Jobs Result

[এইমাত্র প্রকাশ] প্রাইমারি ২য় দ্বিতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট ২০২২ [ফলাফল পিডিএফ, ছবি]

[এইমাত্র প্রকাশ] প্রাইমারি ২য় দ্বিতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট ২০২২ [ফলাফল পিডিএফ ও ছবি]

প্রাইমারি ২য় দ্বিতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট ২০২২

প্রাইমারি ২য় দ্বিতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট ২০২২ এইমাত্র প্রকাশ করা হয়েছে । যা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আজ দুপুর দু’টায় প্রকাশ করা হয়েছে । ফলাফল এর পিডিএফ ফাইল এবং ছবি তাঁদের অফিচিয়াল ওয়েবসাইটের নোটিশ বোর্ডের তুলে ধরা হয়েছে । আমরা একই সাথে আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরবো । তো আপনারা যারা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের নিয়োগ লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন । তারা খুব মনোযোগ সহকারে পুরোপুরি পোস্টটি দেখবেন । কারণ এতে করে আপনি আপনার জেলা এবং উপজেলা ভিত্তিক প্রাইমারি ২য় ধাপের ফলাফল সহজেই পাবেন ।

প্রাইমারি ২য় ধাপের পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ

আজ বুধবার ১ জুন, ২০২২ তারিখ রোজ বুধবার প্রকাশ করা হয়েছে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগের ২য় ধাপের পরীক্ষার ফলাফল । যা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইটে একটি নতুন নোটিশের মাধ্যমে ঘোষণা করা হয় । যেখানে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের উপস্থিতিতে ফলাফল একটি মিটিং এর মাধ্যমে প্রকাশ করা হয় । ২য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষা ৩১ টি জেলার হবার কথা থাকলেও, দুঃসময়ে অনাকাঙ্ক্ষিত বন্যার কারণে সিলেট জেলার পরীক্ষা স্তগিত ঘোষণা করা হয় । যার কারণে মোট ৩০ টি জেলায় অনুষ্ঠিত হয় প্রাইমারির ২য় ধাপের পরীক্ষা । যেখানে ১৮ টি জেলায় আংশিক আকারে এবং অন্য ৮ টি জেলার সম্পন্নরূপে পরীক্ষা নেওয়া হয় ।

প্রাইমারি ২য় ধাপের ফল

প্রাইমারি দ্বিতীয় ধাপের নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ পিডিএফ ও ছবি

প্রকাশ করা হয়েছে বহুল অপেক্ষিত প্রাইমারি দ্বিতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট । যে রেজাল্টের পিডিএফ ফাইল এবং ছবি ইতোমধ্যেই আমরা উক্ত পোস্টে প্রকাশ করেছি । যেখান থেকে আপনারা সহজেই নিজ জেলা ও উপজেলা ভিত্তিক রেজাল্ট দেখতে পারবেন । দ্বিতীয় ধাপের পরীক্ষায় অংশ নিয়েছিল মোট ৪ লাখ ১২ হাজার ৮০০ জন প্রার্থী । এর মাঝে নিয়োগ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের পর দেখা যায় উত্তীর্ণ হয়েছে মোট ৪৩ হাজার ৫৭০ জন প্রার্থী । যারা এখন পরবর্তী ধাপের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছে । উল্লেখ্য যে মৌখিক পরীক্ষার সময়সূচী সকল ধাপের পরীক্ষা গ্রহণ এবং ফলাফল প্রকাশের পরে প্রকাশ করবে ।

প্রাইমারি ২য় ধাপের রেজাল্ট

dpe result

WWW DPE GOV BD Primary Assistant Teacher Result 2022 PDF 2nd Phase

ডিপিই প্রাথমিক সহকারী শিক্ষক ২য় ধাপের ফলাফল

আপনারা যারা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ২য় ধাপের পরীক্ষায় অংশ নিয়েছিলেন এবং ফলাফলের জন্য এতদিন অপেক্ষা করছিলেন । অবশেষে তাঁদের অপেক্ষার পালা শেষ হল । কেন না ২০ মে, ২০২২ তারিখে অনুষ্ঠিত প্রাথমিকের ২য় ধাপের ফলাফল ১৩ দিন বা ২ সপ্তাহ পর প্রকাশ করা হয়েছে । যে ফলাফলের মোট ৪১ টি পাতা, সম্পন্নরূপে আমরা প্রকাশ করেছি । আপনারা যারা এই মহান পেশার প্রথম অংশের লিখিত পরীক্ষায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয়েছেন, তাঁদের  আন্তরিক অভিনন্দন । এছাড়াও যারা উত্তীর্ণ হতে পারেননি তারা কোন ভাবে ভেঙে পড়বেন না । মনে রাখবেন আল্লাহ সব সময় আপনার জন্য উত্তম পরিকল্পনাকারী, সামনে আরো ভালো কিছু অপেক্ষা করছে আপনার জন্য ।

primary result

assistant teacher result

২৬৫ পাতার সম্পন্ন ফলাফল দেখুন পাশের লিংকে ▶ জেলা ও উপজেলা ভিত্তিক ২য় ধাপের প্রাইমারি পরীক্ষার ফলাফল ২০২২

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Back to top button