Jobs Result

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [গার্ড, লোকোমোটিভ মাস্টার রেজাল্ট]

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশ [গার্ড, লোকোমোটিভ মাস্টার রেজাল্ট]

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ [গার্ড, লোকোমোটিভ মাস্টার রেজাল্ট] দেখুন এখানে । সকলের সুন্দর জীবন কামনা করে শুরু করছি আজকের এই আর্টিকেলটি । যেখানে আমরা আজকের আর্টিকেলে আপনাদের সামনে শেয়ার করতে চলেছি বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল । আপনারা জানেন যে ইতোমধ্যেই বাংলাদেশ রেলওয়ে বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে । যার ফলাফল অতি দ্রুত প্রকাশ করা হবে, যারা এ পরীক্ষার ফলাফল কবে প্রকাশ করা হবে? কিভাবে পাওয়া যাবে এবং ফলাফল পরবর্তী পরীক্ষার তারিখ সম্পর্কে জানতে চান । তারা আমাদের সাথেই থাকুন পুরো আর্টিকেলটি জুড়ে ।

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

১৭ জুন, ২০২২ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ রেলওয়ের বিভিন্ন পোস্ট এর নিয়োগ পরীক্ষা । যেখানে প্রথম ধাপে নিয়োগ লিখিত অংশের পরীক্ষা গ্রহণ করা হয় । লিখিত পরীক্ষা এমসিকিউ বহুনির্বাচনী প্রশ্ন পত্রের আলোকে অনুষ্ঠিত হয় । যেখানে মোট ৭০ টি এম সি কিউ প্রশ্ন ছিল তার প্রতিটির মান ১ নম্বর করে । প্রথম ধাপের পরীক্ষা সকাল ১০ টায় শুরু হয় এবং বেলা ১১:৩০ মিনিটে সম্পন্ন হয় । যে পরীক্ষা শেষে রাজধানীর মোট ৫৭ টি কেন্দ্র হতে উত্তরপত্র সংগ্রহ পূর্বক তা মূল্যায়ন এর কাজ চলমান । আশা করা যাচ্ছে তা দ্রুত সম্পন্ন করে, প্রকাশ করা হবে বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ।

bd railway Locomotive result

(সম্পন্ন ফলাফলের বাকি পাতা দেখুন) ▶ বাংলাদেশ রেলওয়ের সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল

রেলওয়ে নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

পরীক্ষা শেষে এখন সকল প্রার্থীগণ রেলওয়ে নিয়োগ পরীক্ষার রেজাল্টের অপেক্ষায় রয়েছে ।  সাধারণত বাংলাদেশ রেলওয়ে সকল ধরনের নিয়োগ পরীক্ষার ফলাফল এক সপ্তাহের মাঝেই প্রকাশ করা হয়ে থাকে । যার কারণে আশা করা যাচ্ছে এবারও তার ব্যতিক্রম হবে না । ফলাফল প্রকাশ সংক্রান্ত বিষয়ে আমরা বাংলাদেশ রেলওয়ে মহাপরিচালক এর সাথে কথা বলি । তিনি জানান ওএমআর সিট মূল্যায়নের পর দ্রুত সময়ের মাঝেই প্রকাশ করা হবে রেলওয়ে নিয়োগ পরীক্ষার রেজাল্ট ।

আরও দেখুন ▶ বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

বাংলাদেশ রেলওয়ে গার্ড, লোকোমোটিভ মাস্টার পদের এমসিকিউ পরীক্ষার ফল

বাংলাদেশ রেলওয়ে মোট দুটি পোষ্টের নিয়োগ পরীক্ষা গত ১৭ জুন অনুষ্ঠিত হয়েছে । যার প্রথমটি হচ্ছে গার্ড গ্রেড-২ এবং দ্বিতীয়টি হচ্ছে সহকারী লোকোমোটিভ মাস্টার । উক্ত পোস্ট পোস্ট দুটির শূন্যপদ সংখ্যা যথাক্রমে ২৮০ ও ৫৩ টি । প্রথম পর্বের লিখিত (এমসিকিউ) পরীক্ষায় এ দুটি পোস্ট থেকে প্রায় ৩ লাখ ৩৬ হাজার ৫১২ জন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেন । যাদের প্রথম ধাপের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ শেষে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হবে ।

grade grade result

(সম্পন্ন ফলাফলের বাকি পাতা দেখুন)বাংলাদেশ রেলওয়ের গার্ড গ্রেড-২ পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল

রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল দেখার পদ্ধতি

সকল পরীক্ষার ফলাফলের নায় বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়ে থাকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে । তাই আপনি যদি বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল দেখতে চান তাহলে বাংলাদেশ রেলওয়েল অফিশিয়াল ওয়েবসাইট www.railway.gov.bd তে ভিজিট করুন । এরপর নোটিশ বোর্ডের সর্বশেষ নোটিশে চোখ রাখুন । ফলাফল প্রকাশের পর সেখানেই পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ।

শেষের কথা

উপরের অংশে বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২ সংক্রান্ত নানা তথ্য উপাত্ত নিয়ে আলোচনা করা হয়েছে । তাই বলা যায় আপনি যদি বাংলাদেশ রেলওয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন । তাহলে তার পরবর্তীতে করণীয় সম্পর্কে জানতে পেরেছেন । সকলের ভাল ফলাফলের প্রত্যাশায় এখানেই শেষ করছি, অশেষ ধন্যবাদ ওয়েবসাইটটি ভিজিট করায় ।

EducationResultBD

I hope you are enjoying this article. Thanks for visiting this website & stay connected with us.

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button