের ২৭৩৭.০৩ টাকা।

ওমান ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

ওমানের মুদ্রাকে রিয়াল বলা হয়, আর ওমানি রিয়াল অন্যান্য দেশের মধ্যে মুদ্রার তুলনায় অনেক বেশি রেট। বাংলাদেশি টাকার রেট বা মান অনুসারে ওমানের ১০০ টাকা সমান, বাংলাদেশের ২৭৩৭০.৩১ টাকা।

ওমান ১০০০ টাকা সমান বাংলাদেশের কত টাকা

অনেকেই ভাগ করে হিসেব না করে একসাথে জানতে চাই ওমান ১০০০ টাকা সমান বাংলাদেশের কত টাকা হয়। এদিকে বড় অঙ্কের টাকার হিসাব ওমানের টাকায় সহজে এবং দ্রুত সময়ের মধ্যেই বাহির করা যায়। সেই সূত্র অনুসারে ওমানের ১০০০ টাকা সমান বাংলাদেশের ২৭৩৭০৩.১৪ টাকা।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.
Back to top button