Load Shedding

পল্লী বিদ্যুৎ লোডশেডিং শিডিউল pdf [জেলাভিত্তিক পল্লী বিদ্যুৎ লোডশেডিং সময়সূচি]

পল্লী বিদ্যুৎ লোডশেডিং শিডিউল ২০২২ [জেলাভিত্তিক পল্লী বিদ্যুৎ লোডশেডিং সময়সূচি]

পল্লী বিদ্যুৎ লোডশেডিং শিডিউল

পল্লী বিদ্যুৎ লোডশেডিং শিডিউল pdf [জেলাভিত্তিক পল্লী বিদ্যুৎ লোডশেডিং সময়সূচি] দেখুন। বিসমিল্লাহির রাহমানির রাহিম, বর্তমানে বাংলাদেশের সকল জেলা ও উপজেলা ভিত্তিক লোডশেডিং কার্যক্রম চলমান। যার কারণে জনজীবনে দুর্দশায় পড়ে গেছে, কারণ গরমের তীব্রতা দিনদিন বাড়তেছে। তাই এই অংশে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছি পল্লীবিদ্যুৎ লোডশেডিং এর তালিকা লিস্ট বা সিডিউল নিয়ে। তাই আপনি যদি বাংলাদেশ পল্লী বিদ্যুতের সরবরাহকৃত বিদ্যুৎ ব্যবহার করে থাকেন। তাহলে চলমান এই লোডশেডিং বিভ্রান্তি সম্পর্কে জানতে পল্লী বিদ্যুতের লোডশেডিং সিডিউল বা রুটিন দেখে নিন নিচের অংশ থেকে।

পল্লী বিদ্যুৎ লোডশেডিং এর সময়সূচী তালিকা ২০২২

বাংলাদেশের মোট বিদ্যুতের ৮৫% উৎপন্ন ও সরবরাহ করে থাকে পল্লী বিদ্যুৎ। গ্রাম থেকে শহর সবখানেই রয়েছে পল্লী বিদ্যুতের নিরবিচ্ছন্ন বিদ্যুৎ সরবরাহ। তাই স্বাভাবিকভাবেই অন্যান্য বিদ্যুৎ উৎপন্ন কোম্পানি বা প্রতিষ্ঠান গ্রাহক সংখ্যার দিক থেকে এগিয়ে রয়েছে পল্লী বিদ্যুৎ। আপনারা সকলে অবগত আছেন যে, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবং জ্বালানি, খনিজ ও বিদ্যুৎ পতিমন্ত্রী নসরুল উদ্দিন লোডশেডিং এর ব্যাপারে একটি নতুন উদ্যোগ গ্রহণ করেছেন। যেখানে তারা বলেছেন বর্তমানে বাংলাদেশে বিদ্যুৎ সংকট রয়েছে। এমত অবস্থায় সময়সূচী অনুসারে লোডশেডিং দেয়া হবে। সেই উদ্যোগকে স্বাগত জানিয়ে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ লোডশেডিংয়ের সময়সূচি তালিকা প্রকাশ করেছে।

পল্লী বিদ্যুৎ লোডশেডিং শিডিউল pdf

গ্রাম থেকে শুরু করে বন্দর নগরী সবখানেই বিস্মৃত সংযোগ রয়েছে বাংলাদেশ পল্লী বিদ্যুতের। প্রায় দেশের .১২ কোটি গ্রাহক রয়েছে পল্লী বিদ্যুৎ এর অধীনে। এটি সাধারণ গ্রাহক পর্যায়ে ছাড়াও গভীর নলকূপের ব্যবহৃত জনপ্রিয় একটি বিদ্যুৎ কোম্পানি। পল্লী বিদ্যুৎ কোম্পানি বা প্রতিষ্ঠান সরকার কর্তৃক গৃহীত উদ্যোগের লোডশেডিং সিডিউল প্রণয়ন করেছে। বাংলাদেশ পল্লী বিদ্যুৎ এর অফিশিয়াল ওয়েবসাইট www.reb.gov.bd প্রকাশ করেছে।

আজকের লোডশেডিং এর সময়সূচি ২০২২ pdf

সকল ওয়েবসাইটের লিংক

জেলা ভিত্তিক বাংলাদেশ পল্লী বিদ্যুৎ লোডশেডিং লিস্ট, রুটিন

বাংলাদেশ ৬৪টি জেলা রয়েছে যার অধীনে রয়েছে ৪৯২টি উপজেলা। উক্ত জেলা ও উপজেলার প্রায় সবখানেই রয়েছে পল্লী বিদ্যুতের সংযোগ। যার কারণে আমরা এই অংশে জেলাভিত্তিক বাংলাদেশ পল্লী বিদ্যুৎ এর লোডশেডিং লিস্ট তথা রুটিন তুলে ধরলাম। যাতে করে আপনার অবস্থানরত জেলায় পল্লী বিদ্যুতের লোডশেডিং সময়সূচী সম্পর্কে সঠিক তথ্য জানতে পারেন।

পল্লী বিদ্যুৎ লোডশেডিং শিডিউল pdf [জেলাভিত্তিক পল্লী বিদ্যুৎ লোডশেডিং তালিকা] দেখুন উপরের অংশ হতে। উল্লেখ্য যে উক্ত পল্লী বিদ্যুতের লোডশেডিং সময়সূচি নিয়ে আপনাদের কারো কোন প্রশ্ন থাকলে তা কমেন্টের মাধ্যমে আমাদের কাছে তুলে ধরেন।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.
Back to top button